সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
গোপালগঞ্জের গোবরায় অসহায়দের পাশে "সুর্য শিশির ফাউন্ডেশন" | চ্যানেল খুলনা

গোপালগঞ্জের গোবরায় অসহায়দের পাশে “সুর্য শিশির ফাউন্ডেশন”

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ “সূর্য শিশির ফাউন্ডেশন” নামের মাঝেই এর উদ্যেশ্য নিহিত। গোপালগঞ্জ সদর উপজেলাধীন গোবরা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান চৌধূরী টুটুল এর সান্নিধ্যের কিছু মানবিক মানুষ কল্যাণকর কিছু করার উদ্দেশ্য নিয়েই যাত্রা শুরু করে ২০১৯ সাল থেকে সংগঠনটি।

তাই গোপালগঞ্জের গোবরা ইউনিয়নে কোভিড – ১৯ এর প্রাদুর্ভাব ঠেকাতে ইউনিয়নের ঘরে থাকা দুঃস্থ ও অসহায় ৫’শ ৭৫টি পরিবারের পাশে দাড়িয়েছে সূর্য শিশির ফাউন্ডেশন। সম্পুর্ণ নিজস্ব তহবিলে অসহায় পরিবার গুলোকে খাদ্য সহায়তা দিচ্ছে সূর্য শিশির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সফিকুর রহমান চৌধূরী টুটুল।

বৃহস্পতিবার রাতে গোবরা ইউনিয়নের ৪ ও ৬ নং ওয়ার্ডে ১’শ ৭০টি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ৫’শ গ্রাম ডাল, ৫’শ গ্রাম পেয়াজ ও ১টি করে সাবান বিতরণ করা হয়েছে। অবশিষ্ট ৭টি ওয়ার্ডের ৪’শ ৫টি পরিবারের মাঝে সূর্য শিশির ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা আজ শুক্রবার ও আগামিকাল এসব খাদ্য সহায়তা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেবেন।

সূর্য শিশির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও গোবরা ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান চৌধূরী টুটুল বলেন, “সূর্য শিশির ফাউন্ডেশন” মানবিক উদ্যোগে কাভিড – ১৯ এর প্রাদুর্ভাব ঠেকাতে গোবরা ইউনিয়নবাসীর পাশে আছে। কিছু মানবিক মানুষের সহায়তায় আমরা নিজস্ব একটি তহবিল গঠনে সক্ষম হয়েছি। সংগঠনটির পক্ষ থেকে আপাতত ইউনিয়নের ৫’শ ৭৫টি পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের অভিভাবক, গোপালগঞ্জ – ২ আসন থেকে বারবার নির্বাচিত সাংসদ জননেতা শেখ ফজলুল করিম সেলিম ভাই নিয়মিত খবর নিচ্ছেন ও দিক নির্দেশনা দিচ্ছেন। গোপালগঞ্জে যেন কোন পরিবার না খেয়ে দিন যাপন করে সেদিকে ও খেয়াল করতে বলছেন।

গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদিকুর রহমান খান “সূর্য শিশির ফাউন্ডেশন”র এরকম উদ্যোগ সম্পর্কে বলেন, এ উদ্যোগ নিঃসন্দেহে একটি চমৎকার ও সময়োচিত উদ্যোগ। করোনা মোকাবেলায় দুঃস্থ ও অসহায় ৫’শ ৭৫টি পরিবারের নিকট বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেয়া, ঘরের বাইরে না আসার জন্য মোটিভেশন দেয়া কাজগুলো ভয়াবহ এ ভাইরাস মোকাবেলায় সহায়তা করবে। সূর্য শিশির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।