সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আগামী ২ এপ্রিল | চ্যানেল খুলনা

খুলনা জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন আগামী ২ এপ্রিল

খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ আগামী ২ এপ্রিল খুলনা জেলা স্টেডিয়াম ভবনে অনুষ্ঠিত হবে। খুলনা জেলা ক্রীড়া সংস্থার এই নির্বাচনের তফসিল ২ মার্চ ঘোষণা করা হয়েছে।

তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা ৬ মার্চ দুপুর ১২টায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। খসড়া ভোটার তালিকা সংশোধনের জন্য আপত্তি ও আবেদন গ্রহণ ৮ মার্চ সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। খসড়া ভোটার তালিকার আপত্তির বিষয়ে শুনানী ও নিষ্পত্তি ১০ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এডিসি (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষে অনুষ্ঠিত হবে। চূড়ান্ত ভোটার তালিকা ১১ মার্চ বিকাল চারটায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। মনোনয়নপত্র ১৪ মার্চ সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত এডিসি (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষ থেকে বিতরণ করা হবে। প্রতিটি মনোনয়ন পত্রের মূল্য এক হাজার টাকা।

মনোনয়ন পত্র ১৬ মার্চ দুপুর ১২টা থেকে বিকাল চারটা পর্যন্ত নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর অফিস কক্ষে দাখিল করা যাবে। মনোনয়ন পত্র বাছাই ১৮ মার্চ বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত খুলনা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হবে। খসড়া প্রার্থী তালিকা ২০ মার্চ দুপুর ১২টায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। মনোনয়ন পত্র ২২ মার্চ সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রত্যাহার করা যাবে। প্রার্থীদের নামের চূড়ান্ত তালিকা ২৩ মার্চ বিকাল চারটায় খুলনা জেলা প্রশাসকের কার্যালয় ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার নোটিশ বোর্ডে প্রকাশ করা হবে। ভোট গণনা ও বেসরকারি ফলাফল ২ এপ্রিল ভোট গ্রহণের পরে খুলনা জেলা স্টেডিয়াম ভবনে প্রকাশ করা হবে।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের চার জন সহসভাপতি, একজন সাধারণ সম্পাদক, একজন অতিরিক্ত সাধারণ সম্পাদক, দুইজন যুগ্ম সম্পাদক, একজন কোষাধ্যক্ষ, ১৩ জন নির্বাহী সদস্য, দুই জন নির্বাহী সদস্য (উপজেলার ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকগণের জন্য সংরক্ষিত) এবং দুইজন নির্বাহী সদস্য (মহিলা সংরক্ষিত) পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২১ এর নির্বাচন কমিশনার মোঃ সাদিকুর রহমান খান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ সকল তথ্য জানানো হয়।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

বড় লাফ দিয়ে সাকিবের ঘাড়ে নিশ্বাস ফেলছেন হাসারাঙ্গা

সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কেএমপি কমিশনার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।