সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
নীরবে রাতের আধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি, ভিডিওতে থাকা নারী অফিস সহকারী লাপাত্তা | চ্যানেল খুলনা

নীরবে রাতের আধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি, ভিডিওতে থাকা নারী অফিস সহকারী লাপাত্তা

চ্যানেল খুলনা ডেস্কঃযৌন কেলেঙ্কারিতে বিতর্কিত ডিসি আহমেদ কবীরকে ওএসডি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আদেশ আসার আগেই জনরোষ আতংকে রাতের আঁধারে জামালপুর ছেড়েছেন তিনি। বিশেষ নিরাপত্তা ব্যবস্থায় শনিবার রাত ৩টায় তিনি জামালপুর ত্যাগ করে ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আশ্রয় নেন। এদিকে হদিস মিলছে না সেই নারীরও। এখন নতুন করে প্রশ্ন উঠেছে সাধনা নিজ থেকে আত্মগো’পন করেছে নাকি আহমেদ কবীর তাকে অন্যত্র সরিয়ে রেখেছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ সচিব এবিএম ইফতেখারুল ইস’লাম খন্দকার সাক্ষরিত আদেশপত্র জামালপুরে পৌঁছে রোববার দুপুর দেড়টায়। সেই আদেশে আহমেদ কবীরকে জন প্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মক’র্তা করা হয়েছে। তার স্থলে নতুন জে’লা প্রশাসক হিসেবে যোগদান করছেন পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্ম’দ এনামুল হক।

এদিকে আ’লোচিত নারী অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনা রোববার কর্মক্ষেত্রে যোগদানের কথা ছিল, কর্মক্ষেত্রে তিনি অনুপস্থিত রয়েছেন বলে জানিয়েছেন অ’তিরিক্ত জে’লা প্রশাসক (সার্বিক) রাজিব কুমা’র সরকার। সাধনার বি’রুদ্ধেও ব্যবস্থা নিয়েছেন কিনা প্রশ্ন করা হলে তিনি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনার অ’পেক্ষায় রয়েছি। সাধনা এখন কোথায়, সঠিক হদিস বলতে পারছেনা কেউ।

সাধনার পরিবারের সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলে তার মা নাসিমা আক্তার বলেন, মে’য়ে বেড়াতে গেছে। কোথায় বেড়াতে গেছে এ বিষয়ে মুখ খুলেননি তিনি।

আহমেদ কবীরের ওএসডির খবর চাউর হলে আজ ডিসি অফিসে গিয়ে তথ্য সংগ্রহের জন্য ভিড় জমায় সাংবাদিকরা। উৎসুক মানুষও এসেছে সর্বশেষ খবর জানতে। বিশেষ নিরাপত্তায় ডিসি অফিস প্রাঙ্গণ ও আশপাশে মোতায়েন করা হয়েছে অ’তিরিক্ত পু’লিশ। সেখানে দমকল বাহিনীর গাড়ীও অবস্থান করছিল। ডিসি অফিসের বারান্দায় বসানো হয়েছিল ভিক্ষুক মুক্ত জামালপুরের প্রচারণায় একটি এলইডি টিভি। সেখানে ডিসি আহমেদ কবীরের বক্তব্য থাকায় হা’মলার আশংকায় টিভিটি সরিয়ে রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন অনেকেই।

তবে অ’তিরিক্ত জে’লা প্রশাসক (সার্বিক) রাজিব কুমা’র সরকার বললেন ভিন্ন কথা। তিনি বলেছেন দু’দিন বন্ধ থাকায় টিভিটি খুলে রাখা হয়েছে। আজ সকালে সেটা যথাস্থানে থাকবার কথা। অথচ দুপুর ২টা পর্যন্ত টিভিটি দেখতে পাওয়া যায়নি।

নারী কেলেঙ্কারিতে অ’ভিযুক্ত ডিসি আহমেদ কবীরের ওএসডি ও বদলীতে সন্তুষ্ট নয় জামালপুরবাসী। তার চাকুরিচ্যুতসহ দৃষ্টান্তমুলক শা’স্তির দাবি তুলেছেন সংক্ষুব্ধ’রা। সেই সাথে ছায়া ডিসি খ্যাত প্রভাবশালী পিয়ন সাধনারও বিচারের জানিয়েছে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।