সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
ছাত্র-জনতার অর্জনকে নস্যাৎ করতে পরাজিত শক্তির প্রেতাত্মারা ষড়যন্ত্র করছে : মনা | চ্যানেল খুলনা

ছাত্র-জনতার অর্জনকে নস্যাৎ করতে পরাজিত শক্তির প্রেতাত্মারা ষড়যন্ত্র করছে : মনা

ছাত্র-জনতার রক্তে বিনিময়ে অর্জনকে কোনভাবেই নস্যাৎ হতে দেওয়া যাবে না। ছাত্র-জনতার অর্জনকে নস্যাৎ করার জন্য পরাজিত আওয়ামী লীগের প্রেতাত্মারা ষড়যন্ত্র করছে উল্লেখ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা মহানগরীর আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, আমাদের সন্তানেরা বুকের তাজা রক্ত দিয়ে বিজয় এনে দিয়েছে। সে বিজয়কে নস্যাৎ করতে গভীর ষড়যন্ত্র করছে ৫ আগষ্ট গণঅভ্যুত্থানে দেশ থেকে পালিয়ে যাওয়া আওয়ামী লীগের সভাপতি ও পতিত প্রধানমন্ত্রী স্বৈরাচার শেখ হাসিনা। সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে, এক থাকতে হবে।

রবিবার (১৮ আগস্ট) ২১ ও ২৫নং ওয়ার্ড বিএনপি আয়োজিত ছাত্র-জনতারগণঅভ্যূত্থানের মাধ্যমে মাফিয়া শেখ হাসিনা সরকারের পতন পরবর্তী অরাজকতা ও বিশৃংখলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ঐক্যবদ্ধ থাকতে হবে যাতে করে এই পরাজিত, ফ্যাসিষ্ট, খুনি সরকারের প্রেতাত্মারা যেন আর মাথা তুলে দাঁড়াতে না পারে। এরা আজকে সংখ্যালঘুর উপরে ভর করার চেষ্টা করছে, বিচারপতিদের উপর ভর করার চেষ্টা করেছে, আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করছে, আপনাদের মধ্যে অনৈক্য সৃষ্টির মাধ্যমে এরা আবার দাঁড়ানোর চেষ্টা করবে। বিএনপি ১৭ বছর ধরে লড়াই করে বিজয়ে যে ভিত্তি তৈরি করেছিলো, সেই ভিত্তির ওপরে দাঁড়িয়ে ছাত্র-জনতা আন্দোলন চুড়ান্ত বিজয় পর্যায়ে নিয়ে গেছে। শহীদ আবু সাঈদ থেকে শুরু করে প্রায় হাজার খানেক ছাত্র-শিক্ষার্থী প্রাণ দিয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেছের, সাম্প্রদায়িকতা, সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর অত্যাচারের কথা বলছে একটিচক্র। ওইচক্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। বিএনপির নেতাকর্মীরা সংখ্যালঘুদের উপাসনালয়, মন্দির, গির্জা এসব পাহারা দিচ্ছেন উল্লেখ করে তুহিন বলেন সাধারণ জনগণের বাসা-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তায় বিএনপির নেতাকর্মীরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে হেফাজত করছে। চাঁদাবাজ ও দখলবাজরা প্রতিহত করতে বিএনপি সবসময় সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের পাশে আছে এবং ভবিষতেও থাকবে।

২১ নং ওয়ার্ড বিএনপি: রবিবার সন্ধ্য ৭টায় ২১নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে নগরীর কদমতলা এলাকায় ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আবু সাঈদ শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপি আহবায়ক এড. শফিকুল আলম মনা, প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। বিশেষ অতিথি ছিলেন সদর থান বিএনপির আহবায়ক কে এম হুমায়ুন কবীর (ভিপি হুমায়ুন) ও সদর থানা বিএনপির সদস্য সচিব মোল্লা ফরিদ আহমেদ। সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কে এম বদরুল আলম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, মাসুদ পারভেজ বাবু, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, নাজমুল হুদা চৌধুরী সাগর, নাজির উদ্দিন আহমেদ নান্নু, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, মজিবুর রহমান, আলতাফ হোসেন খান, নুর ইসলাম মোল্লা, রফিকুল ইসলাম মাষ্টার, জাহাঙ্গীর আলম, মো. আলতাফ হোসেন, হাচান আলী বাবু, রুবেল জমাদ্দার, রবিউল ইসলাম রবি, আবু তালেব, মিজান, মনির, নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম, ছোট জাহিদুল, আরিফ, ইয়াসমিন আরা পুতুল, ইসমত আরা কাকলী, মো. হাবিব, মঞ্জুরুল আলম প্রমুখ।
২৫নং ওয়ার্ড বিএনপি: রবিবার বিকাল সাড়ে ৪টায় বানরগাতি বাজারে একরামুল কবির মিল্টনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপি আহবায়ক এড. শফিকুল আলম মনা, প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। বিশেষ অতিথি ছিলেন থানা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান মনি ও সদস্য সচিব সাজ্জাদ আহসান পরাগ। সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ফকরুল আলম, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, মাহবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, তৈয়েবুর রহমান, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, শেখ জামাল হোসেন, বাবু মোড়ল, কাজী নজরুল ইসলাম, সাঈদ হাসান লাভলু, মিজা মাহমুদ, মাসুদ আলম শামীম, আহসান হাবীব বাবু, কামরুজ্জামান রুনু, কাজী সাইফুল ইসলাম, আলম হাওলাদার, মিজানুর রশিদ, মনিরুজ্জামান মনি, তারিকুল ইসলাম তারেক, বিপ্লব, আলিম, নিপুন, ওহেদুজ্জামান হাওলাদার, গিয়াস উদ্দিন মিঠু, সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত, ডালিম, সজল শিকদার প্রমূখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

দলীয় শৃঙ্খলা ভঙ্গে দলের কোনো নেতাকর্মীকে ছাড় দেওয়া হবে না: তুহিন

৫নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে

শেখ হাসিনা ভারতে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : এড. মনা

ফারুক আহমেদের ১০নং ওয়ার্ড বিএনপির সদস্য পদে পুর্নবহাল

জনসাধারণের মধ্যে জনমত সৃষ্টির জন্য তালায় লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি মুন্না

চঞ্চল ছিল বর্তমান ছাত্রদলের নেতা-কর্মীদের জন্য একজন অনুকরণীয় : মঞ্জু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।