সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
দৈনিক খুলনা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | চ্যানেল খুলনা

দৈনিক খুলনা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা থেকে প্রকাশিত দৈনিক খুলনা টাইমস পত্রিকার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী ও ৬ষ্ঠ বর্ষে পদার্পন উপলক্ষ্যে শনিবার রাত ৯.৩০ মিনিটে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে কেক কাটেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। পরে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এর আগে তাঁকে পত্রিকার পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, পত্রিকাটি প্রতিষ্ঠালগ্ন থেকে সত্য ও ন্যায় এবং স্বাধীনতার পক্ষের শক্তি হিসেবে ব¯‘নিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। ফলে মানুষের মাঝে গ্রহণযোগ্যতা পেয়েছে। তিনি সংবাদ পরিবেশনের এই ধারা অব্যাহত রেখে আগামীতে পথচলার আহ্বান জানান।

পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুমন আহমেদ এর সভাপতিত্বে ও বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আওয়ামী লীগ নেতা অধ্যাপক আলমগীর কবীর, খুলনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক এস এম সাহিদ হোসেন, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, নগর মৎস্যজীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিঃ শেখ আব্দুল জব্বার, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফায়েজুল ইসলাম টিটো, যুবলীগ নেতা আব্দুল কাদের শেখ।

এসময় আরও উপস্থিত ছিলেন খুলনা টাইমস এর নির্বাহী সম্পাদক ফারহা শেখ বহ্নি, প্রধান নির্বাহী কর্মকর্তা ও যুগ্ন-সম্পাদক ইয়াসিন আরাফাত রাকিব, দক্ষিণাঞ্চল প্রতিদিন এর বার্তা সম্পাদক মিলন হোসেন, সাংবাদিক জয়নাল ফরাজী, শিশির রঞ্জন মল্লিক, রাজু আহমেদ, মামুন রেজা হাওলাদার, আজিজুর রহমান, আহাদ আলী, যুবলীগ নেতা এ্যাড. মেহেদী হাসান, শেখ রাসেল পরিষদ খুলনা মহানগর শাখার সাধারন সম্পাদক, সাবেক ছাত্রনেতা সাদিকুর রহমান সোহেল, ছাত্রলীগ নেতা শাহ আরাফাত রাহিবসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এদিকে দৈনিক খুলনা টাইমসের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে টাইমস পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানান খুলনা মহানগর আ’লীগের দপ্তর সম্পাদক ও দৈনিক দেশ সংযোগ পত্রিকার সম্পাদক মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগ, শেখ রাসেল পরিষদ খুলনা মহানগর শাখার সাধারন সম্পাদক মোঃ সাদিকুর রহমান সোহেল সহ সংগঠনের নেতৃবৃন্দ, বাংলা টিভির প্রতিনিধির মামুন রেজা হাওলাদার।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।