সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
পাইকগাছায় আ'লীগের সদস্য না হয়েও দলীয় সমার্থন : দলীয় নেতা কর্মিদের ক্ষোভ | চ্যানেল খুলনা

পাইকগাছায় আ’লীগের সদস্য না হয়েও দলীয় সমার্থন : দলীয় নেতা কর্মিদের ক্ষোভ

পাইকগাছা প্রতিনিধি : – পাইকগাছা পৌর নির্বাচনে আ’লীগ সমার্থিত কাউনন্সিলর প্রার্থী রাতের আঁরারে ঠিক হয়েছে! কোন সভা ছাড়ায় এমন সিদ্ধান্ত নেয়ায় দলীয় নেতা-কমিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এমনকি দলের কোন সদস্য পদে না থেকেও দলীয় সমার্থ পাওয়ায় ক্ষুব্ধ হয়েছেন দলের বিভিন্ন স্তরের নেতা- কর্মিরা। প্রতিটা ওয়ার্ডে আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের কমিটিতে থাকা নেতাদের পাশ কাটিয়ে বা মতামত না নিয়ে দলীয় কাউনন্সিলর প্রার্থী চুড়ান্ত হওয়ায় হতবাক নেতারা।

বুধবার সন্ধায় পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউনন্সিলর প্রার্থী বাবু রাম মন্ডলের নির্বাচনী পথ সভা বাসস্টান্ড জিরো পয়েন্টে অনুষ্ঠিত হয়েছে। সেখানে দলীয় কাউনন্সিলর প্রার্থী হিসেবে বাবু রাম মন্ডলকে সকলের মাঝে পরিচয় করে দেন উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু ও সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু সহ উপস্থিত নেতৃবৃন্দ। এর পরে রাত সাড়ে ৮ টার দিকে ৯ নং ওয়ার্ডে দলীয় প্রার্থী ঘোষনা করে পরিচয় করিয়ে দেয়া হয় মোঃ আনারুল ইসলাম আনারকে। আনারের দলে কোন পদ পদবী নেই বলে জানাগেছে।

জানাগেছে, উপজেলা আ’লীগের কমিটিতে থাকা ৪ জন নেতা ও পৌর আ’লীগের দু’নেতা রাতের আধারে বসে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানাগেছে। ফলে কমিটির অন্য নেতা এবং ওয়ার্ডেরর নেতারা ক্ষোভে ফুঁসছেন।

পাইকগাছা পৌরসভার ৪ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ গোলদার বলেন, আমাদের ওয়ার্ডে দলীয় কাউনন্সিলর প্রার্থী চুড়ান্ত হয়েছে কিন্তু আমাদের কাছে কোন মতামত নেয়া হয়নি। প্রার্থী চুড়ান্তের বিষয়ে আমি জানিনা।

পাইকগাছা পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক জগদিশ রায় বলেন, ৪ নং ওয়ার্ডে যে দলীয় প্রার্থী করা হয়েছে সে যুবলীগের কোন কমিটিতে তার নাম নেই।

পাইকগাছা পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক হেমেশ মন্ডল বলেন, ৪ নং ওয়ার্ড দলীয় সমার্থিত কাউনন্সিলর প্রার্থী বাবু রামের দলের কোন পদে নেই। তাহলে কিভাবে আপনারা তাকে সমার্থন দিলেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, উপজেলা আ’লীগের সিনিয়র নেতারা এ সিদ্ধান্ত নিয়েছেন।

উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু বলেন, বাবুরাম মন্ডল দলের কোন পদে না থাকলেও সামাজিক মানুষ হিসেবে তাকে সমার্থন দেয়া হয়েছে। পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান যুবলীগ নেতা সাইফুল ইসলাম কে বাদ দিয়ে কেন বাবু রাম কে দলীয় সমার্থন দেয়া হল এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দলীয় পদ নয় ওয়ার্ডে বাবু রামের জন সমার্থন বেশি থাকায় তাকে দলীয় সমার্থন দেয়া হয়েছে।

খুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী বলেন, মেয়র পদের বাইরে কোন কাউনন্সিলর প্রার্থীদের দলীয় সমার্থন দেয়ার বিষয়ে কোন নির্দেশনা নেই।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

অধিকতর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পিআইসির সভা অনুষ্ঠিত

খুবিতে ‘একুশ শতকের জন্য পদার্থবিজ্ঞান’ শীর্ষক জাতীয় সম্মেলন উদ্বোধন

ডুমুরিয়ায় তাল গাছ থেকে পড়ে এক মজুরের মৃত্যু

সাংবাদিক এম এ জলিলের বড় বোনের মৃত্যুতে খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের শোক

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে : মাওঃ আব্দুল আউয়াল

পাইকগাছায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পর্শে যুবকের মৃত্যু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।