সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনায় ভোটের আগে-পরে নিরাপত্তায় থাকবে ৩ হাজার পুলিশ | চ্যানেল খুলনা

খুলনায় ভোটের আগে-পরে নিরাপত্তায় থাকবে ৩ হাজার পুলিশ

খুলনা মেট্রোপলিটন পুলিশের(কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক বলেছেন, নির্বাচনের আগে ও পরে আইন শৃঙ্খলা রক্ষায় প্রায় ৩ হাজার পুলিশ সদস্য দায়িত্ব পালন করবে। নির্বাচনের আগে তথাকথিত হরতাল-অবরোধেও সার্বিক পরিস্থিতি স্বাভাবিক ছিল এবং এখনো স্বাভাবিক থাকবে।

তিনি বলেন, যদি ভোট দানে কেউ বাঁধা, প্রতিবন্ধকতা অথবা নাশকতা সৃষ্টি করতে চায়, সেক্ষেত্রে পুলিশের পিকেট, মোবাইল টহল ও স্ট্রাইকিং টিম প্রস্তুত আছে। আমরা তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ও আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

শুক্রবার বেলা ১১টায় খুলনা থানা কম্পাউন্ডে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সার্বিক বিষয়ে সাংবাদিকদের অবহিত করতে এই ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

পুলিশ কমিশনার বলেন, খুলনা মেট্রোপলিটন পুলিশ নগরবাসীর সেবায় সর্বদা তৎপর। আগামী ৭ জনুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠানের জন্য কেএমপি ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা করেছে। নির্বাচনের পূর্ব প্রস্তুতি হিসেবে আমরা গত ৮ আগষ্ট থেকে সন্ত্রাসী, নাশকতাকারী, অস্ত্রধারী, মাদক ব্যবসায়ী বা সমাজে প্রভাব প্রতিপত্তিশালী যারা নাশকতা সৃষ্টি করতে পারে তাদের বিরুদ্ধে অভিযান শুরু করি। এ পর্যন্ত ১৮টি আগ্নেয়াস্ত্র, ১৩২ রাউন্ড গুলি, ২৫টি চোরাই মোটরসাইকেল, ককটেল, গান পাউডার, চোরাই স্বর্ণালঙ্কার সহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করতে সক্ষম হয়েছি।

তিনি বলেন, খুলনা মহানগরীতে সর্বমোট ৩১০ টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হবে এবং নির্বাচন আরো সুষ্ঠু, সুন্দর এবং উৎসব মুখর পরিবেশে করার জন্য নির্বাচন কেন্দ্রে পর্যাপ্ত সংখ্যক সশস্ত্র পুলিশ, আনসারের পাশাপাশি উল্লেখযোগ্য পরিমাণ সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে। অন্যান্য সকল সংস্থার সাথে সমন্বয় সাধনের মাধ্যমে নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে মেট্রোপলিটন এলাকায় উৎসব মুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোছাঃ তাসলিমা খাতুন, ডেপুটি পুলিশ কমিশনার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ পুলিশ সুপার রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার মোহাম্মদ তাজুল ইসলাম, অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার মিয়া মোহাম্মদ আশিস বিন্ হাছান, অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার এ.জেড.এম তৈমুর রহমান, খুলনা থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খাঁন।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।