সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ছিনতাইকারী সন্দেহে ‘মানসিক রোগী’ কলেজছাত্রকে পিটিয়ে হত্যা | চ্যানেল খুলনা

ছিনতাইকারী সন্দেহে ‘মানসিক রোগী’ কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

যশোরের মণিরামপুরে মোটরসাইকেল ছিনতাই চেষ্টার অপবাদে প্রকাশ্য দিবালোকে বোরহান হোসেন নামে এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে মণিরামপুর থানায় মামলা করার পর পুলিশ একজনকে আটক করেছে। উপজেলার খালিয়া গ্রামের ব্র্যাকের ডিপ নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, পৌর এলাকার হাসপাতাল মোড় মোহনপুর গ্রামের ট্রেকার চালক আহসানুল কবীরের পুত্র বোরহান মণিরামপুর সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিল। মহামারী করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ায় নিজের লেখা-পড়ার খরচ যোগাতে বোরহান পৌর শহরের একাউন্টিং কোচিং সেন্টারে শিক্ষক হিসেবে দায়িত্বপালন শুরু করে। নিহতের পরিবারের দাবী সম্প্রতি সে অনেকটা মানষিক ভারসাম্যহীন হয়ে ভুল চলাফেরা করতে থাকে।

গত শনিবার ৬ ফেব্রুয়ারি সকালে বোরহান পৌর শহর থেকে একটি বাইসাইকেল চালিয়ে খালিয়া গ্রামের পাশ্ববর্তী সাগরা সড়কে যায়। এরপর সকাল সাড়ে ১০টার দিকে বোরহান নাকি নাঈম নামে এক যুবকের নিকট থেকে মোটরসাইকেলের চাবি কেঁড়ে নেয়ার চেষ্টা চালায়। পরে সে তার বাইসাইকেল চালিয়ে চলে আসার সময় ব্র্যাকের ডিপ এলাকায় আসলে ধর ধর মোটরসাইকেল ছিনতাইকারী প্রচার চালিয়ে নাঈমসহ কয়েকজন তাকে ধরে নিয়ে দফায় দফায় গণপিটুনি দিতে থাকে।

খবর পেয়ে পাশ্ববর্তী রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় তার অবস্থার অবণতি দেখে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে যশোরে রেফার করেন। সেখানেও তার অবস্থার অবণতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়।

রবিবার (৭ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে ঢাকায় পৌঁছানোর পরপরই তার মৃত্যু ঘটে বলে নিশ্চিত করেন, নিহতের চাচা রিকন হোসেন।

এদিকে, সন্তানকে হারিয়ে পিতা-মাতা প্রায় বাকরুদ্ধ হওয়ায় তাদের সাথে এ প্রতিবেদকের কথা বলা সম্ভব হয়নি। তবে, নিহত কলেজ ছাত্র বোরহানের অপর এক চাচা কাজল হোসেন জানান, কিছুদিন আগে সে অনেকটা মানষিক ভারসাম্যহীন হয়ে ভুল চলাচল করছিল। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহাজান হোসেন জানান, কলেজ ছাত্র বোরহানকে বেদম মারপিটের অভিযোগ এনে তার পিতা আহসানুল কবীর বাদী হয়ে প্রথমে অভিযোগ দায়ের করেন। কিন্তু মারপিটে তার মৃত্যুর পর উক্ত অভিযোগ বর্তমানে হত্যা মামলায় পরিণত হয়েছে।

পুলিশ জানায়, কলেজ ছাত্র বোরহানকে হত্যার ঘটনায় উপজেলার কৃষ্ণবাটি গ্রামের নূর ইসলামের পুত্র নাঈম হোসেনকে আটক করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, মোটরসাইকেল ছিনতাইকারীকে ধর এমন চিৎকারকারী নাঈমের সাথে যোগ হয়ে আরো অনেকেই কলেজ ছাত্র বোরহানকে দফায় দফায় মারপিট করেছে।

মারপিটের ঘটনায় আটক নাইমকে আসামি করে শনিবার রাতে মণিরামপুর থানায় মামলা করেন বোরহানের বাবা। সেই মামলার তদন্তকারী কর্মকর্তা রাজগঞ্জ তদন্ত কেন্দ্রের এসআই তপনকুমার নন্দী।

তপন নন্দী বলেন, উদ্ধার করে ক্যাম্পে নিয়ে চিকিৎসা করানো হয় বোরহানকে। পরে তাকে মণিরামপুর হাসপাতালে পাঠানো হয়।

এদিকে, রোববার সকালে বোরহানের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়। সুরতহাল ও ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

https://channelkhulna.tv/

যশোর আরও সংবাদ

নো-ম‍্যান্সল‍্যান্ডে অস্থায়ী শহীদ মিনারে দু-বাংলার ভাষাপ্রেমীদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

দৈনিক যশোর বার্তা’র মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে যোগ দিতে বেনাপোল চেকপোস্ট দিয়ে আসছে ভারতীয় মুসল্লি

শার্শায় দুটি ক্লিনিকে ভ্রাম‍্যমান আদালতের জরিমানা

শার্শায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।