সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
নড়াইলে তিন লাশ নিয়ে স্বজনদের ঝাড়ু মিছিল, খুনিদের গ্রেফতার দাবি | চ্যানেল খুলনা

নড়াইলে তিন লাশ নিয়ে স্বজনদের ঝাড়ু মিছিল, খুনিদের গ্রেফতার দাবি

নড়াইল প্রতিনিধিঃনড়াইলের লোহাগড়া উপজেলায় তিন ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় খুনিদের ফাঁসির দাবিতে লাশ নিয়ে জেলা সদর ও লোহাগড়ায় ঝাড়ু মিছিলসহ বিক্ষোভ সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) দুপুর ২টার দিকে লোহাগড়া উপজেলা সদরের লক্ষীপাশা এলাকায় এ বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় তিন ব্যক্তিকে কুপিয়ে হত্যার জন্য গন্ডব গ্রামের বাসিন্দারা নড়াইল জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ বিপ্লবকে হুকুমদাতা হিসেবে দায়ী করেন এবং তারসহ হত্যার ঘটনায় সংশ্লিষ্টদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। মিছিল ও সমাবেশে নিহতের স্বজনরাও অংশ নেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে দীর্ঘদিন ধরে মিরাজ মোল্যার লোকজনের সঙ্গে  নড়াইল জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ বিপ্লবের লোকজনের শত্রুতা ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে দু’গ্রুপের লোকজন বুধবার বিকাল ৩টার দিকে ঢাল, সরকি, রামদাসহ দেশীয় অস্ত্র নিয়ে গন্ডব গ্রামের গো-হালট নামক স্থানে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে ওই গ্রামের মিরাজ মোল্যার পক্ষের হাবিবুর রহমান ওরফে হাবিল মোল্যা (৫২), মোকতার মোল্যা (৬০) ও রফিকুল ইসলাম (৩২) নিহত হন।

নড়াইল সদর হাসপাতালে তিন লাশের ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে লাশ বুঝে নেন নিহতদের স্বজনরা। এরপর স্বজনরাসহ গ্রামবাসী লোহাগড়া উপজেলা সদরে  তিন লাশ কাঁধে নিয়ে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেন। এ সময় বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান।

এর আগে তিন খুনের সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে নড়াইল শহরের প্রধান সড়কে আরেকটি ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে সদর হাসপাতাল চত্বরে শেষ হয়। এতে বক্তব্য রাখেন গন্ডব গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোস্তফা ওরফে মোস্ত মোল্যা, জালাল মোল্যা ও বালাম মোল্যা।

এ সময় বক্তারা অভিযোগ করেন, ঢাকার সিআইডির (ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) ফরেনসিক শাখার ডিআইজি শেখ নাজমুল আলম ও জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লবের মদতে এ তিন হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। প্রসঙ্গত, ডিআইজি শেখ নাজমুল আলমের ভাতিজা সুলতান মাহমুদ বিপ্লব।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, এ ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে। ৯টি ঢাল উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিন খুনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে জানতে জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিপ্লবের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া গেছে। আর ডিআইজি শেখ নাজমুল আলমের সঙ্গে তাৎক্ষণিক যোগাযোগ করা সম্ভব হয়নি।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।