সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খোকসায় মামা-ভাগ্নের তুলকালাম কাণ্ডে আহত ৮ | চ্যানেল খুলনা

খোকসায় মামা-ভাগ্নের তুলকালাম কাণ্ডে আহত ৮

চ্যানেল খুলনা ডেস্কঃবাড়িতে ধান ওড়ানোর ধুলা যাওয়াকে কেন্দ্র করে মামা-ভাগ্নের হামলা-পাল্টা হামলায় কৃষকের স্ত্রী-পুত্র কন্যাসহ দুগ্রুপের ৮ জন আহত হয়েছে। এদের মধ্যে এক গৃহবধূর চোয়ালের মাংস ছিড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
সোমবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলার ডাঙ্গীপাড়া গ্রামে কৃষক মোজাম্মেল আলীর পরিবারের ওপর হামলা চালায় তারই প্রতিবেশী রমজান আলীর লোকেরা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোপগ্রাম ইউনিয়নের ডাঙ্গীপাড়ার কৃষক মোজ্জামেল আলীর স্ত্রী তার বাড়ির আঙিনায় আমন ধান ওড়ানোর কাজ করছিল। ধানের ধুলা-বালি প্রতিবেশী রমজান আলীর বাড়িতে যাওয়ায় দুই পরিবারের মধ্যে বিরোধের সৃষ্টি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার (৮ ডিসেম্বর) রাত থেকে সোমবার (৯ ডিসেম্বর) সকাল পর্যন্ত দুই পক্ষের মধ্যে দফায় দফায় হামলা ও সংঘর্ষ হয়। প্রতিপক্ষের হামলায় আহত কৃষক মোজাম্মেল আলী প্রামাণিক, তার স্ত্রী রহিমা, কলেজ পড়ুয়া ছেলে আল-আমিন, রফিকুল ইসলাম, মারুফ ও খুশিকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে খুশি নামের গৃহবধূর চোয়ালের মাংস উঠে গেছে।

এ সময় আহত রমজান আলীসহ তার পক্ষের মালেকা খাতুন ও আলমকেও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আলমের চোয়ালের মাংসও উঠে গেছে।

হামলায় আহত কৃষক মোজাম্মেল আলীর ছেলে রাজবাড়ী সরকারি কলেজের সম্মান শ্রেণির ছাত্র আল-আমিন দৈনিক অধিকারকে জানায়, তার নিজের বাড়িতে ধান ওড়ানোর কাজ করা হচ্ছিল। প্রতিবেশী রমজান আলী ধান ওড়ানোতে বাধা দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে রমজান আলীর লোকেরা রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত কমপক্ষে তিনবার হামলা চালিয়ে তাদের পরিবারের লোকদের মারপিট করে।

আল-আমিন আরও জানায়, হামলাকারীদের হাত থেকে তার অন্তঃসত্ত্বা ছোট বোনও বাদ পড়েনি। প্রতিপক্ষের লোকেরা কামড় দিয়ে তার বোন খুশির চোয়ালের মাংস কেটে নিয়েছে বলেও সে অভিযোগ করে।

হাসপাতালে চিকিৎসাধীন রমজান আলীর সাথে কথা বলার চেষ্টা করা হলে তিনি কোনো কথা বলতে পারেনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত উপসহকারী মেডিকেল অফিসার ডা. জাহিদ হাসান জানান, রক্তাক্ত আহত মোজাম্মেলসহ অধিকাংশের ওপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তবে কামড়ে খুশির চোয়ালের মাংস ছিড়ে নেওয়া ক্ষতটা একটু জটিল।

খোকসা থানার এসআই আব্দুর রহমান  বলেন, খবর পেয়ে তিনি আগে আহতদের দেখতে হাসপাতালে ছুটে এসেছেন। ঘটনাস্থল ঘুরে বিস্তারিত জানানোর কথা বলেন তিনি।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।