সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
তালায় নৌকার কর্মীদের উপর হামলা, ভাংচুর আহত ৩ | চ্যানেল খুলনা

তালায় নৌকার কর্মীদের উপর হামলা, ভাংচুর আহত ৩

সাতক্ষীরা তালা সদর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী সরদার জাকির হোসেনের কর্মীদের উপর হামলা করা হয়েছে। হামলায় তিনজন গুরুতর আহত হয় এবং বেশ কয়েকটি মোটর সাইকেল ভাঙচুর করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার খানপুর নতুন বাজার এলাকায় লাঙ্গল প্রতীকের প্রার্থীর কর্মীরা ও বহিরাগত সশস্ত্র সন্ত্রাসী উক্ত হামলা চালায় বলে জানা গেছে। হামলায় গুরুতর আহত খানপুর গ্রামের তকব্বার সরদার (৪৫), তার স্ত্রী শিউলী বেগম (৩৪) এবং একই গ্রামের সাদ্দাম হোসেন (২৬) বর্তমানে তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। উক্ত হামলা ও ভাংচুরের ঘটনায় তালা থানায় এজাহার দাখিল করেছেন খানপুর গ্রামের আব্দুল বারিক সরদারের পুত্র এস এম লাভলুর রহমান।

এদিকে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে উক্ত হামলার ঘটনায় সুষ্ঠু তদন্ত ও জড়িতদের গ্রেফতারপূর্বক শাস্তির দাবি জানিয়ে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বুধবার (২৪ মার্চ) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারিক সরদার।
তিনি লিখিত বক্তব্যে বলেন, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে লাঙ্গল প্রতীকের প্রার্থী এসএম নজরুল ইসলামের পুত্র শিবপুর গ্রামের আকরামুল ইসলাম, মুড়াকলিয়া গ্রামের আব্দুল গফুর সরদারে পুত্র ইয়াছিন সরদার ও মহাসিন সরদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী খানপুর গ্রামের আওয়ামী লীগ কর্মী তকব্বার সরদারের বসতবাড়িতে প্রবেশ করে লাঙ্গল প্রতীকে ভোট দেয়ার জন্য হুমকি দেয়। এ সময় তাদের বাড়ি লোকজন নৌকা প্রতীকে ভোট প্রদান করতে চায়। নৌকায় ভোট দিতে চাওয়ায় তারা তকব্বারের স্ত্রী শিউলী বেগমের উপর হামলা চালায়। এ সময় তাকে রক্ষা করতে এগিয়ে গেলে স্বামী তকব্বার সরদার ও প্রতিবেশী সাদ্দামের উপর হামলা চালায়। পরে গ্রামবাসীরা এগিয়ে এলে উক্ত সন্ত্রাসীরা তাদের উপর হামলা করে। এ সময় তাদের তান্ডবে কয়েকটি মোটর সাইকেল ভাংচুর করে ব্যাপক ক্ষতিসাধন করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে গুরুতর আহত তকব্বার সরদার, তার স্ত্রী শিউলী বেগম ও প্রতিবেশী সাদ্দাম হোসেনকে তালা হাসপাতালে ভর্তি করা হয়।
এ সময় নৌকায় ভোট দিলে দেখে নেয়ারও হুমকি প্রদান করে উক্ত সন্ত্রাসীরা। তবে খানপুর রিশি পাড়ায় ঐ রাতে কোন ঘটনা ঘটেনি বলে জানান ওই আওয়ামী লীগনেতা।
তিনি বলেন, নিজেরা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে উল্টো আওয়ামী লীগে নেতা-কর্মীদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে উক্ত সন্ত্রাসী চক্র। সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
এদিকে তালা সদর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহাবুদ্দীন বিশ^াস বলেন, মঙ্গলবার সকাল থেকে লাঙ্গল প্রতীকের সন্ত্রাসীরা নৌকার কর্মীদের হুমকি দিয়ে আসছিল। দুপুরে শাহাপুর গ্রামের বাবলুর রহমান গাজী, শাহরিয়ার মাসুম সজীব ও মোঃ আব্দুল্লাহ খাঁ’কে পৃথকভাবে হুমকি দেয় উক্ত সন্ত্রাসী বাহিনী। বিষয়টি তারা দলীয় নেতা-কর্মীদের জানান এবং থানায় পৃথক ডায়েরি জমা দেন। উক্ত বাহিনী এখনও হুমকি ধামকি দিয়ে আসছে বলে জানান তিনি।
তালা সদরের জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী এস.এম নজরুল ইসলাম জানান, তিনি কেসমত ঘোনা গ্রামের ঋষিপাড়ায় মতবিনিময় শেষে সদরে ফিরছিলেন। এসময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সরদার জাকিরের নেতৃত্ব সস্ত্রাসী বাহিনী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তার নেতা-কর্মীরা ছত্রভঙ্গ হয়ে খানপুর ঋষিপাড়ায় আশ্রয় নেয়। সেখানেও তাদের ওপর হামলা চালানো হয়।
তালা সদরের নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন জানান, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে তার বিরুদ্ধ ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন নজরুল ইসলাম ও তার সন্ত্রাসী বাহিনী। নজরুল বাহিনীর হামলায় তার কর্মী সাদ্দাম হোসেন, তকব্বার সরদার রহমান ও শিউলী খাতুন আহত হয়ে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ঘটনাটি জানার পর রাতেই সরজমিনে গিয়ে সার্বিক পরিস্থিতি দেখেছি। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকা শান্ত রয়েছে। এ ব্যাপারে এখনো পর্যন্ত কোন মামলা হয়নি, মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

https://channelkhulna.tv/

সাতক্ষীরা আরও সংবাদ

জলাবদ্ধতা ও পরিবেশ সমস্যা সমাধানের ২০ এপ্রিল খুলনায় দিনব্যাপী নদী মেলা

ঢাবিতে সুযোগ পেয়েও ভর্তি অনিশ্চিত তালার নয়মি সরকার

তালার খলিলনগরে ১৩১৫ পরিবারের মাঝে চাল বিতরণ

তালায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

সাতক্ষীরায় পানির প্রতিষ্ঠান সীলগালা : ৩০ হাজার টাকা জরিমানা ও

তালায় ফাগুন সমীরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।