সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
নতুন আঙ্গিকে খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের যাত্রা শুরু | চ্যানেল খুলনা

নতুন আঙ্গিকে খালিশপুর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কের যাত্রা শুরু

খুলনা সিটি কর্পোরেশন কর্তৃক প্রতিষ্ঠিত শিশু-কিশোরদের বিস্ময়কর স্বর্গরাজ্য খালিশপুরস্থ ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কটি নতুন আঙ্গিকে যাত্রা শুরু হয়েছে। সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সোমবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নবরূপে সজ্জিত এ পার্কটির উদ্বোধন করেন। পরে সিটি মেয়র ফলক উম্মোচন শেষে মোনাজাত করেন। ফলক উম্মোচনকালে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, নগরবাসীর চিত্তবিনোদনের জন্য নগরীতে কয়েকটি পার্ক রয়েছে। এছাড়া শিশু কিশোরদের বিনোদনের জন্য কেসিসি’র পক্ষ থেকে আরো কয়েকটি রিভার ভিউ পার্ক স্থাপনের পরিকল্পনা নেয়া হয়েছে। ওয়ান্ডার ল্যান্ড শিশু পার্কে দেশি-বিদেশি নতুন নতুন রাইডস সংযোজন করায় পার্কের ব্যবস্থাপনায় নিয়োজিত ওয়ান্ডারল্যান্ড গ্রুপ কর্তৃপক্ষকে সিটি মেয়র ধন্যবাদ জানান। সিটি মেয়র পর্কে বিনোদনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, কেসিসি’র কাউন্সিলর মো: নাঈমুল ইসলাম খালেদ, খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আনোয়ার হোসেন, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো: জাকির হোসেন, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরুল ইসলাম, সাংবাদিক এস এম নূর হাসান জনি, ওয়ান্ডারল্যান্ড গ্রুপের জেনারেল ম্যানেজার (ঢাকা) বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন ও জেনারেল ম্যানেজার, খুলনা, মো: গোলাম মোস্তফা কামাল, ম্যানেজার (এ্যাকাউন্টস) মাহাতাব হোসেন, সহকারী ম্যানেজার, শফিকুল ইসলাম বাবু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ । মোনাজাত পরিচালনা করেন খালিশপুর বায়তুস সালাত জামে মসজিদে পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ ইলিয়াস হোসেন।

খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয়ের বিশেষ অনুরোধে, ওয়ান্ডার ল্যান্ড গ্রুপের চেয়ারম্যান জি এম মোস্তাফিজুর রহমানের ঐকান্তিক প্রচেষ্টায় ব্যয়বহুল, খুলনা মহানগরীতে এই প্রথম ওয়ান্ডারল্যান্ড পার্কে ওয়াটার পুল স্থাপন করা হয়েছে। এছাড়া ওয়েভ পুলের ৫০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে, যা দ্রুত বিশেষজ্ঞ প্রকৌশলীদের মাধ্যমে চালু করা হবে। সম্পূর্ণ নতুন আঙ্গিকে স্থাপিত হয়েছে ফ্যামিলি কোস্টার, জেট কোস্টার, সুউচ্চ ওয়ান্ডার হুইল, বৃহৎ মেরি গো রাউন্ড, সোয়ান ট্রেন, কিডি রাইডসহ দেশি-বিদেশি অনেক রাইডস যা সবার মন কেড়ে নেবে। পার্কটি পবিত্র ঈদুল ফিতরের দিন থেকে জনসাধারণের জন্য উন্মুক্ত করা হবে। এ উপলক্ষে ১১ ১২ ১৩ ও ১৪ এপ্রিল প্রতিদিন সন্ধ্যায় জনপ্রিয় কণ্ঠশিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ ঈদ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফায়ার ওয়ার্কস অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, মহানগরীর খালিশপুরে ১৯৯৫ সনে ৩.৬৩ একর জমির ওপর ওয়ান্ডারল্যান্ড শিশু পার্কটির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয়।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

খুবি উপাচার্যের সাথে বিএইউএসটি, খুলনার উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

পাইকগাছায় জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাইকগাছায় দুই দিন ব্যাপি পাট চাষী প্রশিক্ষণ অনুষ্ঠিত

পাইকগাছা কয়রার উন্নয়নে কৃষি ও পরিবেশ ভিত্তিক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে : এমপি রশীদুজ্জামান

ডুমুরিয়ায় জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৪ র‍্যালী ও আলোচনা সভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।