সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
জোড়াগেট কোরবানির পশুর হাট শুরু | চ্যানেল খুলনা

জোড়াগেট কোরবানির পশুর হাট শুরু

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় নগরীর জোড়াগেট বাজার চত্বরে কোরবানির পশুর হাট শুরু হয়েছে। খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা আজ (বৃহস্পতিবার) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে পশুর হাটের উদ্বোধন করেন। হাট পরিচালনা কমিটির আহবায়ক কাউন্সিলর মোঃ শামসুজ্জামান মিয়া স্বপন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মোঃ আলী আকবর টিপু।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, কেসিসি’র ব্যবস্থাপনায় প্রতিবছর জোড়াগেট পশুর হাট সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালিত হয়ে আসছে। ফলে এ হাটটি দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সর্ববৃহৎ পশুর হাটে পরিণত হয়েছে এবং ক্রেতাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। বর্তমান কোভিড পরিস্থিতির কারণে তিনি সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি অনুসরণে সকলকে সচেতন হওয়ার আহবান জানান।

র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যদের সমন্বয়ে হাটের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করাসহ সিসি ক্যামেরা স্থাপন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, বাংলাদেশ ব্যাংকের ব্যবস্থাপনায় জাল নোট শনাক্তকরণ বুথ ও ব্যাংক বুথ স্থাপন ও কম্পিউটারাইজড পদ্ধতিতে হাসিল পরিশোধের ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়া হাটে আগতদের চিকিৎসা ও পশু চিকিৎসা ব্যবস্থাপনা, খাবার হোটেল, পাবলিক টয়লেটসহ সকল সুব্যবস্থা রাখা হয়েছে। কোভিড-১৯ পরিস্থিতির কারণে বয়স্ক ও শিশুদের হাটে প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করাসহ সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি নিশ্চিতকল্পে মাক্স ব্যবহার বাধ্যতামূলক করা এবং হাটের প্রবেশ পথে হাত ধোয়ার ব্যবস্থা রাখা হয়েছে। www.kcchaat.com ওয়েবসাইটের মাধ্যমেও পশু ক্রয়-বিক্রয় করা যাবে। ঈদের দিন সকাল পর্যন্ত হাটটি চালু রাখা হবে।

কেসিসি’র কাউন্সিলর আলহাজ্ব ইমাম হাসান চৌধুরী ময়না, মোঃ সাইফুল ইসলাম, শেখ মোহাম্মদ আলী, মোঃ ডালিম হাওলাদার, এমডি মাহফুজুর রহমান লিটন, আশফাকুর রহমান কাকন, সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগমসহ কেসিসি ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং কেএমপি ও জেলা পুলিশের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।