সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
চিতলমারীতে শিক্ষক ও সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় | চ্যানেল খুলনা

চিতলমারীতে শিক্ষক ও সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক আহমেদ কামরুল হাসানের সাথে চিতলমারী উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, কর্মরত সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার নয়ন কুমার রাজবংশীর সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নবাগত জেলা প্রশাসক আহমেদ কামরুল হাসান সভায় উপস্থিত শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিবর্গের নিকট থেকে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা শোনেন এবং বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেণ। একই সাথে তিনি উপজেলার শিক্ষার মানোন্নয়নে শিক্ষক সমাজ ও অভিভাবকদের আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান।

এ ছাড়াও বর্তমান পরিস্থিতিতে দ্রব্যমূল্যের দাম স্বাভাবিক রাখার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণসহ ব্যবসায়ী নেতাদের কার্যকরী ভূমিকার রাখার অনুরোধ করেণ। এ সময় তিনি এলাকার উন্নয়ন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও সমৃদ্ধির জন্য কাজ করায় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকদের প্রশংসা করেণ। মতবিনিময় সভায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র আহ্বায়ক মমিনুল হক টুলু বিশ্বাস, শেরে বাংলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহামান কাজী, বাংলাদেশ জামায়েত ইলামী উপজেলার শাখার আমীর মাওলানা মনিরুজ্জামান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কামরুজ্জামান খান পিকুল, চিতলমারীর অন্তরালে পত্রিকার সম্পাদক একরামুল হক মুন্সী, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এস সাগর, সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান বাবু, প্রাথমিক শিক্ষক সমিতিরি সভাপতি মুকুল কিশোর মজুমদার, শিক্ষক নেতা জিএম আব্দুস সালাম, আলিয়া মাদ্রাসার সুপার মাওলানা ইদ্রিসুর রহামান, বড়গুনি মাদ্রাসার মুহতামিম মাওলানা সাখাওয়াত হোসেন, উপজেলা মৎস্য আড়ৎ ব্যবসায়ী সংগঠনের আহ্বায়ক শোয়েব হোসেন গাজী, উপজেলা বাজার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক শহিদুল ইসলাম লিটন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি স.ম গোলাম সারওয়ার, খেলাফত মজলিশের য্গ্মু-আহ্বায়ক মুফতি জেহাদুল ইসলাম, উপজেলা গণঅধিকার পরিষদের সাধারণ সম্পাদক বিপুলসহ বিভিন্ন শ্রেণির পেশার নেতৃবৃন্দ।

এ সময় সহকারী কমিশনার মোত্তালেব হোসেন, উপজেলা বিএনপি’র সদস্য সচিব আহসান হাবী ঠান্ডুসহ উপজেলা বিভিন্ন দপ্তর প্রধানসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাটে বিশ্ব হাতধোয়া দিবস পালিত

ফকিরহাটে মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি করায় বিক্ষোভ, শিক্ষক বরখাস্ত

চিতলমারীতে শিক্ষার্থীদের মাঝে এলামনাই এসোসিয়েশনের শিক্ষা উপকরণ প্রদান

ফকিরহাটে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

চিতলমারীতে দেড় শতাধিক প্রতিমা দেখতে দর্শনার্থীর পদচারণায় মুখরিত ছিল চন্ডীভিটা দুর্গা মন্দির

ফকিরহাটে সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তাদের পূজা মন্ডপ পরিদর্শণ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।