সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ২৫শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন | চ্যানেল খুলনা

দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

খুলনার দাকোপে জমিজমা বিরোধকে কেন্দ্র করে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) বেলা ১২টায় দাকোপ প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তৃতা পাঠ করেন উপজেলার সাহেবের আবাদ এলাকার মৃত কৃষ্ণ চন্দ্র গাইনের ছেলে ভূক্তভোগী শিক্ষক দেবপ্রসাদ গাইন।

লিখিত বক্তৃতায় তিনি বলেন প্রতিবেশি মৃত অনিরুদ্ধ গাইনের ছেলে সৌমিন্দ্র গাইন গত ২ জুলাই আমাকে জড়িয়ে অসত্য বানোয়াট ভিত্তিহীন অভিযোগ এনে যে সংবাদ সম্মেলন করেছে তার প্রতিবাদ জানাই। প্রকৃত ঘটনা হলো সাহেবের আবাদ মৌজায় ৩৪৪ দাগে আমার পৈত্রিক রেকর্ডিয় সম্পত্তিতে আমাদের ভোগ দখল ও বসবাস। আমার বসত বাড়ি সংলগ্ন ৩২৪ দাগে চলাচলের রাস্তা। বসত বাড়ি ও রাস্তার মাঝে ৩২৬ দাগে সরকারি খাস জায়গা। প্রতিপক্ষ সৌমিন্দ্র গাইন পাশের ৩২৭ দাগ হতে খাস জমি বন্দোবস্ত নেয়। বন্দোবস্ত নেয়ার পর থেকে সৌমিন্দ্র ৩২৪ দাগে থাকা সর্ব সাধারনের চলাচলের রাস্তার জায়গা এবং ৩২৬ দাগে পাশের খাস জমি অবৈধ দখলে নেয়ার পায়তারা করে আসছে। একই সাথে আমাদের পৈত্রিক সম্পত্তিও। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক বার ইউনিয়ন পরিষদে ও থানায় শালিস বৈঠক হয়েছে। সকল জায়গায় তার দাবি অবৈধ বলে প্রমানিত হয়েছে। তার এই অবৈধ দাবি পূরনে বাঁধা দেয়ায় দীর্ঘদিন সে আমার এবং আমার পরিবারের সদস্যদের উপর হামলা মামলা নির্যাতন চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ২৯ জুন আমার বাড়িতে কাজ করা অবস্থায় রাজমিস্ত্রি ধীরাজ মন্ডলের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে সৌমিন্দ্র রক্তাত্ব জখম করে। বর্তমান তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন। এ ঘটনায় আহত ধীরাজ বাদি হয়ে গত ২ জুলাই থানায় ২ নম্বর মামলা দায়ের করে। সে প্রতিনিয়ত আমার পরিবারের সকল সদস্যদের উদ্দেশ্য করে অকদ্ধ ভাষায় গালি গালাজ এবং নানা ধরনের হুমকি ধামকি অব্যহত রেখেছে। এ কারনে নিজেদের নিরাপত্তার স্বার্থে তার বিরুদ্ধে আমিসহ বিভিন্ন জন অতীতে ৯৮৪, ৯৮৫ ও ১০২৭ নম্বর সাধারন ডায়েরি করা আছে। আমি আপনাদের মাধ্যমে দেশের প্রচলিত আইনে ন্যায় বিচার পেতে প্রশাসন ও জনপ্রতিতিনিধিদের সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে সৌমিন্দ্র গাইন বলেন, আমার জমিজমা দখলে নেয়ার চেষ্টা করছেন তারা। অথচ উল্টে আমার গায়ে অসত্য দোষ চাপাতে চায়। আপনারা সরেজমিনে এসে দেখে বিচার করেন।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত

খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা জানাজা সম্পন্ন

খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি পালিত

সরকারি খাল দখলের মহোৎসব বটিয়াঘাটার তেতুলতলায়

ডুমুরিয়ায় দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

দেশবিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে, ভারতের রেল বাংলাদেশে চলতে দেয়া হবে না : আব্দুল আউয়াল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।