সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
প্রখ্যাত শ্রমিক নেতা আবু সুফিয়ানের ৫০তম শাহাদত বার্ষিকী পালিত | চ্যানেল খুলনা

প্রখ্যাত শ্রমিক নেতা আবু সুফিয়ানের ৫০তম শাহাদত বার্ষিকী পালিত

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রখ্যাত শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আবু সুফিয়ান (বীর প্রতীক) এর ৫০তম শাহাদত বার্ষিকী যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে পালিত হয়েছে। খুলনায় বিভিন্ন কর্মসূচির মাধ্যমে শ্রমিক সমাজ তথা শ্রমজীবী মানুষের জন্য শোকাবহ দিনটি পালিত হয়।
কর্মসূচির মধ্যে আজ (বৃহস্পতিবার) সকালে খুলনা মহানগরীর দৌলতপুর বেবীস্ট্যান্ড থেকে সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এর নেতৃত্বে শোকর‌্যালি শুরু হয়ে মহসিন মোড় ঘুরে শহিদ অধ্যাপক আবু সুফিয়ান এর কবর প্রাঙ্গণে গিয়ে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়। শোকর‌্যালিতে রাজনৈতিক, সামাজিক, শ্রমিক নেতৃবৃন্দসহ হাজার হাজার শ্রমজীবী এবং সাধারণ মানুষ অংশ গ্রহণ করেন।
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, জাতীয় শ্রমিক লীগের খুলনা মহানগর শাখার সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক এবং শ্রমিক নেতৃবৃন্দ শোকর‌্যালি শেষে দোয়া মাহফিল এবং বিশেষ মোনাজাতে অংশ গ্রহণ করেন।
দিনটি উপলক্ষে রেলিগেইট এলাকার মসজিদগুলোতে কোরআন খতমের আয়োজন করা হয়। জোহর নামাজের পর রেলিগেইট মসজিদ চত্বরে তবারক বিতরণ করা হয়। দুপুরে খুলনা বিভাগীয় শ্রম দপ্তর এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শকের কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। খুলনা শ্রম দপ্তরের বিভাগীয় পরিচালক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক নবীন কুমার হাওলাদার, মহনগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, বিএফএফইএর সহসভাপতি এস হুমায়ুন কবির, মহানগর শ্রমিক লীগের সভাপতি মোঃ মোতালেব মিয়া, সাধারণ সম্পাদক রণজিৎ কুমার ঘোষসহ বিভিন্ন শ্রমিক নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
এর আগে বুধবার রাত ১২.০১ মিনিটে অধ্যাপক আবু সুফিয়ান এর শাহাদাত বার্ষিকী পালন কমিটি, শহিদের পরিবারের সদস্যবৃন্দ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক মোঃ নাসির উদ্দীন আহমেদ, শ্রম অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারী, দৌলতপুর, খালিশপুর, খানজাহান আলী থানা আওয়ামী লীগ, জাতীয় শ্রমিক লীগ, জুট প্রেস এন্ড বেলিং ওয়ার্কার্স ইউনিয়ন, থ্রি হুইল সিএনজি চালিত শ্রমিক ইউনিয়ন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দৌলতপুর কমান্ড, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দৌলতপুর, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, ঘাতক দালাল নির্মূল কমিটি, বাংলাদেশ আওয়ামী লীগের অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অর্ধশত বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রমিক সংগঠন খুলনা- যশোর রোডে মহসিন মোড়ে শহিদদের স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করে।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।