সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
নতুন প্রজন্মকে যুগোপযোগী শিক্ষায় শিক্ষিত করে জনসম্পদে পরিণত করতে হবে-সিটি মেয়র | চ্যানেল খুলনা

নতুন প্রজন্মকে যুগোপযোগী শিক্ষায় শিক্ষিত করে জনসম্পদে পরিণত করতে হবে-সিটি মেয়র

বিজ্ঞপ্তিঃ খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, নতুন প্রজন্ম আমাদের ভবিষ্যতের কান্ডারী। সে জন্য তাদেরকে যুগোপযোগী শিক্ষায় শিক্ষিত করে জনসম্পদে পরিণত করতে হবে। একটি শক্তিশালী ভিতের ওপর তাদের দাঁড় করাতে পারলে দেশের অগ্রগতি ত্বরান্বিত হবে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে অত্যন্ত আন্তরিক। দশম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ করাহচ্ছে উল্লেখ করে তিনি বলেন চার কোটি ২৭ লক্ষ শিক্ষার্থীকে বছরের প্রথম দিকে পঁয়ত্রিশ কোটি বই প্রদান করা হচ্ছে। পাশাপাশি শিক্ষার্থীদের উন্নত পরিবেশে পাঠদান নিশ্চিত করতে শিক্ষা প্রতিষ্ঠানসমূহের অবকাঠামোগত উন্নয়ন ধারাবাহিকভাবে এগিয়ে চলেছে।
সিটি মেয়র আজ রবিবার সকালে খুলনা সিএসএস আভা সেন্টারে শিশুকেন্দ্রিক শিখন বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। দাতা সংস্থা ইউনিসেফ-এর সহযোগিতায় খুলনা সিটি কর্পোরেশন ৫ দিন ব্যাপী এ কর্মশালার আয়োজন করে। আগামী ২৭ফেব্রুয়ারী কর্মশালা শেষ হবে।
কেসিসি’র সচিব মোঃ আজমুল হক-এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ.কে.এম. সিরাজুদ্দোহা, বিভাগীয় প্রাথমিক শিক্ষা কার্যালয়ের শিক্ষা কর্মকর্তা মোঃ আশরাফুল আলম, সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বকুল আকতার, সহকারি থানা শিক্ষা কর্মকর্তা (খুলনা) নাজমুন নাহার ও ইউনিসেফ-এর প্রোগ্রাম অফিসার সুফিয়া আক্তার। খুলনার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ এ কর্মশালায় অংশগ্রহণ
করছেন।

বিকাল ৪টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর ৫নং ঘাট এলাকার এরশাদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার
বিতরণ করেন। স্থানীয় কাউন্সিলর মো: শামসুজ্জামান মিয়া স্বপন-এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ২১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: জামিরুল হুদা জহর ও সাধারণ সম্পাদক এমরানুল হক বাবু। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সওকত আলী শেখ। অনুষ্ঠানে সিটি মেয়র শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত ক্রীড়া চর্চায় উৎসাহিত করার জন্য শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহাবান জানান।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।