সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
গণজাগরণ সৃষ্টির মাধ্যমে অগণতান্ত্রিক সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে | চ্যানেল খুলনা

পুলিশের বাধা উপক্ষো করে সংক্ষিপ্ত সমাবেশে মঞ্জু

গণজাগরণ সৃষ্টির মাধ্যমে অগণতান্ত্রিক সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, জনবিচ্ছিন্ন সরকার নিজেদের স্বার্থে দ্রব্যমূল্য বাড়িয়েছে। সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে মানুষকে পিষ্ট করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করেছে। কেরোসিন, ডিজেল ও এলপি গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে।
মঞ্জু আরও বলেন, এখানে জনগণের কোনো মতামত নেয়া হয়নি। জনগণের অভিমতের কোনো মূল্য দিচ্ছে না তারা। যখন যেভাবে পারছে গায়ের জোরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করছে।

ডিজেল, কেরোসিন ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও বর্ধিত পরিবহন ভাড়া প্রত্যাহারের দাবিতে বুধবার (১০ নভেম্বর) বিএনপি’র কেন্দ্রীয় বিক্ষোভ প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে বেলা সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ের সামনে পুলিশের বাধা উপেক্ষা করে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাব্কে সংসদ সদস্য মঞ্জু বলেন, সরকার এখন নিজেদের ছায়া দেখলেও ভয় পায় বলেই বিএনপির সাংবিধানিক ও রাজনৈতিক কর্মসূচিতে বাধা দিচ্ছে। গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে জোর করে বন্দী করে রেখেছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা মামলা দিয়ে সাজা দিয়েছে। দেশে কোনো সুশাসন নেই। সমস্ত কিছু আওয়ামীকরণ করা হয়েছে। সরকারের উদাসীনতা এবং দলের ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারসাজিতে লাগামহীনভাবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মুল্যবৃদ্ধি পাচ্ছে। এতে নিম্ন ও সীমিত আয়ের মানুষের নাভিশ্বাস উঠেছে।

তিনি আরও বলেন, করোনার দীর্ঘমেয়াদী প্রভাবে এমনিতেই সাধারণ মানুষের ত্রাহি অবস্থা, তার ওপর জ্বালানী ও গ্যাসের মুল্যেবৃদ্ধি মরার ওপর খড়ার ঘাঁ। পরিবহন ভাড়া বৃদ্ধি সে ঘাঁকে আরো বাড়িয়ে দিয়েছে। দেশ ও জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। জাতীয় নিরাপত্তা, স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ চরম হুমকীর মুখে। ক্ষমতাসীন সরকার মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। গণজাগরণ সৃষ্টির মাধ্যমে বর্তমানে অগণতান্ত্রিক সরকারের পদত্যাগে বাধ্য করতে সবাইকে রাজপথে নেমে আসতে হবে।
সমাবেশে উপস্থিত ছিলেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি, আমির এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আব্দুর রকিব মল্লিক, আশরাফুল আলম নান্নু, আসাদুজ্জামান মুরাদ,মেহেদী হাসান দিপু, মাহবুজ্জামান কচি, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, নিজামউর রহমান লালু, ওয়াহিদুজ্জামান রানা, মুশিদুর রহমান রানা, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ হোসেন পরাগ, সাংবাদিক মিজানুর রহমান মিলটন, শামসুজ্জামান চঞ্চল, কাজী শফিকুল ইসলাম, নিয়াজ আহমেদ তুহিন, কাজী মিজানুর রহমান, ওয়াজ উদ্দিন সেন্টু, নাজমুস সাকিব পিন্টু, এড. এমদাদুল হক, আবু সাইদ শেখ, শরিফুল ইসলাম বাবু, নাজির উদ্দিন নান্নু, জহর মীর, আবুল কালাম শিকদার, বদরুল আনাম, হাসান মেহেদী রিজভী, হাফিজুর রহমান মনি, শেখ জামিল হোসেন, আফসার উদ্দিন মাস্টার, শাহাবুদ্দিন মন্টু, ইসাহাক তালুকদার, কাজী আব্দুল লতিফ, মেজবাহ উদ্দিন মিজু, রবিউল ইসলাম রবি, মহিউদ্দীন টারজান, মোস্তফা কামাল, জাহিদ কামাল টিটো, আব্দুর জব্বার, তৌহিদুল ইসলাম খোকন, আব্দুল আলিম, আসলাম হোসেন, নিরু কাজী, মেহেদী হাসান সোহাগ, রিয়াজুর রহমান, নাসির খান, আশরাফ হোসেন, আব্দুর রহমান, বাচ্চু মীর, গোলাম কিবরিয়া আশা, সামসুল বারী পান্না, সাইমুন ইসলাম রাজ্জাক, রাহাত আলী, তানভীর আজম প্রমূখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।