সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
নয়াবাটি মেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা: হোয়াইটসহ ২০ জনের নামে মামলা | চ্যানেল খুলনা

নয়াবাটি মেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা: হোয়াইটসহ ২০ জনের নামে মামলা

নগরীর খালিশপুর নয়াবাটি স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত মেলায় আসা দর্শনার্থীদের ওপর হামলা, শ্লীলতাহানী ও ছিনতাইয়ের ঘটনায় সাবেক যুবলীগ নেতা কাজী ইয়াসির আরাফাত হোয়াইটসহ ২০ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছেন। পুলিশ মেলা বন্ধ করে দিয়েছে।

শুক্রবার (০৬ মে) সন্ধ্যা পৌনে সাতটায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী মারুফুর রহমান বাদী হয়ে খালিশপুর থানায় এ মামলা দায়ের করেন।

এজাহারে উল্লেখ করা হয়, গত কয়েক দিন ধরে নয়াবাটি হাজী শরিয়ত উল্লাহ হাই স্কুল প্রাঙ্গণে ঈদ মেলার আয়োজন করা হয়। অন্যান্য দর্শনার্থীদের মত আড়ংঘাটা থানার রায়েরমহল পূর্বপাড়ার বাসিন্দা দেলোয়ার হোসেন শিকদারের ছেলে ঠিকাদার মারুফুর রহমানসহ তার পরিবারের লোকজন ওই মেলায় ঘুরতে যান। ট্রেনের টিকিট সংগ্রহের সিরিয়াল ভেঙ্গে এক ব্যক্তি আগে যাওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মারুফুল নিজেকে যুবলীগ নেতা মার্শালের আত্মীয় পরিচয় দেন। এতে ওই যুবক ও তার সঙ্গীরা আরো ক্ষিপ্ত হয়ে তাদের ওপর হামলা চালায়। এতে তারা দু’জন আহত হন। এ সময় দুর্বৃত্তরা তাদের দামী মোবাইল সেট ও স্বর্ণের চেইন ছিনতাই করে নিয়ে যায়। হামলাকারীরা ভুক্তভোগীর স্ত্রী মীম ও শ্যালিকা সোমাইয়ার ওড়না ধরে টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটনায়। খবর পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে আসলে দুর্বৃত্তরা তাদের হুমকি দিয়ে স্কুলের বাউন্ডারী ওয়াল টপকে পালিয়ে যায়।
বাদী জানান, এ ঘটনার পর তিনি ও তার স্ত্রী খুমেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। পরে এ ঘটনায় খালিশপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নং-৪, তাং-০৬,০৫,২২ইং। পুলিশ অভিযান চালিয়ে মোট সাতজনকে গ্রেফতার করেছে।
খালিশপুর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন খান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের মধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি তদন্ত করছেন এসআই আঃ মান্নান। ঘটনার পরপরই মেলা বন্ধ করে দেয়া হয়েছে বলে তিনি জানান।
তদন্তকারী কর্মকর্তা এসআই আঃ মান্নান জানান, এ ঘটনায় মোট সাতজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-রাসেল হোসেন(২৪), রেজওয়ান শেখ(৩০), রাজ মল্লিক(২৫), রাকিব হোসেন(২২), শামীম হোসেন হৃদয়(২৬), লিটন শেখ(২৯) ও সালাউদ্দীন হাওলাদার (৩৫)। আসামীদের শনিবারই আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
মহানগর যুবলীগের নির্বাহী কমিটির সদস্য কাজী ইব্রাহীম মার্শাল বলেন, ওই স্কুল প্রাঙ্গণের মেলায় মহিলারা গেলে উল্লেখিতরা তাদের নানাভাবে হয়রানী করে থাকে। এছাড়া হোয়াইট নিজেকে ওয়ার্ড যুবলীগের আহবায়ক পরিচয় দিয়ে থাকেন। যা ঠিক নয়। কারণ ওয়ার্ড যুবলীগের কমিটি অনেক আগেই ভেঙ্গে দেয়া হয়েছে। তারপরও তিনি পরিচয় দিয়ে চলেছেন। বিষয়টি তিনি মহানগর যুবলীগের সভায় বলবেন বলে জানান।

উল্লেখ্য, গত ২৭ মার্চ কাজী ইয়াসির আরাফাত হোয়াইটসহ ৫ জনকে আসামী করে মারধর ও ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়। নয়াবাটি মোড়ের বাসিন্দা ঝন্টু কাজী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। যদিও ওই মামলায় হোয়াইট জামিনে রয়েছেন।

https://channelkhulna.tv/

আইন ও অপরাধ আরও সংবাদ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

খুলনায় অবৈধভাবে প্যাকেজড ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানে বিএসটিআইর সার্ভিল্যান্স অভিযান

খুলনায় মানবপাচার চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

ডুমুরিয়ায় ড্রাম ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যুর ঘটনায় ঘাতক ড্রাইভার আটক

পাইকগাছায় অবৈধ দখলদার উচ্ছেদ অভিযানে ৪ জনের কারাদণ্ড

সড়ক দুর্ঘটনার মামলা প্রত্যাহারের দাবীতে শ্রমিকদের সড়ক অবরোধ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।