সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
নারী সহকর্মীকে কু প্রস্তাব দেয়া অভয়নগরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রত্যাহার | চ্যানেল খুলনা

নারী সহকর্মীকে কু প্রস্তাব দেয়া অভয়নগরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রত্যাহার

নারী সহকর্মীকে কু প্রস্তাব দেয়ার অভিযোগ উঠার পর অভয়নগরের উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শরীফ মো: রুবেলকে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে প্রত্যাহার করা হয়েছে। ২৭ ডিসেম্বর অধিদপ্তরের ১৯.০১৪.১৯-১০৬৫ নং স্মারকে তাকে অধিদপ্তরে যোগদানের জন্য নির্দেশ দেয়া হয় ।

সম্প্রতি অভিযোগ ওঠে, অভয়নগরের বর্তমান উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন সময়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মাধ্যম এক নারী সহকারী প্রোগ্রামারকে কু প্রস্তাব দিতেন। তার কুপ্রস্তাবে রাজি না হওয়া তারা দুজনে মিলে ঐ নারীকে নানাভাবে হয়রানীর পাশাপাশি অফিস সময়ের পরে নির্বাহী অফিসারের কক্ষে ডাকতেন। না গেলে তাকে নানা ভাবে হুমকি প্রদান করা হতো। ইউএনও’র একাজে সহযোগী ছিলেন তার অনুগত উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শরীফ মো: রুবেল।

সম্প্রতি এই উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকতা ভুক্তভোগী ওই নারী সহকারী প্রোগ্রামারকে প্রাণ নাশের হুমকি দেন বলেও অভিযোগ ওঠে। এমন একটি অডিও ভাইরাল হয়ে যায়। ওই অডিও কল রেকর্ডে পিআইও নিজেকে খুলনার সেরা রংবাজ বলে সহকারী প্রোগ্রামারকে হুমকি দেন।

লিখিত অভিযোগে নারী সহকারী প্রোগ্রামার বলেন, বর্তমান পিআইও সাহেবের মাধ্যমে ইউএনও স্যার বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতেন। তিনি বলতেন, ইউএনও স্যারের হতাশা দুর করা এপি হিসেবে আমার দ্বায়িত্ব, এই হতাশা স্ত্রী না অন্য কোন নারীই কাটাতে পারে। আমি যেনো এই হতাশা কাটাই, স্যারকে যেন সঙ্গ দিই…। বর্তমান ইউএনও স্যার নিজেও তাকে বলেছেন, উপজেলায় এপির কাজ হচ্ছে, তার আশেপাশে থেকে সব কাজ করা, টেকনিক্যাল কাজের বাইরেও অনেক কাজ থাকে সেগুলো করা এবং মুখে না বললেও অনেক কিছু বুঝে নিয়ে তা করা।

ওই সহকারী প্রোগ্রামার এঘটনায় নিজের নিরাপত্তা চেয়ে আবেদনের পর ২৪ ডিসেম্বর তাকে তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের ৫৬.০৪.০০০০.০০৮.১৯.০০১.১৬.১৪৯৬ স্মারকে মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলা কার্যালয়ে বদলির পাশাপাশি একই আদেশে আগারগাঁও ডিজিটাল নিরাপত্তা এজেন্সিতে সংযুক্তি করা হয়।

এদিকে সহকারী প্রোগ্রামারের অভিযোগে উল্লেখিত মুল অভিযুক্ত উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খানের বিরুদ্ধে এখনও কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি । তবে তার সহযোগী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শরীফ মো: রুবেলকে অন্তত প্রত্যাহার করা হবে।

ঘটনার ব্যাপারে যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান গণমাধ্যম কর্মীদের জানান, অভিযোগটি আমি শুনেছি। তদন্তে অভিযোগের সত্যতা পেলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

https://channelkhulna.tv/

যশোর আরও সংবাদ

নো-ম‍্যান্সল‍্যান্ডে অস্থায়ী শহীদ মিনারে দু-বাংলার ভাষাপ্রেমীদের ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

দৈনিক যশোর বার্তা’র মিলনমেলা ও বনভোজন অনুষ্ঠিত

বেনাপোলে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে যোগ দিতে বেনাপোল চেকপোস্ট দিয়ে আসছে ভারতীয় মুসল্লি

শার্শায় দুটি ক্লিনিকে ভ্রাম‍্যমান আদালতের জরিমানা

শার্শায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।