সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনায় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ | চ্যানেল খুলনা

খুলনায় শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ পুত্র ও খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল বলেছেন শেখ রাসেলকে হৃদয় ধারণ করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিশু-কিশোরদেরঅগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল।

তিনি শনিবার (২১ অক্টোবর) বেলা ১২ টায় খুলনা জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা মহানগর শাখা আয়োজিত শেখ রাসেল দিবস ২০২৩ এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগেরসভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা মহানগর শাখার সভাপতি এস এম নূর হাসান জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাদিকুর রহমান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা এম ডি এ বাবুল রানা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমুল ইসলাম খান, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা মুন্সী মোঃ মাহবুব আলম সোহাগ, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও সংগঠনের উপদেষ্টা অধ্যাপক রুনু ইকবাল বিথার, সংগঠনের উপদেষ্টা, বিশ্বাস প্রপার্টিজের সিইও ও খুলনা জেলা আওয়ামী লীগ নেতা আজগর বিশ্বাস তারা, খুলনা জেলা যুবলীগের সভাপতি চৌধুরী রায়হান ফরিদ, খুলনা মহানগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল।

এ সময় উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা মহানগর শাখ্#া৩৯;র সিনিয়র সহসভাপতি শেখ
মাঈনুল হাসান রনি, সহ সভাপতি মোঃ বাইতুল ইসলাম, রামিজ রেজা, মোঃ এনামুল বিশ্বাস, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ আরাফাত রাহিব, যুগ্ম সম্পাদক রুবেল তালুকদার, সাংগঠনিক সম্পাদক এনামুল হক তাপু, দপ্তর সম্পাদক মাহফুজুল আলম সুমন,প্রচার সম্পাদক মইনুল হোসেন মৃদুল, সংস্কৃতিক সম্পাদক এস এম আমিনুল ইসলাম, মহিলা সম্পাদিকা জান্নাতুল স্মৃতি, উপ মহিলা সম্পাদিকা সেলিনা আক্তার সেতু, খুলনা সদর থানার সভাপতি শাহরিয়ান নেওয়াজ রাব্বি, সাধারণ সম্পাদক ইনজামামুল ইসলাম রাতুল, খালিশপুর থানা শাখার সভাপতি সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক নূন নিম রশিদ, ১৫ নং ওয়ার্ড শাখার সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আসিফ চৌধুরী, ১২ নং ওয়ার্ড শাখার সভাপতি নিয়াজ মাহমুদ রাতুল, সাধারণ সম্পাদক তাসকিন চৌধুরী, ১৩ নং ওয়ার্ড ওয়ার্ড শাখার সভাপতি মোহাম্মদ রাকিব শেখ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান তামিমসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শহীদ শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নীরবতা পালন। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পরিষদ কে ঘিরে দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য প্রদর্শন, খুলনা মহানগর শাখার কার্যক্রম নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন, কেক কাটা ও সবশেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া সংগঠনের পক্ষ থেকে কেন্দ্র থেকে প্রেরিত সেরা স্কুল ক্যাটাগরিতে শহীদ শেখ আবু নাসের মাধ্যমিক বিদ্যালয় কে ক্রীড়া উপকরণ প্রদান, অসচ্ছল নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে সেলাই মেশিন প্রদান, দুবাইয়ে অনুষ্ঠিত গ্লোবাল এন্টারপ্রেনারশিপ বিজয়ী শাহ আরাফাত রাহিব কে শুভেচ্ছা স্মারক ও সংগঠনের মিডিয়া পার্টনার খুলনা টিভি লাইভকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর শহীদ শেখ রাসেলের জন্মদিন ও শেখ রাসেল দিবসে খুলনা মহানগরীর ১৫টি স্কুলে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ খুলনা মহানগর শাখার উদ্যোগে চিত্রাংকন, রচনা ও কবিতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে ‘ওবিই টুওয়ার্ডস বিএইটিই অ্যাক্রেডিটেশন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

মানবিক সেবার লক্ষ্যে খুবি শিক্ষার্থীদের অনুদানে ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর যাত্রা শুরু

খুবির অর্থনীতি ডিসিপ্লিনে কোয়ান্টিটেটিভ সোশ্যাল রিসার্চ ল্যাব উদ্বোধন

খুবিতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

খুলনার তিন মামলায় জামিন পেয়েছেন কেন্দ্রীয় বিএনপি নেতা বকুল

অধিকতর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পিআইসির সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।