সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
জনগনের কষ্টে অর্জিত টাকা লুটপাট করে এমপি-মন্ত্রীদের ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পেয়েছে : সুলতান সালাউদ্দিন টুকু | চ্যানেল খুলনা

খুলনা যুবদলের কর্মীসভায়

জনগনের কষ্টে অর্জিত টাকা লুটপাট করে এমপি-মন্ত্রীদের ব্যাংক ব্যালেন্স বৃদ্ধি পেয়েছে : সুলতান সালাউদ্দিন টুকু

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আজ বাংলাদেশ দেউলিয়াত্বের পথে। বাংলাদেশের রাষ্ট্রীয় কোষাগারে টাকা নেই, কিন্তু মন্ত্রী-এমপি-উপজেলা চেয়ারম্যানদের আত্মীয়-স্বজনদের ব্যাংক জমা ব্যাপক বৃদ্ধি পেয়েছে। জনগনের কষ্টে অর্জিত টাকা লুটপাট করে তাদের ব্যাংক ব্যালেন্স বহুগুনে বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশের মানুষ আজ ভালো নেই। মানুষ আজ এক বেলা খায়, বড় জোর দুই বেলা খায়। না খেয়ে বহু মানুষ রাত্রিযাপন করছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণার মধ্যদিয়ে ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে দুই লক্ষ মা- বোনের ইজ্জতের বিনিময়ে কি আজকের এই বাংলাদেশ আমরা চেয়েছিলাম? এভাবেই চলতে পারে না। বাংলাদেশকে আজ হায়েনার মতো করে, শকুনের মতো করে বাংলাদেশের মানচিত্র আজ খেয়ে ফেলতে চায়। আমরা ক্ষমতার জন্য আন্দোলন করছি না, আমরা বাংলাদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের জন্যে আন্দোলন করছি। তাই লুটেরা আওয়ামী সরকার পতন আন্দোলনে সর্বস্তরের মানুষকে আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের ডাকে রাজপথে নামার আহবান জানিয়েছেন তিনি।
খুলনা মহানগর যুবদলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়। খুলনা মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর এ বিশাল কর্মীসভা সঞ্চালনা করেন।
প্রধান অতিথির বক্তৃতায় পররাষ্ট্রমন্ত্রীর উদৃতি দিয়ে যুবদলের কেন্দ্রীয় সভাপতি টুকু বলেন, “বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকতে যদি পাশর্^বর্তী দেশের সহযোগিতা কামনা করা হয়, তাহলে কি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব কি আছে? অথচ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছিলেন বাংলাদেশের বাইরে আমাদের বন্ধু থাকতে পারে; তবে কারো প্রভুত্ব আমরা মেনে নিবো না। বাংলাদেশের স্বাধীনতা যারা বিকিয়ে দিতে চায় আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের সৈনিকের তাদের প্রতিহত করতে প্রস্তুত আছি। পৃথিবীর একমাত্র নিশিরাতের সরকার প্রতিষ্ঠা করেছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী ফ্যাসিষ্ট সরকার। চোর চোর বিশ^ চোর, শেখ হাসিনা ভোট চোর” বলে বক্তৃতার মাঝে স্লোগান দেন তিনি। ফ্যাসিস্ট আওয়ামী সরকার পতন আন্দোলন খুলনা থেকেই শুরু হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না। সম্মানিত অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, মহানগর বিএনপির অন্যতম সদস্য খুলনা-৩ আসনের ধানেরশীষ’র কান্ডারী আলহাজ¦ রকিবুল ইসলাম বকুল ও নগর বিএনপির সদস্য সচিব মোঃ শফিকুল আলম তুহিন। বিশেষ অতিথির বক্তৃতা করেন যুবদলের কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান ও সহ-সভাপতি নূরুল ইসলাম নয়ন। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা জেলা যুবদলের সভাপতি এসএম শামীম কবির ও সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েদ।
শুরুতেই কোরআন থেকে তেলোয়াত করেন নগর যুবদলের দপ্তর সম্পাদক আলহাজ¦ খান ইমরান আহমেদ। তার পূর্বেই বর্ণিল বেলুন উড়িয়ে কর্মীসভার উদ্বোধন ঘোষণা করেন নেতৃবৃন্দ। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নগর যুবদলের নেহিবুল হাসান নেহিম, সাইফুল ইসলাম সান্টু ও আব্দুল আজিজ সুমন প্রমুখ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া যুবদলের সভাপতি মোঃ আলামিন, ঝিনাইদহের সভাপতি মোঃ আহসান হাবিব রনক ও সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম পিন্টু, সাতক্ষীরা জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু ও সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মুকুল, নড়াইলের সভাপতি মোঃ মশিউর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সায়দাত কবির রুবেল, যশোরের সভাপতি এম তমাল আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোঃ আনসারুল হক রানা, মাগুরার সভাপতি এ্যাড. ওয়াসিকুর রহমান কল্লোল ও সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ আহম্মেদ, বাগেরহাটের সাধারণ সম্পাদক মোঃ সুজন আহম্মেদ, যুবদল নেতা জাভেদ হাসান স্বাধীন, কামাল আনোয়ার আহম্মেদ, এম কামরুজ্জামান, মিয়া মোঃ রাশেদ, শফিকুল ইসলাম, আমান উল্লাহ বিপুল, মোঃ আইয়ুব আলী, আশরাফুল কবির সুমন, আশরাফুল ইসলাম পিন্টু ও সুমন দেওয়ান প্রমুখ।
সকাল থেকেই নগরীর বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়ন থেকে মিছিল সহকারে খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট চত্বরে মিলিত হতে থাকে যুবদল নেতাকর্মীরা। এসময়ে দেশে চলমান রেকর্ড লোডশেডিং, দ্রব্যমূল্যের চরম অগ্নিমূল্য, জ¦ালানী তেলসহ নিত্যপ্রয়োজনী পণ্য-দ্রব্যের সীমাহীন মুল্য বৃদ্ধির প্রতিবাদ স্লোগান সম্বলিত প্যানা-ফেস্টুন হাতে দেখা যায়। একই সাথে মিছিলে মিছিলে গননবিদারী স্লোগানে প্রকম্পিত হয়েছে নগরীর প্রধান প্রধান সড়কগুলো। তীব্র গরম উপেক্ষা করে খুলনা মহানগর যুবদলের বর্ণাঢ্য কর্মীসভা যুব সমাবেশে রূপ নেয়। যুবদলের কেন্দ্রীয় সংসদের নতুন কমিটির পর এটাই প্রথম সফর, সে কারণে খুলনার তৃণমূল নেতাকর্মীরা ব্যাপক উজ্জীবিত হয়েছে।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে ‘একুশ শতকের জন্য পদার্থবিজ্ঞান’ শীর্ষক জাতীয় সম্মেলন উদ্বোধন

ইসলামী আন্দোলন নেতা বেলায়েত হোসেনের ইন্তেকাল : জেলা নেতৃবৃন্দের শোক প্রকাশ

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মনিরামপুর নিসচা’র ব্যতিক্রমী উদ্যোগ

সাংবাদিক এম এ জলিলের বড় বোনের মৃত্যুতে খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের শোক

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে : মাওঃ আব্দুল আউয়াল

জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের শিখন বিনিময় কর্মশালার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।