সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
ধোঁয়াশা কাটালেন আনুশকা শর্মা | চ্যানেল খুলনা

ধোঁয়াশা কাটালেন আনুশকা শর্মা

ধোঁয়াশা কাটালেন আনুশকা শর্মা

বলিউড অভিনেত্রী ও প্রযোজক আনুশকা শর্মা। এক সময় একের পর এক সিনেমায় অভিনয় করলেও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ের পর থেকে অনেকটাই দূরে চলে যান অভিনয় থেকে। সেভাবে তাকে আর নতুন সিনেমায় অভিনয় করতে এখন আর দেখা যায় না।

বর্তমানে স্বামী, সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন এই বলিউড তারকা। কিছুদিন আগে চাউর হয়েছিল বিরাট ও আনুশকা তাদের সন্তান নিয়ে স্থায়ীভাবে লন্ডনে বসবাসের পরিকল্পনা করছেন। তবে সেই খবরকে গুজব প্রমাণ করে দিয়ে ফের ক্যামেরার সামনে দাঁড়ালেন এই অভিনেত্রী।

প্রথমবার মা হওয়ার পর ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ সিনেমার কাজও করেন। কিন্তু সিনেমাটি নিয়ে নেকফিক্সের সঙ্গে যে চুক্তি ছিল, তা বাতিল করেছেন এই অভিনেত্রী। ফলে সিনেমাটির মুক্তি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

অন্যদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার মা হয়েছেন আনুশকা। দুই সন্তানকে নিয়েই এখন তার সময় কাটে। ছেলে অকায়ের জন্মানোর পর লন্ডনেই পাকাপাকি ছিলেন তিনি।

বিশ্বকাপ ক্রিকেট শেষ হওয়ার পর এ অভিনেত্রীর স্বামী বিরাট কোহলিও পাড়ি দিয়েছিলেন লন্ডনে। তারপর লন্ডনের অলিগলিতে মাঝেমধ্যেই ফ্রেমবন্দি হয়েছেন তারকা জুটি। সেই ছবি দেখে অনেকেই ভেবেছেন আর হয়তো ফিরবেন না তারা দেশে। এমনিতে নিজেদের ব্যক্তিগত জীবনকে কোনো ভাবেই ক্যামেরার সামনে আনতে চান না তারা। ছেলে অকায়কে এখনো প্রকাশ্যে আনেননি তারা।

সম্প্রতি লন্ডন থেকে ভারতে এসেছেন এই অভিনেত্রী। দেশে ফিরেই একটি পোশাক বিপণির নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন। সামনেই যেহেতু দুর্গাপূজা, নবরাত্রি এবং দীপাবলি, সেই উপলক্ষেই নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। এতে নানা রঙের বাহারি সালোয়ার স্যুটে দেখা মিলছে এ অভিনেত্রীর। খোলা চুল, হাইহিল আর হালকা মেকআপে যেন মোহময়ী আনুশকা।

উৎসবের থিমে সাজানো এ বিজ্ঞাপনটিতে তাকে দেখে দারুণ খুশি নেটিজেনরা। বিজ্ঞাপনটি সামনে আসতেই তাই ইতিবাচক মন্তব্য করেছেন তার অনুরাগীরা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে আনুশকা জানিয়েছেন– খুব বেশি কাজ তিনি করবেন না। হাতেগোনা কয়েকটি সিনেমায় বা বিজ্ঞাপনে কাজ করবেন। হয়তো বছরে একটা। কারণ ছেলেমেয়ের তাকে প্রয়োজন।

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

আত্মহত্যা করেছেন মালাইকার বাবা

বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের দল ঘোষণা ভারতের, কে আছেন কে নেই

বাবরের নেতৃত্ব হারানোর গুঞ্জন, যা বললেন পিসিবিপ্রধান নাকভি

আজ ভালোবাসা অনুভবের দিন

ধোঁয়াশা কাটালেন আনুশকা শর্মা

বিপিএলে দল কিনলেন শাকিব খান

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।