সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
তিন দিনের সফরে সালাম মূর্শেদী এমপি খুলনায় আসছেন শুক্রবার | চ্যানেল খুলনা

তিন দিনের সফরে সালাম মূর্শেদী এমপি খুলনায় আসছেন শুক্রবার

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী তিন দিনের সফরে খুলনা আসছেন ২০ মে শুক্রবার। তিন দিনের এই সফরে তিনি তার নির্বাচনী এলাকা রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ ও স্থানীয় প্রশাসন কর্তৃক আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।
সফরসূচি অনুযায়ি এমপি সালাম মূর্শেদী ২০ মে সকাল ৭টা ৫০ মিনিটে ঢাকা থেকে বিমানযোগে যশোর হয়ে বেলা সাড়ে ১১টায় খুলনাস্থ কাস্টমঘাট নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে উপস্থিতি হবেন। পরে দুপুর ১টায় রূপসা উপজেলার বাগমারা মসজিদ এ আকসায় জুম্মার নামাজ আদায় করে বিকাল ৩টায় রূপসা উপজেলার বাসস্ট্যান্ডে নৈহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশগ্রহণ করবেন। সন্ধ্যা ৭টায় খুলনার কাস্টম ঘাটস্থ নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।
শনিবার সকাল ১০টায় তেরখাদা উপজেলা সদরে সড়ক ও জনপদ অধিদপ্তরের আওতাধীন তেরখাদা ব্রীজের সড়ক ও জনপদ চলমান কাজ পরিদর্শন ও বিকল্প সড়কের উদ্বোধন করবেন। এছাড়া সকাল সাড়ে ১০টায় তেরখাদা উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন ভবনের উদ্বোধন, দুপুর ১২টায় রূপসা উপজেলার শিয়ালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুইতলা বিশিষ্ট নতুন ভবনের উদ্বোধন, দুপুর সাড়ে ১২টায় রূপসা উপজেলার শিয়ালী পুলিশ ক্যাম্প হতে শশ্মান মন্দির অভিমুখে যাতায়াতের রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন, দুপুর ১টায় রূপসা উপজেলার চাঁদপুর কলেজের নতুন চার তলা একাডেমিক ভবনের উদ্বোধন, বিকাল সাড়ে ৪ টায় রূপসা উপজেলার পিঠাভোগ গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত আজম খানের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করবেন। বিকাল ৫টায় রূপসা উপজেলার কাজদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের উদ্বোধন ও সন্ধ্যা ৭টায় খুলনাস্থ নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।
২২মে রবিবার সকাল ১০টায় রূপসা উপজেলায় বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ইলিশ ধরা জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ, সকাল সাড়ে ১০টায় উপজেলার বাগমারা দক্ষিণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্লেইং এক্সেসরিজ উদ্বোধন এবং বিভিন্ন বিদ্যালয়ের ক্ষুদ্র মেরামত কাজের চেক বিতরণ এবং উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সাথে “প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে অংশীজনের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ এবং দুপুর ২টায় দিঘলিয়া উপজেলার সেনহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঊর্ধ্বমুখী ভবনের উদ্বোধন করবেন।
বিকাল ৩টায় দিঘলিয়া উপজেলার সেনহাটি মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে সেনহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশগ্রহণ করবেন। বিকাল ৫টায় উপজেলার পথের বাজার মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে এমপি সালাম মূর্শেদী হেলিকপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে রওনা করবেন ।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

১৭ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে দৈনিক দিনকাল সাংবাদিক -শ্রমিক -কর্মচারীদের মানববন্ধন

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

খুলনায় মহান মে দিবস পালিত

খুবিতে ইনোভেশন হাব স্থাপনে হাইটেক পার্ক কর্তৃপক্ষের সাথে এমওইউ স্বাক্ষর

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।