সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
তালা কাটা চোর : ৫৭ বছর ধরে সক্রিয় চক্রটি | চ্যানেল খুলনা

তালা কাটা চোর : ৫৭ বছর ধরে সক্রিয় চক্রটি

চ্যানেল খুলনা ডেস্কঃদেশের ১৭ জেলার আন্তঃজেলা তালা কাটা চোর চক্রের আট সদস্যকে চোরাই ট্রাক ও ২২ লাখ টাকার মালামালসহ আটক করেছে যশোর ডিবি পুলিশ। খুলনা, ফরিদপুর ও কুষ্টিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটককৃতরা ৫৭ বছর ধরে দেশের বিভিন্ন জেলায় চুরি সংঘটিত করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় মামলা রয়েছে।রবিবার (৩ নভেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম এ তথ্য জানান।এ সময় উপস্থিত ছিলে যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

প্রেস বিফ্রিং এ জানানো হয়, গত ৩০ জুন যশোর শহরের বকচর এলাকায় ইস্টার্ন মোটরস ও ৯ সেপ্টেম্বর ঝিকরগাছা উপজেলার কিত্তিপুর এলাকার হাবিব টায়ার হাউজে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়। অজ্ঞাত চোররা ওই দুটি প্রতিষ্ঠান থেকে ২৯ লাখ ৮৪ হাজার ২০০ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।এ ঘটনায় মামলা হওয়ার পর ডিবি পুলিশের সদস্যরা তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তির সহায়তায় ৩০ অক্টোবর থেকে খুলনা, ফরিদপুর, কুষ্টিয়া ও সিরাজগঞ্জ জেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা তালা কাটা চোর চক্রের ৮ সদস্যকে চোরাই ট্রাক ও ২২ লাখ টাকার মালামালসহ আটক করে। আটককৃতরা জিজ্ঞাসাবাদে চুরি করার কথা স্বীকার করে জানায়, প্রথমে চুরির জন্য টার্গেট করা হয়। তারপর শনাক্ত করা হয়। পরে চুরি করে। গত ৫ থেকে ৬ বছর ধরে ঢাকাসহ দেশের ১৭ জেলায় প্রতিনিয়ত চুরি করছে এবং তাদের দলের সদস্য সংখ্যা ২০জন।

আটককৃতরা হলো- চোর সর্দার বরগুনার আমতলি উপজেলার মানিকজুড়ি গ্রামের শাহাবুদ্দিন হাওলাদার, দক্ষিণ তক্তাবুনিয়া গ্রামের মনির হোসেন, কালিপুর গ্রামের বাবু মোল্লা, ভোলার লালমোহন উপজেলার হরিগঞ্জ বাজার এলাকার আফসার, পটুয়াখালি সদর উপজেলার বহলগাছিয়া গ্রামের আবুল কালাম, কলাপাড়া উপজেলার গিলাতোলা গ্রামের মনোয়ার হোসেন, শরিয়তপুরের গোসাইরহাট উপজেলার রানীনগর গ্রামের মফিজ হোসেন ও সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হাটিকুমরুল এলাকার আবুল কালাম আজাদ।

আটককৃতদের যশোর কোতোয়ালি ও ঝিকরগাছা থানায় দায়ের করা চুরির মামলায় আটক দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে বলে যশোর ডিবি পুলিশের ওসি মারুফ আহম্মেদ জানান।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।