সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দিঘলিয়ার ৬ ইউনিয়নে ৩৭ জনের মনোনয়নপত্র প্রত্যাহার | চ্যানেল খুলনা

দিঘলিয়ার ৬ ইউনিয়নে ৩৭ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

ইউপি নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে আজ ২৪ শে মার্চ বুধবার বিকাল ৫ টা পর্যন্ত দিঘলিয়া উপজেলার ৬টি ইউনিয়নে থেকে মোট ৩৭ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। যোগীপোল ইউনিয়নের আলোচিত বিদ্রোহী প্রার্থী খানজাহান আলী থানা যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য মোঃ সাজ্জাদুর রহমান লিংকন সহ উক্ত ইউনিয়ন থেকে দুই জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন ৫ জন। সাধারণ সদস্য এবং সংরক্ষিত মহিলা সদস্যসহ মোট ৩২ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন যারা

দিঘলিয়া ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন মোট ৭ জন। এদের মধ্য থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর হোসেন।

সেনহাটি ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন মোট ৫ জন। এদের মধ্য থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন স্বতন্ত্র প্রার্থী গাজী মোঃ এনামুল হাসান মাসুম।

বারাকপুর ইউনিয়ন: অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মোট ৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এদের মধ্য থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন আঃলীগের বিদ্রোহী প্রার্থী গাজী জাহাঙ্গীর হোসেন ও প্রাক্তন ইউপি চেয়াররম্যান গাজী হাফিজুর রহমানের জৈষ্ট্য পুত্র গাজী ইয়াসির আরাফাত হিমেল।

গাজিরহাট ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মোট ৪ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এদের মধ্য থেকে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

যোগীপোল ইউনিয়ন : অত্র ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন মোট ৭ জন। এদের মধ্য থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী প্রাক্তন খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী। অত্র ইউনিয়নের আলোচিত বিদ্রোহী প্রার্থী খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য মোঃ সাজ্জাদুর রহমান লিংকন এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ রবিউল ইসলামের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার। বর্তমান উক্ত ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খানজাহান আলী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনিচুর রহমান কর্তৃক জেলা নির্বাচন অফিসে উক্ত দুই প্রার্থীর নামে ডিলারশিপ রয়েছে এই অভিযোগের ভিত্তিতে তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে বলে রিটার্নিং অফিসার সূত্রে জানা যায়। সূত্র আরো জানায়, সাজ্জাদুর রহমান লিংকন জেলা পরিষদ থেকে পদত্যাগপত্রের যে কপি রিটার্নিং অফিসে জমা দিয়েছেন সেটা ভূয়া প্রমাণীত হওয়ার কারণে এবং তার নামে ডিলারশী থাকায় উভয় কারণে তার মনোনয়নপত্র বাতিল হয়েছে।

আড়ংঘাটা ইউনিয়ন : অত্র ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন মোট ৩ জন। কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেনি।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

সুপেয় পানীয় জলের চরম সংকটে দাকোপবাসী

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ডুমুরিয়ায় ফার্মাসিস্ট ছাড়াই চলছে ওষুধের দোকান

পাইকগাছায় বৃদ্ধর আত্তহত্যা

কৃষি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : এমপি রশীদুজ্জামান

খুবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।