সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
দেবহাটা প্রেসক্লাবের সভায় বক্তারা: ঐক্যবদ্ধভাবে সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা করা হবে | চ্যানেল খুলনা

দেবহাটা প্রেসক্লাবের সভায় বক্তারা: ঐক্যবদ্ধভাবে সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠা করা হবে

ঐক্যবদ্ধভাবে দেবহাটা প্রেসক্লাবের উন্নয়ন ও সাংবাদিকদের অধিকার প্রতিষ্ঠার ঘোষনা দিয়েছেন দেবহাটা প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা।
রবিবার বেলা ১১ টায় দেবহাটা প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় এ ঘোষনা দেন সাংবাদিক নেতারা।
দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্যকালে সাংবাদিক নেতারা বলেন, স্বাধীনতা পরবর্তী প্রথমবারের মতো নির্বাচনের মধ্য দিয়ে দেবহাটা প্রেসক্লাবে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। যাতে করে আগামীতে গণতন্ত্রের এ ধারা অব্যাহত থাকে সেদিকে বিশেষ নজর রাখতে হবে। প্রেসক্লাবের সকল সদস্য ও সাংবাদিকদের গঠণতন্ত্রের প্রতি আনুগত্যশীল হতে হবে। সকলে সম্মিলিত প্রচেষ্টায় প্রেসক্লাবের উন্নয়ন সাধন ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে যেতে হবে। প্রেসক্লাব সাংবাদিকদের আবাসস্থল, তাই কোনো রাজনৈতিক শক্তি কিংবা ব্যাক্তি বিশেষের পেশি শক্তির কাছে প্রেসক্লাব দায়বদ্ধ বা জিম্মি থাকবেনা। সকলে মিলে প্রেসক্লাবের সংবাদকর্মীদের তথা গণমাধ্যমে স্বাধীনতা নিশ্চিত করা হবে। যদি কোন ব্যাক্তি প্রেসক্লাবের বিরুদ্ধে অবস্থান নিয়ে সংগঠনের ক্ষতিসাধন করার অপচেষ্টা করে তাহলে সকল সাংবাদিকেরা ঐক্যবদ্ধভাবে সেই অপশক্তিকে প্রতিহত করবে বলেও হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।
এসময় প্রেসক্লাবের সম্মান অক্ষুন্ন রাখতে গঠণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল এবং সাংবাদিকদের বিভিন্ন বিধিনিষেধ অনুসরণ করা, প্রেসক্লাবের ব্যাংক হিসাব খোলা এবং সাংবাদিকদের জন্য কল্যাণ তহবিল গঠন, বার্ষিক উন্নয়ন পরিকল্পনা, প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়ন, সদস্য ও সহযোগী সদস্যদের আবেদন প্রক্রিয়া সহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ন আলোচনা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সিনিয়র সহ-সভাপতি রশিদুল আলম রশিদ, সহ-সভাপতি আবু হুরাইয়া, প্রভাষক রাজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুর রহমান, নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, অর্থ সম্পাদক কবির হোসেন, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, এমএ মামুন, সদস্য দিপঙ্কর বিশ্বাস, কেএম রেজাউল করিম প্রমূখ।

https://channelkhulna.tv/

সাতক্ষীরা আরও সংবাদ

তালায় ধান ও চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন

তালায় বিশ্ব মা দিবস পালিত

অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন

তালা উপজেলা পরিষদ নির্বাচন : প্রতীক পেয়েই প্রচার শুরু

তালায় তিন যুগ ধরে পথচারীদের মাঝে পানি তৃষ্ণা দূর করে আসছেন দেবনাথ পরিবার

তালায় অপরিপক্ক আম জব্দ : ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।