সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
চিতলমারীতে জলি মুডে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা | চ্যানেল খুলনা

চিতলমারীতে জলি মুডে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা

প্রদীপ মণ্ডল :: করোনা পরিস্থিতির কারণে স্থগিত হওয়া ইউপি নির্বাচন আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের এমন ঘোষণায় ব্যস্ততা বেড়েছে প্রার্থীদের। আওয়ামী লীগের দুর্গ খ্যাত বাগেরহাটের চিতলমারীর ৭ ইউনিয়নের মধ্যে চরবানিয়ারী ইউনিয়নে অর্চনা দেবী বড়াল ঝর্ণা, সন্তোষপুর ইউনিয়নে বিউটি আক্তার, হিজলা ইউনিয়নে যুবলীগ নেতা কাজী আবু শাহীন ও শিবপুর ইউনিয়নে অলিউজ্জামান জুয়েল চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে ইতোপূর্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি তিন ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থীদের বিপক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকায় এসব ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এর মধ্যে চিতলমারী সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শেখ নিজাম উদ্দীন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান সাহেব আলী ফরাজী, বড়বাড়িয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মাসুদ সর্দার নৌকার মনোনয়ন পেলেও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছেন সাবেক চেয়ারম্যান অহিদুজ্জামান পান্না, কলাতলা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বাদশা মিয়া নৌকার মনোনয়ন পেয়েছেন। ওই ইউনিয়নে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন বর্তমান চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমান, সাবেক চেয়ারম্যান ফরিদ আহমেদ ও সাবেক যুবলীগ নেতা আবু জাফর মোঃ আলমগীর সিদ্দিকী।

এই তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে অনুষ্ঠিতব্য প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীরা রয়েছেন জলি মুডে। তাদের দাবী আওয়ামী লীগের উন্নয়নে নৌকা প্রতীকের প্রার্থীদের ওপরই ভোটারদের আস্থা রয়েছে। তারা নির্বাচনে জয়ের বিষয়ে আশাবাদী।

তবে চিতলমারী উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল মজিদ জানান, আগামী ২০ সেপ্টেম্বর এ উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে চিতলমারী সদর, বড়বাড়িয়া ও কলাতলাসহ তিনটি ইউনিয়নে চেয়ারম্যান ও মেম্বার (সাধারণ ও সংরক্ষিত) পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। বাকি শিবপুর, হিজলা, চরবানিয়ারী ও সন্তোষপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় শুধুমাত্র ইউপি (সাধারণ ও সংরক্ষিত) সদস্য পদে নির্বাচন হবে। এ উপজেলায় মোট ৭টি ইউনিয়নে ৬৩ টি ওয়ার্ড রয়েছে। প্রতিটি ওয়ার্ডে একটি করে কেন্দ্র। যার বুথ সংখ্যা ৩০২টি। এ উপজেলায় মোট ভোটার এক লাখ নয় হাজার ১৭৭ জন। এদেরমধ্যে ৫৬ হাজার ৭৫ জন পুরুষ, ৫৩ হাজার ১০১ নারী ও তৃতীয় লিংঙ্গের একজন ভোটার রয়েছেন।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

চিতলমারীতে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

মোরেলগঞ্জে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত শহিদুল ইসলাম খান

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

রামপালে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন

রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ

ফকিরহাটে এসএসিপি প্রকল্পের সবজি ক্ষেত পরিদর্শনে ইফাদের প্রতিনিধিদল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।