সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি ঘাতকরা: সালাম মূশের্দী এমপি | চ্যানেল খুলনা

বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি ঘাতকরা: সালাম মূশের্দী এমপি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূশের্দী বলেছেন, একাত্তরের পরাজিত শক্তিরা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। খুনিরা বঙ্গবন্ধু পরিবারের ১৮ জন সদস্য ও রাজনৈতিক ঊত্তরসূরি জাতীয় চার নেতাকেও হত্যা করে। বাংলাদেশের স্বাধীনতাকে হত্যা করার উদ্দেশ্যেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো। ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তাঁর আজন্ম লালিত সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়তে কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্র বিরোধী চক্র এখনও নানাভাবে চক্রান্ত ষড়যন্ত্র করে যাচ্ছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর সততা, মেধা এবং সাহসিকতা দিয়ে সমৃদ্ধ দেশ গড়ছেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সব ষড়যন্ত্র প্রতিহত করবে। যত ষড়যন্ত্রই হোক বৈশ্বিক সংকটের প্রভাব মোকাবেলার সক্ষমতা আমাদের আছে। দেশের পরিস্থিতিকে কেন্দ্র করে একটি চক্র তারা রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টায় লিপ্ত থাকে। ইতোমধ্যে আমরা শোককে শক্তিতে রূপান্তর করেছি। সেখান থেকে জাগরণ হয়েছে। সে জাগরণের ফলে বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। সকল ষড়যন্ত্র প্রতিহত করে আমরা জাতির পিতার হত্যার বিচারের রায় কার্যকর করেছি। এ হত্যাকান্ডের বিচারের রায় কার্যকরের মধ্য দিয়ে জাতি কলঙ্কমুক্ত হয়েছে। যে কোনো অপশক্তির ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে বাংলাদেশের মানুষের শান্তি ও সম্প্রীতি অক্ষুন্ন রাখতে আমরা শেখ হাসিনার নেতৃত্বে লড়াই করে যাবো।
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকীতে রূপসা উপজেলা অসির্সাস ক্লাব মিলনায়তনে সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১০টায় আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া তাছনিম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. শেখ শফিকুল ইসলাম, কৃষি কর্মকর্তা মোঃ ফরিদুজ্জামান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার।
যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ মোল্লার পরিচালনায় বক্তৃতা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, শিক্ষা কর্মকর্তা শেখ আ: রব, প্রকৌশলী এস এম ওয়াহিদুজ্জামান, নির্বাচন কর্মকর্তা মোল্লা নাসির আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, বন কর্মকর্তা মো: মুজিবর রহমান, হিসাবরক্ষণ কর্মকর্তা মদন কুমার দাস, পল্লী উন্নয়ন কর্মকর্তা তারেক ইকবাল আজিজ, জনস্বাস্থ্য প্রকৌশলী মো: রাসেল, পল্লী বিদ্যুৎ এর এজিএম আ: হালিম খান, আনসার ভিডিপি কর্মকর্তা আরিফা বেগম, বীর মুক্তিযোদ্ধা আ:মজিদ ফকির, হাসান মাহমুদ, আতিয়ার রহমান সরদার, রফিকুল শিকদার, ওয়াজেদ শিকদার, গোলাম মোস্তফা, মোস্তাইন তালুকদার, ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, এড.সুশীল কুমার পাল প্রমূখ।
অনুষ্ঠান শেষে যুব ঋণ বিতরণ এবং চিত্রাঙ্গন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। এর পূর্বে উপজেলা পরিষদের আয়োজনে শোক র‌্যালি ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে ‘একুশ শতকের জন্য পদার্থবিজ্ঞান’ শীর্ষক জাতীয় সম্মেলন উদ্বোধন

ইসলামী আন্দোলন নেতা বেলায়েত হোসেনের ইন্তেকাল : জেলা নেতৃবৃন্দের শোক প্রকাশ

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মনিরামপুর নিসচা’র ব্যতিক্রমী উদ্যোগ

সাংবাদিক এম এ জলিলের বড় বোনের মৃত্যুতে খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের শোক

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে : মাওঃ আব্দুল আউয়াল

জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের শিখন বিনিময় কর্মশালার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।