সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনায় একদিনেই চার স্থানে আগুন : বৃদ্ধা ভিক্ষুক নিহত | চ্যানেল খুলনা

খুলনায় একদিনেই চার স্থানে আগুন : বৃদ্ধা ভিক্ষুক নিহত

চ্যানেল খুলনা ডেস্কঃফাগুনের শুরুতে খুলনায় একদিনেই চারটি স্থানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে ঘরবাড়ির ব্যপক ক্ষয়ক্ষতিসহ আগুনে পুড়ে অজ্ঞাত এক বৃদ্ধা ভিক্ষুক (৬০) নিহত হয়েছেন। পৃথক এ সকল অগ্নিকান্ডের খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রনে এনেছেন। গতকাল সোমবার ভোররাত থেকে দুপুর ১টা পর্যন্ত এ সকল অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে। ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে এসকল অগ্নিকান্ডে প্রায় সাড়ে ১৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।
হরিণটানা থানার ওসি আশরাফুল আলম জানিয়েছেন, নগরীর শ্মশান ঘাট এলাকায় সোমবার গভীর রাতে একটি ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে সদর স্টেশন অফিসার মিজানুর রহমানের নেতৃত্বে একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে এক বৃদ্ধা ভিক্ষুক (৬০)’র মরদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, দিবাগত রাত ১টার দিকে নগরীর রূপসা স্ট্যান্ড রোডের তেরোগোলা এলাকার কোকাকোলা গোডাউনের পাশের স-মিলের কাঠের আড়তে আগুন লাগে। এতে স-মিল থেকে রূপসা নদীর পার পর্যন্ত প্রায় ৮-১০টি জ্বালানী কাঠের দোকান পুড়ে যায়। খবর পেয়ে টুটপাড়া স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো নজরুল ইসলামের নেতৃত্বে সেখানে দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এছাড়া রবিবার দিবাগত রাত ১টার দিকে দিঘলিয়া উপজেলার জামান জুট মিলে আগুন লাগে। খবর পেয়ে খুলনা স্থল-কাম নদীর সাইট স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ কায়েমুর জামানের নেতৃত্বে সেখানে দুইটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
অপরদিকে গতকাল দুপুর ১টার দিকে নগরীর ডাকবাংলা মোড়স্থ সম্রাট মার্কেটের পেছনের একটি কলোনীতে আগুন লেগে সোনালী বিড়ির একটি গুদাম ঘর পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন।
ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম সূত্র জানায়, বৈদ্যুতিক সর্টসার্কিটের কারনে পশ্চিম রূপসা এলাকায় রূপসা স্ট্যান্ড রোডের স-মিলের কাঠের আড়তে আগুন লাগে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তাছাড়া প্রায় ৫০ লাখ টাকার মালামাল রক্ষা করা হয়েছে।
দিঘলিয়া উপজেলার জামান জুট মিলের আগুনে ২০ হাজার টাকার পাটজাত পণ্য পুড়েছে, তবে ৫ লাখ টাকা মূল্যের পণ্য নিরাপদে সরিয়ে ফেলা হয়।
অপর দিকে দুপুর ১টার দিকে নগরীর ডাকবাংলা মোড়স্থ সম্রাট মার্কেটের পেছনে সোনালী বিড়ির গুদামে আগুন লেগে প্রায় ৫ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। সেখান থেকে প্রায় ২০ লাখ টাকা মূল্যমানের মালামাল নিরাপদে উদ্ধার করা হয়েছে বলে জানায় ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম কর্মকর্তা।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।