সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা মহানগর যুবলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের কৃতজ্ঞতা প্রকাশ | চ্যানেল খুলনা

খুলনা মহানগর যুবলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের কৃতজ্ঞতা প্রকাশ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখার নব নির্বাচিত সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন, সকল রাজনৈতিক অভিভাবক ও সহযোদ্ধা নেতা-কর্মীদের কৃতজ্ঞতা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে প্রথমে নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে বলিয়ান হয়ে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করে বলেন, দক্ষিণ পশ্চিমাঞ্চলের অভিভাবক, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট ০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান, নব যুব জাগরনের পথিকৃৎ শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক, রাজপথ থেকে উঠে আসা বিপ্লবী নেতৃত্ব আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল, খুলনা সিটি কর্পোরেশনে মেয়র ও নগর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি তালুকদার আব্দুল খালেক, রাজনৈতি শিষ্টাচারের অনন্য উদহারন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র’ খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনার যুব সমাজের অহংকার, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল, তারুণ্যের প্রতিক, বাগেরহাট ০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা এমডিএ বাবুল রানা, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও প্রিয় অভিভাবক শেখ জালাল উদ্দীন রুবেল, শেখ বেলাল উদ্দীন বাবু খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে তাদের নির্বাচিত করায় চির কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে তাদের প্রতি নেৃতৃবৃন্দদের যে আস্থা, ¯েœহ ও ভালোবাসা তারা পেয়েছেন তা ধরে রাখতে সর্বদা সচেষ্ট থাকার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন।
এ সময় সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক খুলনা মহানগর যুবলীগের এই সম্মেলনে আগত সকল নেতা কর্মী, সদ্য বিদায়ী আহবায়ক কমিটির নেতৃবৃন্দ, সম্মানিত কাউন্সিলর, ডেলিগেট ও খুলনার যুব সমাজের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তারা বলেন, সম্মানিত কাউন্সিলররা যে নিরঙ্কুশ সমর্থন দিয়ে আমাদের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন তার প্রতিদান কখনও দেওয়া সম্ভব নয়। একই সাথে তারা বলেছেন, আজকের এই সফল আয়োজন সম্ভব হয়েছে খুলনা মহানগর যুবলীগের সদ্য বিদায়ী আহবায়ক কমিটির নেতৃবৃন্দসহ সকল ডেলিগেট ও নেতা কর্মীদের ঐকান্তিক প্রচেষ্টায়। আগামী দিনগুলোতেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিতে, জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি, সেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, যুব সমাজের অহংকার শেখ সোহেল, শেখ জালাল উদ্দীন রুবেল, এর যে কোন নির্দেশ বাস্তবায়নে নগর যুবলীগের প্রতিটি নেতা কর্মী এমন ঐক্য ও ভ্রাতৃত্বের বন্ধন এর পরিচয় তুলে ধরবে।
এছাড়াও সম্মেলন সফল করতে অক্লান্ত পরিশ্রম করা সকল আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, গণমাধ্যম কর্মী, শিল্পী ও কলাকুশলী, সিটি কর্পোরেশন এর কর্মকর্তা এবং কর্মচারীসহ, সাজ-শয্যা ও মুদ্রণসহ নানা কাজে নিয়োজিত সকলকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছে সভাপতি ও সাধারণ সম্পাদক।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

`সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন : শেখ সোহেল`

নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীর নামে ফেসবুকে ভুয়া আইডি, থানায় জিডি

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হওয়ায় : দক্ষিণ অঞ্চল উন্নয়ন পরিষদের উদ্বেগ ও শোক প্রকাশ

খুবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।