সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
পিরোজপুরে গুলিতে নিহত যুবলীগ নেতা শুভ’র হত্যার প্রতিবাদে দোষীদের বিচারের দাবীতে বিক্ষোভ | চ্যানেল খুলনা

পিরোজপুরে গুলিতে নিহত যুবলীগ নেতা শুভ’র হত্যার প্রতিবাদে দোষীদের বিচারের দাবীতে বিক্ষোভ

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিতে নিহত হওয়ার পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র হত্যাার প্রতিবাদে এবং দোষীদের বিচারের চাবীতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। আজ মঙ্গলবার বেলা ১১ টায় শহরের টাউনক্লাব স্বাধীনতা মঞ্চ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শুভ’র মৃত্যুতে শহরের বিভিন্ন বাজার সহ সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে ব্যবসায়ীরা। এর আগে সকাল থেকেই শুভ’র বাসার সামনে ও শহরের টাউনক্লাব স্বাধীনতা মঞ্চে জড়ো হতে থাকে যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা।

শুভ’র পরিবার সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার লাশ ময়না তদন্ত শেষে ঢাকায় একটি জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরে লাশ নিয়ে পিরোজপুরে আসবে এবং পিরোজপুরে জানাজা নামাজ ও দাফনের সময় পরে জানানো হবে।

ফয়সাল মাহবুব শুভ সোমবার রাত ১১.০১ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ মারা যায়। নিহত ফয়সাল মাহবুব শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদা’র পুত্র। তিনি পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ছিলেন।

জেলা যুবলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ জানান, নৌকার প্রচারনা করেত গিয়ে যুবলীগ নেতা ফয়সাল মাহাবুব শুভকে গুলি খেয়ে মরতে হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে শুভতে হত্যার সাথে যারা জড়িত তাদের কে দ্রুত গেস্খপ্তার করে বিচারের দাবী জানান তারা।

জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব জানান, ব্যবসায়ীরা শুভকে যে কোন বিপদে পাশে পেত তাই তারা তাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ রেখেছে।

পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান এ হত্যাকান্ডো ঘটনায় নাসির উদ্দিন মাতুব্বর সহ ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। শহরের নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে।

উল্লেখ্য, গত ০৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে নির্বাচনী সভায় অংশগ্রহন শেষে রাতে শহরে ফেরার পথে নৌকা ওই ইউনিয়নের মল্লিক বাড়ি স্ট্যান্ডে স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও: নাসির উদ্দিন মাতুব্বর এর লোকজনের হামলা ও তাদের গুলিতে গুলিবিদ্ধ হয় পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ। গুলিবিদ্ধ শুভকে উদ্ধার করে প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল এবং পরে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয় সেখানেই শুভ’র মৃত্যু হয়।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।