সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুলনা সিটি কর্পোরেশনের ৩য় বিশেষ সভা অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

খুলনা সিটি কর্পোরেশনের ৩য় বিশেষ সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা ডেস্কঃ খুলনা সিটি কর্পোরেশনের ৩য় বিশেষ সভা  রবিবার বেলা ১১-০০টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সভাপতিত্বে নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়নে অনুষ্ঠিত হয়। সভায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমাবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র খুলনায় আগমন উপলক্ষে কর্মসূচি গ্রহণ করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৭ মার্চ সকালে নগর ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন ও বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। ১৮ মার্চ নগর ভবনে দোয়া মাহফিলের মাধ্যমে বছর ব্যাপী কর্মসূচি শুরু করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া মুজিববর্ষ উপলক্ষে ১৭ মার্চ নগর ভবনসহ সকল ওয়ার্ড অফিস আলোকসজ্জা, নগরীর ওয়ার্ডসমূহের মধ্যে ফুটবল ও ক্রিকেট প্রতিযোগিতা এবং জঙ্গীবাদ বিরোধী সভা-সমাবেশ আয়োজনেরও সিদ্ধান্ত গৃহীত হয়।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে কেসিসি’র কাউন্সিলর আজমল আহমেদ তপন-কে আহবায়ক ও প্যানেল মেয়র মোঃ আলী আকবর টিপুকে সদস্য সচিব করে এবং কাউন্সিলর এস এম মোজাফ্ফর রশীদি রেজা-কে আহবায়ক ও মোঃ মনিরুজ্জামান’কে সদস্য সচিব করে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানাদি পরিচালনার লক্ষ্যে পৃথক দু’টি কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি’র খুলনা সফরকালে খালিশপুর চিত্রালী বাজারে কেসিসি কর্তৃক নির্মাণাধীন কিচেন মার্কেটের ভিত্তি প্রস্তর স্থাপন, রূপসা নতুন বাজার এলাকায় খুলনা জেলা পরিষদ কর্তৃক অডিটরিয়াম নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন, খুলনা ওয়াসা’র বোতলজাত পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন এবং নগর ভবনে কেসিসি’র কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা আয়োজন করা হবে মর্মে সভায় জানানো হয়।

সিটি মেয়র কেসিসি’র সেবামূলক সকল কাজ আরো স্বচ্ছতা ও গতিশীল করা এবং মুজিব বর্ষ উপলক্ষে নগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম আরো জোরদার করার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন। নিজ নিজ এলাকায় গৃহীত কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিং করার জন্য তিনি কাউন্সিলরদের প্রতি আহবান জানান।

সভায় কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আলী আকবর টিপু, মেমোরি সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর আজমল আহমেদ তপন, এস.এম মোজাফ্ফর রশিদী রেজা, জেড এ মাহমুদ ডন, মোঃ গোলাম মাওলা শানু, মোঃ শমসের আলী মিন্টু, ইমাম হাসান চৌধুরী ময়না, মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন, শেখ মোঃ গাউসুল আজম, আশফাকুর রহমান কাকন, মোঃ হাফিজুর রহমান, শেখ হাফিজুর রহমান হাফিজ, মোঃ আনিছুর রহমান বিশ্বাস, শেখ মোসারফ হোসেন, এস এম খুরশীদ আহম্মেদ, মোঃ মনিরুজ্জামান, মুন্সী আব্দুল ওয়াদুদ, কাজী তালাত হোসেন কাউট, এম.ডি মাহফুজুর রহমান লিটন, মোঃ ডালিম হাওলাদার, শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, শেখ মোহাম্মদ আলী, মোঃ আব্দুস সালাম, মোঃ সাইফুল ইসলাম, শেখ আব্দুর রাজ্জাক, সংরক্ষিত আসনের কাউন্সিলর মনিরা আক্তার, সাহিদা বেগম, রহিমা আক্তার হেনা, পারভীন আক্তার, শেখ আমেনা হালিম বেবী, কনিকা সাহা, মাজেদা খাতুন, প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) পলাশ কান্তি বালা, সচিব মোঃ আজমুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন প্রমুখ মতামত ব্যক্ত করেন।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।