সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের চেষ্টা ও ভাঙচুর | চ্যানেল খুলনা

খুলনা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের চেষ্টা ও ভাঙচুর

খুলনা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বলেছেন, দেশ পরিচালনায় সীমাহীন ব্যর্থতা ও দুর্নীতি, লুটপাট, দুঃশাসন আড়াল করতে আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে সংঘাত সৃষ্টি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। খুলনা মহানগর ও জেলা বিএনপি কার্যালয়ে অগ্নিসংযোগের চেষ্টা, ব্যানার ফেস্টুন, দোকানপাট ভাঙচুরের ঘটনা তারই অংশ। বুধবার রাত ৮ টায় খুলনা কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে বিএনপি ও অঙ্গ সংগঠনের তাৎক্ষনিক প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ আরও বলেন, সরকারি দলের সন্ত্রাসীদের পক্ষ নিয়ে পুলিশ সদস্যরা বিএনপির নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করেছে। হামলা, মামলা ও দমন-পীড়ন করে কোন স্বৈরশাসক ক্ষমতা চিরস্থায়ী করতে পারেনি। হাসিনা সরকারও পারবে না। দেশে গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই, ক্ষমতায় থাকতে দেশের সব প্রতিষ্ঠান ধ্বংস হয়ে গেছে। সাধারণ মানুষ ভোটাধিকার হারিয়েছে।
এসবের প্রতিবাদ করা আমাদের সাংবিধানিক অধিকার হরণ করছে সরকার। অতীত ইতিহাস থেকে শিক্ষা গ্রহনের আহবান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, আমাদের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে। আমরা ঘুরে দাড়াঁলে পালাবার পথ খুঁজে পাবেন না। বর্তমানে সারাদেশে গুম, খুন, নারী ও শিশু নির্যাতনের যে মহামারী চলছে তার বিরুদ্ধে আন্দোলনকে ভিন্নখাতে নিতেই ছাত্রলীগ যুবলীগ এই হামলা চালিয়েছে। আওয়ামী সন্ত্রাসীদের কাপুরুষোচিত ও বর্বরোচিত হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদসহ দোষিদের আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনির সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা শেখ আব্দুর রশিদ, মোল্যা খায়রুল ইসলাম, মনিরুল হাসান বাপ্পি, মুর্শিদ কামাল, শফিকুল আলম তুহিন, আরিফুজ্জামান অপু, আবু হোসেন বাবু, শামীম কবির, রুবায়েত হোসেন, শেখ তৈয়েবুর রহমান, আতাউর রহমান রুনু, শফিকুল ইসলাম হোসেন, একরামুল কবির হেলাল, মাসুদ পারভেজ বাবু, কাজী নেহিবুল ইসলাম নেহিম, শেখ ইমাম হোসেন, মো. তরিকুল ইসলাম, সাইমুন ইসলাম রাসেল, আসাদুর রহমান শামীম, এড. এস্কেন্দার মির্জা, শফিকুল ইসলাম জোয়াদ্দার, মিরাজুল ইসলাম মিরাজ, শেখ মনিরুজ্জামান জনি, শরিফুল ইসলাম বাবু, শামীম আশরাফ, গোলাম মোস্তফা তুহিন, হাবিবুর রহমান কাজল, আল আমিন তালুকদার প্রিন্স, সাজ্জাদ হোসেন জিতু প্রমুখ।-খবর বিজ্ঞপ্তি

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

দুর্বৃত্তদের হামলায় আহত আ’লীগের নির্বাচনি ক্যাম্পের পাহারাদার পেলে প্রধানমন্ত্রীর চেক

কুকি-চিনের ভেতরেও বিএনপি খুঁজছে সরকার : মঈন খান

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

ইসলামের নীতি ও আদর্শ প্রতিষ্ঠার মাধ্যমেই রাষ্ট্রে শান্তি প্রতিষ্ঠা সম্ভব : ফজলে বারী মাসউদ

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।