সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
দিঘলিয়ায় সাবেক সংসদ সদস্য শেখ সাইদুর রহমানের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল | চ্যানেল খুলনা

দিঘলিয়ায় সাবেক সংসদ সদস্য শেখ সাইদুর রহমানের মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল

খুলনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য ও কন্ট্রোল কমিটির চেয়ারম্যান শেখ সাইদুর রহমান এর মৃত্যুতে দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিল গতকাল বিকাল ০৫:৩০ টায় দিঘলিয়া উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্স যুক্ত ছিলেন খুলনা-০৪ আসেন সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। তিনি তার বক্তব্যে মরহুমে স্মৃতি চারন মূলক আলোচনা করেন ও মরহুমের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, সেনহাটি মাধ্যমি বিদ্যদালয়ের প্রধান শিক্ষক এস এম ফরহাদ হোসেন, প্রবীন আওয়ামী লীগ নেতা স ম শফিকুল রিয়াজ জানু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোশাররফ হোসেন, মাষ্টার ইউনুস আলী, সৈয়দ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আলী রেজা বাচা, সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ মোল্লা, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাহেব আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী মোঃ জাকির হোসেন, প্রচার সম্পাদক খান হাবিবুর রহমান বিপুল, সহ প্রচার সম্পাদক মোঃ মকবুল হোসেন, সদস্য কে এম আসাদুজ্জামান, বারাকপুর ইউনিয়নের সভাপতি গাজী আব্দুর রউফ, সেনহাটি ইউনিয়নের সভাপতি সৈয়দ মিজানুর রহমান, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ আনসার আলী, সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন, প্রেসক্লাবের সভাপতি এস এম হাবিবুর রহমান তারেক, উপজেলা কৃষক লীগের সভাপতি খান আবু সাইদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আনিসুর রহমান, সহ সভাপতি শেখ রিয়াজ, সাইদ, সাহাবউদ্দিন, রাকিব মোড়ল, ছাত্রলীগের সৈয়দ জামিল মোরশেদ মাসুম, আল আমিন সহ প্রমূখ।

উল্লেখ্য তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রোববার (২২ আগস্ট) সকাল ৬:৩০ মিনিটে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ১৯৮৬ সালের জাতীয় নির্বাচনে খুলনা-৪ আসন থেকে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও তিনি সেনহাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, দিঘলিয়া সদর ইউনিয়নের একাধিকবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান, বর্ষীয়ান রাজনীতিবিদ ও সমাজসেবক ছিলেন।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদকের শাশুড়ির মৃত্যুতে কেসিআর’র শোক

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

খুলনায় যাত্রীবাহী বাস থেকে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ আটক ১

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

ডুমুরিয়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন, বিস্কুট ও শরবত পানীয় বিতরণ

খুলনায় মহান মে দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।