সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি | চ্যানেল খুলনা

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

দেশের জনগণ ৭ জানুয়ারির ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে। সরকার পতনের লক্ষ্যে সবাই এখন মাঠে আছে। সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে এ সরকারের পতন ঘটানো হবে উল্লেখ করে খুলনা মহানগর বিএনপি নেতারা বলেছেন, বিরোধী দলের ওপর ক্র্যাকডাউন চালিয়ে বিএনপি’র শীর্ষ নেতাসহ হাজার হাজার নেতাকর্মীকে বন্দী করেছেন সরকার। আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতারা নেমে পড়েছে বেপরোয়া নারী ও শিশু নির্যাতনে। গণমাধ্যমের মতে, ৭৬ শতাংশ শিশুই যৌন নির্যাতনের শিকার। বিরোধীদের নির্বিচারে গ্রেফতার, ব্যাপকভাবে নির্যাতন ও অত্যাচারের পাশাপাশি আধিপত্য বজায় রাখতে চলছে গণধর্ষণ এবং বেছে বেছে খুন। ফলে সমাজের ওপর নেমে এসেছে এক ভয়াল আতঙ্ক, উদ্বেগ ও বিপদের ছায়া। আজকের পরিস্থিতে বিশ্ববাসী বুঝতে পেরেছে এদেশে কোনো সভ্য লোক বাস করার মতো পরিস্থিতি নেই। আওয়ামী লীগ আমাদের একটা অসভ্য জাতির দিকে ঠেলে দিচ্ছে। বিএনপির মতো একটি সফল গণতান্ত্রিক দলকে রাজনৈতিকভাবে মোকাবিলায় ব্যর্থ হয়ে মানবতাবিরোধী অপরাধে লিপ্ত হয়েছে শেখ হাসিনা সরকার ও তার অধীনস্থ রাষ্ট্রযন্ত্রের চিহ্নিত অংশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি, ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে’ লিফলেট বিতরণকালে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা, মো. শফিকুল আলম তুহিন, কাজী মাহমুদ আলী, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, কে এম হুমায়ূন কবির, শেখ জাহিদুল ইসলাম, মোঃ মুরশিদ কামাল, কাজী মিজানুর রহমান, মোল্লা ফরিদ আহমেদ, হাবিবুর রহমান বিশ্বাস, শাহিনুল ইসলাম পাখি, বিপ্লবুর রহমান কুদ্দুস, নাজির উদ্দিন নান্নু, আহসান উল্লাহ বুলবুল, আফসার উদ্দিন, নাসির খান, আলমগীর হোসেন, তারিকুল ইসলাম, মিজানুর রহমান মিলটন, শেখ ফারুক হোসেন, মুজিবর রহমান, সাইদ হাসান লাভলু, ইসতিয়াক আহমেদ ইস্তি, এ্যাড. কানিজ ফাতেমা আমিন, আব্দুল ওহাব, আসাদুজ্জামান আসাদ, মোস্তফা কামাল, শেখ আব্দুল আলিম, মোঃ খবির উদ্দিন. কামরুজ্জামান রুনু, ওয়াহিদুজ্জামান হাওলাদার, আসলাম হোসেন, ইসলাম বিশ্বাস, জাকির ইকবাল বাপ্পী, নুর আলম নুরু, ডা.হালিম মোড়ল, আরিফুল ইসলাম বিপ্লব, তরিকুল ইসলাম বাকার, মনিরুজ্জামান মনি, ইয়াজুল ইসলাম এপোলো, শফিকুল ইসলাম শাহীন, মঈদুল হক টুকু, সওগাদুল ইসলাম সগীর, মুন্তাসির আল মামুন, মফিজুল, ইসলাম খলিফা. হুমায়ুন কবির চৈাধুরী,আনিস. বায়জিদ হোসেন, সোহেল শেখ,সাইফুল ইসলাম বকসী, শরিফুল ইসলাম বাদল, সেলিম হোসেন, টুটুল, সৈয়দ ইমরান, সাজ্জাদ হোসেন জিতু, এড. হালিমা আক্তার খানম, নিঘাত সীমা, সালমা বেগম, পারভীন বেগম, কাজরী বেগম, পুতুল, এড. হেনা, মঞ্জুয়ারা বেগম, লাবনী, শারমিন আক্তার প্রমূখ। দলীয় কার্যালয়ের সামনে থেকে লিফলেট বিতরণ শুরু করে হেলাতলা, ক্লে রোড, বড়বাজার, ডাকবাংলোসহ সহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের স্মরণসভা ও দোয়া মাহফিল

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।