সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
‘দেশের ৮০ ভাগ মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে’ | চ্যানেল খুলনা

‘দেশের ৮০ ভাগ মানুষ বিএনপির দিকে তাকিয়ে আছে’

যশোরের চৌগাছায় জাতীয়তাবাদি স্বেচ্ছাসেবকদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বাজারস্থ্য বেলা প্রি ক্যাডেট স্কুল মাঠে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় যশোর জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ¦ মোঃ জামির হোসেন।

তিনি বলেন, ‘দেশে এক দলের শাসন চলছে, মানুষের বাক স্বাধীনতা নেই, যে দেশের প্রধান বিচারপতি সত্য কথা বলায় তাকে এক প্রকার গোপনে দেশ ত্যাগ করতে হয় সেই দেশের মানুষ আজ কী অবস্থায় আছে তা বলার অবকাশ রাখে না। সরকার নির্যাতন নিপিড়নে দেশের শহর থেকে গ্রাম প্রতিটি অঞ্চলের মানুষ আজ অতিষ্ঠ।’

বক্তারা বিএনপি নেতাকর্মীদের আরো সংগঠিত হয়ে জনগনের পাশে দাঁড়ানোর আহবান জানান। তারা বলেন, দেশের ৮০ শতাংশ মানুষ আজ বিএনপির দিকে তাকিয়ে আছে। তাই দলের মধ্যে সকল ভেদাভেদ ভুলে আমাদের একাত্রিত হতে হবে। এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোল গড়ে তুলতে হবে। আজকের এই কর্মী সমাবেশ থেকে আমাদেরকে শপথ নিতে হবে, রাত পোহালে নতুন বছর, এই নতুন বছর রাজপথে গণ-আন্দোলন গড়ে তুলে এই সরকারকে ক্ষমতার মসনদ থেকে সরাতে হবে।’

জেলা স্বেচ্ছসেবকদলের সাধারণ সম্পাদক মোস্তফা আমির ফয়সালের সঞ্চালনায় কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দলের খুলনা বিভাগীয় সহ-সভাপতি শেখ তৈয়বুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক ডি জেড এম হাসান বিন সোহেল, কেন্দ্রীয় সংসদ খুলনা বিভাগ সহ-সাংগঠনিক সম্পাদক এসএম গালিব ইমতেয়াজ নাহিদ। বিশেষ বক্তা ছিলেন, কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান পপ্পু ও নির্মল কুমর বিট, যশোর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, সহ-সাংগঠনিক সম্পাদক আত্তাবুল আলম পরাগ, সহ-দপ্তর সম্পাদক সাইফুল বাশার সুমন, প্রচার সম্পাদক ইমরান হাসান বনি, ইমদাদ হোসেন শাওন, আরএম মিলন প্রমুখ।

খুলনা বিভাগের সকল জেলা উপজেলার কর্মী সমাবেশে আন্তরিক সহযোগীতা প্রদান করায় বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে কর্মী সমাবেশ থেকে ধন্যবাদ জানানো হয়। কর্মী সভায় উপজেলা ও পৌরসভার স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপজেলা ও পৌর শাখার স্বেচ্ছাসেবক দলের সম্ভব্য আহবায়ক ও সদস্য সচিব প্রার্থীদের বক্তব্য গ্রহন করেন আগত নেতৃবৃন্দ। খুব দ্রুত সময়ের মধ্যে এই দুই ইউনিটের আহবায়ক কমিটি ঘোষণা করা হবে বলে নেতৃবৃন্দ জানান।

https://channelkhulna.tv/

যশোর আরও সংবাদ

নো-ম‍্যান্সল‍্যান্ডে অস্থায়ী শহীদ মিনারে দু-বাংলার ভাষাপ্রেমীদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

দৈনিক যশোর বার্তা’র মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে যোগ দিতে বেনাপোল চেকপোস্ট দিয়ে আসছে ভারতীয় মুসল্লি

শার্শায় দুটি ক্লিনিকে ভ্রাম‍্যমান আদালতের জরিমানা

শার্শায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।