সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খুব অল্প সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি কমিটি উপহার দেয়া হবে | চ্যানেল খুলনা

নগর স্বেচ্ছাসেবক লীগের কর্মীসভায় সিটি মেয়র

খুব অল্প সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি কমিটি উপহার দেয়া হবে

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, দেশ ও জাতির উন্নয়নের লক্ষ্যে সাংগঠনিক কাঠামোকে শক্তিশালী করতে হবে। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে দলের প্রত্যেককে একাত্ম হয়ে কাজ করতে হবে। মুখে মুজিব অন্তরে চাতুরতা সেটি করতে দেয়া হবে না। যারাই শেখ হাসিনার উন্নয়ন নিয়ে সমালোচনা করবে তাদের রাজনীতি থেকে চির বিদায় করে দিতে হবে। শেখ হাসিনার উন্নয়নের হাতকে যারা শক্তিশালী করবে তারাই স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে স্থান পাবে।

গতকাল (১২ সেপ্টেম্বর) রবিবার সকাল ১১ টায় খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দের সাথে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র আরো বলেন, তৃণমূলের নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে সংগঠনকে শক্তিশালী করতে হবে।খুব অল্প সময়ের মধ্যে নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের মাধ্যমে একটি মার্জিত ও গ্রহণযোগ্য কমিটি উপহার দেয়া হবে। এই সকল কমিটিতে কোন ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী স্থান পাবে না। জাতির পিতা বঙ্গবন্ধু’র আদর্শে উজ্জীবিত ত্যাগী নেতা কর্মীদেরই এই কমিটিতে রাখা হবে।

খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মীর বরকত আলীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম.ডি.এ. বাবুল রানা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি বাবু নির্মল কুমার চ্যাটার্জী, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, বিশেষ বক্তা হিসেবে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জেড. এ. মাহামুদ ডন, অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সুশান্ত দাস, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য তরিকুল ইসলাম রানা বক্তৃতা করেন।

সৈয়দ নাসির দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,
খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ একটি শক্তিশালী পরিচ্ছন্ন সংগঠন। কোন মার্সেলম্যান নয়; সাংগঠনিক ও সামাজিক ব্যক্তিদের কমিটির সদস্য করবেন। তিনি সম্মেলনের বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করবেন। সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী কমিটি উপহার দেয়ার আশাবাদ ব্যাক্ত করেন।

বাবু নির্মল কুমার বিশেষ অতিথির বক্তৃতায় বলেন, বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হসিনার পাশে থেকে অতন্ত্র প্রহরীর মত কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
এটি একটি পরিক্ষিত সংগঠন। সংগঠনে কেহ আসে সংসার জ্বালাতে, আবার কেহ আসে সংসার সাজাতে।
মোন আর মুখ যদি এক না হয় তাহলে রাজনীতি করা যায় না। তাই ত্যাগী সাংগঠনিক কর্মীদের বেঁচে বেচেঁ সংগঠনে জায়গা করে দিতে হবে।

এমডিএ বাবুল রানা বলেন, সাংগঠনিক এই শক্তিকে পুঁজি করে স্বাধীনতা বিরোধী সকল ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধু যেমন সময় পেলেই সারা দেশ ঘুরে সাংগঠনিক কর্মকান্ডকে পর্যবেক্ষণ করতেন। তেমনি সংগঠন ঠিক রাখতে বঙ্গবন্ধু’র আদর্শ ও ত্যাগের মানসিকতা নিয়ে রাজনীতি করতে হবে।

খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব এম.এ নাসিম’র পরিচালনা, সভায় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক এইচএম আসাদুজ্জামান রাসেল, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য মোঃ কামাল শিকদার, মোঃ মিজানুর রহমান জিয়া, অধ্যাপক গাজী মোফাজ্জেল হোসেন, আশরাফুল আলম বাবু, মোস্তাফিজুর রহমান কামাল, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ শফিকুল ইসলাম অভি। এসময় উপস্থিত ছিলেন, সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য গোলাম রব্বানী টিপু, মোঃজিলহজ্জ হাওলাদার, আহম্মেদ ফিরোজ ইব্রাহিম তন্ময়, মোঃ কামরুল ইসলাম, শেখ সাহিদুল ইসলাম সাহিদ, মোঃ নজরুল ইসলাম নবী, ঈসমাইল হোসেন ইমন, উপ কমিটির সদস্য শেখ রায়হান, আমিরুল ইসলাম বাবু, হাফেজ আশিকুর রহমান’সহ সংগঠনের মহানগর, থানা ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।