সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
তালা উপজেলা ছাত্রদলের কমিটি: কারা আসছে নেতৃত্বে | চ্যানেল খুলনা

তালা উপজেলা ছাত্রদলের কমিটি: কারা আসছে নেতৃত্বে

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের তালা উপজেলা শাখার কমিটি আগামী এক সপ্তাহের মধ্যে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন ছাত্রদলের একটি বিশ^স্থ সূত্র । দলকে নতুন করে গোছাতে মাঠ পর্যায়ে কাজ শুরু করে আলোচনা-সমালোচনায় রয়েছেন তালা উপজেলা ছাত্রদলের একাধিক পদ প্রত্যাশী নেতা।
সূত্রে জানাযায়, কমিটি স্থান পেতে প্রার্থীরা দলীয় হাইকমান্ডসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের কাছে লবিং- গ্রুপিং চালিয়ে যাচ্ছে ।
সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে ২১ জন ছাত্রনেতা সকাল সন্ধ্যা হাই কমান্ডের দৃষ্টি পেতে স্থানীয় বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাদের মাধ্যমে তদবীর চালাচ্ছে।
সূত্রে আরও জানাযায়, এবারের ছাত্রদলের কমিটিতে ত্যাগী, সচ্ছ, হামলা-মামলার শিকার নির্যাতিত নেতাকর্মীদের দিয়ে কমিটি ঘোষনা করা হবে। সেক্ষেত্রে দলীয় প্রোগ্রামসহ রাজপথে সক্রিয় ভূমিকা রাখা নেতাকর্মীদের যাচাই-বাচাই করে কমিটি আনতে অঙ্গীকারবদ্ধ জাতীয়াবাদী ছাত্রদল খুলনা বিভাগীয় প্রতিনিধি দল।
ছাত্রদলের বিশ^স্থ একটি সূত্র জানায়, দীর্ঘ প্রতীক্ষার পর গঠিত হতে যাওয়া তালা উপজেলা ছাত্রদলের সভাপতি পদে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে দীর্ঘ দিনের পরিক্ষীত ছাত্রদলনেতা হাফিজুর রহমান হাফিজ’র নাম। নতুন কমিটি দেওয়ার ঘোষনা দেওয়াতে তৃনমুলের নেতাকর্মীরা হাফিজকে সভাপতি হিসেবে দেখতে দলীয় হাইকমান্ডসহ সোস্যাল মিডিয়ায় প্রচারনা চালাচ্ছে। ছাত্রদলের তৃণমূল থেকে উঠে আসা এ ছাত্রনেতার দলীয় সকল কর্মসূচিতে সক্রিয় অংশগ্রহণ রয়েছে। তাছাড়া হামলা-মামলা ও নির্যাতনের শিকার হয়েছে একাধিকবার। ত্যাগী, পরিশ্রমী, নির্ভীক, পরিচ্ছন্ন ছাত্ররাজনীতির নতুন দিকপাল, কারা নির্যাতিত ছাত্রনেতা হাফিজুর রহমান হাফিজকে ইতিমধ্যে তৃনমূলের অনেকেই সমর্থন জানিয়ে সভাপতি করার লক্ষে তার পক্ষে প্রচার প্রচারণা চালাচ্ছেন।
ছাত্রদলের নতুন নেতৃত্বে স্থান পেতে এর মধ্যে সভাপতি পদে হাফিজুর রহমান হাফিজ, মোঃ সৈকত, রিপন হোসেন, সোহেল ও সাধারণ সম্পাদক পদে রিজভী আহম্মেদ, আবীর হোসেন, আল আমিন, সালামসহ মোট ছয় জন এবং সাংগঠনিক সম্পাদক পদে আজমল হোসেন জুয়েল, এসকে ফারুক, রাসেল, মেহেদী ইমরানসহ ১১ জনের নাম দলীয় সূত্রে জানা গেছে ।
তবে এদের মধ্যে সবচেয়ে বেশী আলোচনায় সভাপতি পদে শীর্ষে রয়েছেন হাফিজুর রহমান হাফিজ। সাধারণ সম্পাদক পদে আলোচনায় রয়েছেন শেখ রিজভী আহম্মেদ। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আজমল হোসেন জুয়েল ও এসকে ফারুক হোসেনের নাম ।
এপ্রসঙ্গে জেলা ছাত্রদলের সভাপতি শেখ শরীফুজ্জামান সজীব ও সাধারন সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন বলেন, তালা উপজেলা ছাত্রদলকে শক্তিশালী করার লক্ষে আগামী এক সপ্তাহের মধ্যে একটি আহ্বায়ক কমিটি ঘোষনা করা হবে। যে কমিটির নেতৃবৃন্দ আগামী দিনের আন্দোলনকে বেগবান করতে অগ্রণী ভূমিকা রাখবে।
উপজেলা বিএনপি সভাপতি মৃণাল কান্তি রায় ও সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম জানান, জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা বিভাগীয় প্রতিনিধি দল ও জেলা ছাত্রদলের সম্বন্¦য়ের মাধ্যমে একটি আহ্বায়ক কমিটি গঠন হবে বলে জানতে পেরেছি। আশা করি যারা কমিটিতে আসবে তারা আগামী দিনে দলকে শক্তিশালী করতে কাজ করবে ।

https://channelkhulna.tv/

সাতক্ষীরা আরও সংবাদ

তালায় তিন যুগ ধরে পথচারীদের মাঝে পানি তৃষ্ণা দূর করে আসছেন দেবনাথ পরিবার

তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা

তালায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী বাবলুর রশিদের মতবিনিময়

তালায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা

তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার

তালা উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদে ৭ ভাইস চেয়ারম্যান পদে ৮ জনের মনোনয়নপত্র দাখিল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।