সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা মহানগর ও জেলা বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল | চ্যানেল খুলনা

খুলনা মহানগর ও জেলা বিএনপির দোয়া ও মিলাদ মাহফিল

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনায় এবং মহামারী করোনা ভাইরাসসহ অন্যান্য রোগে মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা ও অসুস্থ্যদের আশু সুস্থতা এবং বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য আল্লাহর সাহায্য কামনায় মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়্ এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।
দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপিত এড. শফিকুল আলম মনা, নগর সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও জেলা সাধারণ সম্পাদক আমীর এজাজ খান। পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ। দোয়া করেন মাওলানা আঃ গফ্ফার। এসময় উপস্থিত ছিলেন শেখ মোশাররফ হোসেন, জাফর উল্লাখ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, এড. বজলুর রহমান, এড. এসআর ফারুক, রেহানা ঈসা, স ম আঃ রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আঃ রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, সিরাজুল হক নান্নু, নজরুল ইসলাম বাবু, রফিক মল্লিক, এড. করিফুল ইসলাম, জোয়াদ্দার খোকন, আবু হোসেন বাবু, কামরুজ্জামান টুকু, মোশারফ হোসেন মফিজ, মেহেদী হাসান দীপু, শাহিনুল ইসলাম পাখী, আঃ রহিম বক্স দুদু, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, এড. গোলাম মওলা, মোঃ শাহজাহান, সাদিকুর রহমান সবুজ, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, নাজমুস সাকিবম পিন্টু, একরামুল কবির মিল্টন, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, নাজমুল হুদা সাগর, শরিফুল ইসলাম বাবু, হাফেজ আবুল বাসার, জাফরী নেওয়াজ চন্দন, নিয়াজ আহমেদ তুহিন, মুজিবর রহমান ফয়েজ, জসিম উদ্দিন লাবু, মোল্লা কবির হোসেন, নাজির উদ্দীন নান্নু, আফসার মাষ্টার, হাফিজুর রহমান মনি, শমসের আলী মিন্টু, বদরুল আনাম খান, জামিরুল ইসলাম, হাবিবুর রহমান বিশ^াস, কামরান হাসান, আকরাম হোসেন খোকন, ইসহাক তালুকদার, রবিউল ইসলাম রবি, মহিউদ্দীন টারজান, ওহেদুর রহমান দীপু, ইমতিয়াজ আলম বাবু, বাচ্চু মীর, হেমায়েত হোসেন, আসলাম হোসেন, তৌহিদুর রহমান খোকন, মোস্তফা কামাল, জাহিদ কামাল টিটু, হাসনা হেনা,মাহবুব হোসেন, নীরুল কাজী, এনামুল হক সজল, মেহেদী হাসান সোহাগ, এড. মফিজুর রহমান, শরিফুল ইসলাম জলি, তারিকুল ইসলাম তরু, এনামুল হাসান ডায়মন্ড, কাজী মাহমুদ আলী, মাজেদা খাতুন, মোঃ আলী, মশিউর রহমান খোকন, আসাদুজ্জামান আসাদ, জিএম রফিকুল হাসান, আলমগীর হোসেন, ডাঃ ফারুক হোসেন, জাকারিয়া লিটন, হুমায়ুন কবির, ম শা আলম, জাবীর আলী, মনিরুল ইসলাম, হেদায়েত হোসেন হেদু, জুলকার হোসেন, শেখ ইসমাইল হোসেন প্রমুখ।
দোয়ার পূর্বে সংক্ষেপ আলোচনায় বক্তারা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া বেশ আগে থেকেই নানাবিধ শারিরীক জটিলতা ভূগছিলেন। মিথ্যা বানোয়াট মামলায় দীর্ঘ কারাবাসের কারণে তাঁর অসুস্থতা আরো গুরুতর হয়েছে। জামিনে কারামুক্তির পূর্ব থেকেই দেশে মহামারী করোনা ভাইরাস প্রভাব বিস্তার শুরু করেছে যা এখনও অব্যাহত রয়েছে। যার কারণে তাঁর চিকিৎসা কার্যক্রম স্বাভাবিকভাবেই ব্যাহত হয়েছে। এমনিতেই দেশনেত্রীর যে ধরণের এডভান্সড ট্রিটমেন্ট প্রয়োজন বলে বিশেষজ্ঞ চিকিৎসকগণ মত দিয়েছেন তা বাংলাদেশে সম্ভব নয়। আর দেশের চিকিৎসা ব্যবস্থা যে কতটা ভঙ্গুর অবস্থায় পৌঁছেছে তা তো করোনাকালে গত কয়েকমাসে জাতি হাড়ে হাড়ে টের পেয়েছেন। দোয়া অনুষ্ঠানে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিদেশে তাঁর সুবিধামত চিকিৎসা সেবা গ্রহণের সুযোগ দিতে সরকারের সদিচ্ছা একান্ত অপরিহার্য। প্রতিহিংসার উর্ধ্বে উঠে দেশনেত্রীকে চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে কোন বাঁধা সৃষ্টি না করতে বক্তারা সরকারের প্রতি জোর দাবী জানান।
দোয়া অনুষ্ঠানে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া মহামারী করোনা ভাইরাসে বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিবর্গ, দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ যারা মারা গেছে তাদের মাগফিরাত কামনা এবং অসুস্থদের জন্য রোগমুক্তি কামনা করা হয়। খুলনা, সাতক্ষীরাসহ ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ এবং উত্তরাঞ্চলের বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য আল্লাহর নিকট সাহায্য প্রার্থনা করা হয়।-খবর বিজ্ঞপ্তি

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুলনায় মহান মে দিবস পালিত

খুবিতে ইনোভেশন হাব স্থাপনে হাইটেক পার্ক কর্তৃপক্ষের সাথে এমওইউ স্বাক্ষর

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

খুবিতে আইকিউএসি আয়োজিত কর্মশালা অনুষ্ঠিত

খুবি উপাচার্যের সাথে বিএইউএসটি, খুলনার উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।