সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনায় ইসলামী শ্রমিক আন্দোলনের দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

খুলনায় ইসলামী শ্রমিক আন্দোলনের দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত

যে নেতৃত্ব কুরআনের আলোকে পরিচালিত নয় সে নেতৃত্ব আল্লাহর হক আদায় করা সহ জনগণের হক আদায় করতে সক্ষম নয়। মানুষের হক আদায় করতে হলে প্রথমে আল্লাহর হক আদায় করতে হবে । নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ঘোষণা দিয়েছেন শ্রমিকের ঘাম শুকানোর আগেই তার মূল্য পরিশোধ কর। ইসলামী সম্প্রীতি প্রতিষ্ঠিত হলেই শ্রমিকের প্রকৃত কল্যাণ নিশ্চিত হবে।

একজন দ্বীনদার শ্রমজীবী মানুষের ইবাদাত যদি কম হয় মহান আল্লাহ তাআলা তার শ্রমের কারণে আমল বৃদ্ধি করেছেন। অনেক জ্ঞানী ব্যক্তির চেয়ে হাজার বছর আগে তিনি জান্নাতে চলে যাবেন ইনশাআল্লাহ।
অন্যদিকে খালিশপুরের কাজ হারানো শ্রমিকদের দীর্ঘশ্বাসে ভারী হয়ে আছে খুলনা খালিশপুর এর মত জমজমাট শিল্প এলাকা।
তিনি সকলকে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ এর পতাকা তলে এসে আল্লাহর জমিনে তার মনোনীত দ্বীন প্রতিষ্ঠার জন্য আহ্বান জানান। বন্ধ মিল কারখানা চালু শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধ , নড়াইলে বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের অবমাননাকারীদের শাস্তি মুসলিম ও সংখ্যালঘুদের নিয়ে চক্রান্ত ও গভীর ষড়যন্ত্র বন্ধ করার দাবি জানান।
আজ শুক্রবার (২২ শে জুলাই) বিকেল ৪ টা থেকে সৈয়দ ফজলুল করিম রহ: ফাউন্ডেশন অডিটোরিয়াম গোয়ালখালী খালিশপুরে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি এস এম আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক জি এম মুরাদ হোসেনের পরিচালনায় দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর আলহাজ্ব হাফেজ মাওলানা অধ্যক্ষ আব্দুল আউয়াল।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ মাওঃ কেএম আলা আমিন এহসান, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মুফতী মাহবুবুর রহমান, সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন, জয়েন্ট সেক্রেটারী মাওলানা ইমরান হোসেন, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মোঃ আমজাদ হোসেন, শেখ হাসান ওবায়দুল করিম।
এসময় উপস্থিত ছিলেন আলহাজ্ব মাওলানা ইকবাল মাহমুদ, কে এম মাওলানা রশিদ আহমদ, মাওলানা রশিদ আহমদ, মোঃ আল আমিন বিডিআর, মোঃ জুবায়ের হোসেন, মোঃ পলাশ শিকদার, মোঃ মকবুল হোসেন, মোঃ আব্দুর রাজ্জাক, আলহাজ্ব ফজলুর রহমান, মাওলানা গোলাম মোস্তফা বাঙ্গলী, মাওলানা খলিলুর রহমান, মোঃ জাহিদুল ইসলাম, মৌলভী আল আমিন কাজী সোহাগ, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ আজিজুল শেখ, মোঃ শিমুল বেপারী, মোঃ ইলিয়াস হোসেন সুজন, মোঃ আনিসুর রহমান, মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ হায়দার শেখ, মোহাম্মদ সিরাজুল ইসলাম, মোঃ কামাল, হোসেন নাসির ফরায়েজী, মোঃ আয়নার মোল্লা, মোঃ কামরুল হোসেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে ‘একুশ শতকের জন্য পদার্থবিজ্ঞান’ শীর্ষক জাতীয় সম্মেলন উদ্বোধন

ইসলামী আন্দোলন নেতা বেলায়েত হোসেনের ইন্তেকাল : জেলা নেতৃবৃন্দের শোক প্রকাশ

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মনিরামপুর নিসচা’র ব্যতিক্রমী উদ্যোগ

সাংবাদিক এম এ জলিলের বড় বোনের মৃত্যুতে খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের শোক

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে : মাওঃ আব্দুল আউয়াল

জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের শিখন বিনিময় কর্মশালার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।