সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনায় দোকান খোলা রাখায় ৯ ব্যবসায়ীর উপর চেয়ারম্যানের হামলা | চ্যানেল খুলনা

খুলনায় দোকান খোলা রাখায় ৯ ব্যবসায়ীর উপর চেয়ারম্যানের হামলা

চ্যানেল খুলনা ডেস্কঃ খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর বাজারে দোকান খোলা রাখায় নয় ব্যবসায়ীর উপর হামলা চালিয়েছেন ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন ও তার সমর্থকরা।
শুক্রবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় বারাকপুর বাজারে এ ঘটনা ঘটে। এসময়ে হামলার শিকার দুই ব্যবসায়ীর মাথা ফেটে যায়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সাড়ে ১১ টার দিকে বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জাকির হোসেন ও তার সমর্থকরা বাজারে এসে দোকান পাঠ বন্ধ করতে বলেন। ব্যবসায়ীসহ পথচারীদেরকে মাস্ক পরতে অনুরোধ করেন। এসময়ে মাস্ক না পরায় শফিকুল ইসলাম নামের এক তরমুজ ব্যবসায়ীর সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। পরবর্তীতে ওই ব্যবসায়ীর গায়ে হাত দেয় তারা। এতে বাজারের ব্যবসায়ীরা প্রতিবাদ করলে চেয়ারম্যানেরসহ তার সমর্থকরা তাদের উপর হালমা চালায়। এতে বাজারের ৯ জন ব্যবসায়ী আহত হন। দুই জনের মাথা ফেটে যায়। পরে ব্যবসায়ীরা দলগত ভাবে ওই চেয়ারম্যানের বাড়ির সামনে অবস্থান করেন। তখন চেয়ারম্যান ঘরে লুকিয়ে ছিলেন।

আহতরা হলেন, ফল ব্যবসায়ী ইসরাইল (৪২), ওষুধ ব্যবসায়ী গোলাম রসুল (৪৭), কাঁচামাল ব্যবসায়ী বাচ্ছু (৩৫), খোল ভুষি ব্যবসায়ী মোজাফ্ফার (৪১), ওষুধ ব্যবসায়ী ডা. আবু জার (৫৫), মুদি ব্যবসায়ী অশোক কুন্ডু (৬৮) ও ছমির (৫৫)। মাথা ফেটে রক্তাক্তরা হলেন, মডার্ণ মেডিসিন সেন্টারের মালিক ডা. আফিউর (৫২) ও হাফিজ টেইলার্সের মালিক হাফিজুর (৩৮)।

হামলায় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দোকান। ছবি: সংগৃহীত।

বারাকপুর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আনছার বলেন, ‘সন্নাসীর খেয়া ঘাট নিয়ে চেয়ারম্যানের সাথে বাজারের ব্যবসায়ীদের দন্দ আছে। তিনি মাস্ক পরার ইস্যু নিয়ে হামলা করেছেন। এতে নয় ব্যবসায়ীসহ একজন অজ্ঞাত মহিলা আহত হয়েছেন। বিষয়টি স্থানীয় সাংসদকে জানানো হয়েছে। তিনি কালকে এখানে আসার কথা বলেছেন।’ তিনি দাবী করেন,চেয়ারম্যান মাদপ্য অবস্থায় এসে ব্যবসায়ীদের উপর হামলা চালিয়েছেন।

বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন বলেন, ‘ঘাটের বিষয়ে আমি তাদের বলেছি অন্তত একটি খেয়া চালু রাখতে যাতে জনসাধারণ জরুরী পারাপার করতে পারে। আর তারা মাস্ক পরবে না কেন? এটা নিয়ে একটু হাতাহাতি হয়েছে। পরে তারা আমার বাড়ী হামলা চালিয়েছে। আমি বর্তমানে পুলিশ পাহারায় আছি। কালকে এমপি আসলে ঘর থেকে বের হবো।’

দিঘলিয়া থানার ওসি মঞ্জুর মোরশেদ বলন, ‘বাজারে হামলার ঘটনা ঘটেছে। পরবর্তীতে চেয়ারম্যানের বাড়ীতেও টুকিটাকি হামলা চালিয়েছে ব্যবসায়ীরা। তবে থানায় কেউ অভিযোগ বা মামলা করেনি। আমি এলাকায় পুলিশ মোতায়েন করেছি। বাজারের পরিস্থিতি শান্ত রাখতে কাজ করছি।’

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদকের শাশুড়ির মৃত্যুতে কেসিআর’র শোক

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

খুলনায় যাত্রীবাহী বাস থেকে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ আটক ১

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

ডুমুরিয়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন, বিস্কুট ও শরবত পানীয় বিতরণ

খুলনায় মহান মে দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।