সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
গানে গানে পর্দা উঠলো বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী | চ্যানেল খুলনা

গানে গানে পর্দা উঠলো বিপিএলের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা ডেস্কঃজমকালো কনসার্ট, গানে গানে আর বর্ণিল আলোকচ্ছটায় পর্দা উঠল বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)। গতকাল রবিবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা সাড়ে ৬টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসেন। তাকে স্বাগত জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করেন। তার ঘোষণার পরপরই আতশবাজির আলোয় রঙিণ হয় রাতের আকাশ। চারদিকে ছড়িয়ে পড়ে রঙ বেরঙের আলোর ঝলকানি।
প্রধানমন্ত্রী বিপিএল উদ্বোধন ঘোষণায় বলেছেন,‘বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যারা উপস্থিত আছেন, সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আগামী দিনে এই অনুষ্ঠান স্বার্থক হোক, সফল হোক এবং আজকের অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন, সেই কামনা করে আমি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার টি- টোয়েন্টি লীগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’
নির্ধারিত সময়ের চেয়ে প্রায় আধ ঘণ্টা দেরিতে ‘ডিরকস্টার’ খ্যাত শিল্পী শুভর পরিবেশনায় শুরু হয় কনসার্ট। এরপর গান পরিবেশন করেন রেশমি মির্জা। সন্ধ্যা পৌনে ৭টার দিকে মঞ্চে ওঠেন জেমস। তার প্রথম গানের পরপরই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী। উদ্বোধন ঘোষণা এবং আতশবাজির পর আবারও পরিবেশনা শুরু করেন জনপ্রিয় এই ব্যান্ডশিল্পী। এরপর একে একে মঞ্চে আসেন ভারতের সঙ্গীত শিল্পী সনু নিগাম ও কৈলাস খের। এরই মধ্যে অনুষ্ঠানস্থলে উপস্থিত হন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও সালমান খান। প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের কথা বলতে দেখা যায়।
রাত সাড়ে ৯টায় মঞ্চে আসেন অনুষ্ঠানের সবথেকে বড় চমক বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। দারুণ সব পারফরমেন্সে মঞ্চ মাতান এই বলিউড অভিনেত্রী। তার পারফরমেন্সে র পারফরম্যান্সের পর ১০টায় মঞ্চে ওঠেন আরেক বলিউড তারকা সালমান খান। সালমান খানের একক পারফরমেন্সের পর দু’জনের ডুয়েট পারফরফেন্সে মাতে পুরো মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম।
বঙ্গবন্ধু বিপিএলের মাঠের ক্রিকেট শুরু হবে আগামী বুধবার। মিরপুরেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচের দুই প্রতিপক্ষ কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগামী মার্চে ঢাকায় বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের দু’টি টি-টোয়েন্টি ম্যাচেরও আয়োজন করেছে বিসিবি।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।