সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে স্বাধীনতার পূর্ণতা পায় বাংলাদেশ | চ্যানেল খুলনা

কেইউজে’র আলোচনা সভায় নেতৃবৃন্দ

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে স্বাধীনতার পূর্ণতা পায় বাংলাদেশ

যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। দিবসের শুরুতে গতকাল রবিবার সকাল সাড়ে ১০টায় খুলনা প্রেসক্লাবস্থ বঙ্গবন্ধুর ভাস্কর্যে নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে প্রেসক্লাব চত্বরে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।
সভায় নেতৃবৃন্দ বলেন, ‘৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশ স্বাধীন হয়। অথচ এরপরও স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পাকিস্তানের কারাগারে বন্দি করে রাখা হয়। চূড়ান্ত বিজয়ের ২২ দিন পাকিস্তান কারাগার থেকে মুক্ত হয়ে ’৭২ এর ১০ জানুয়ারি দেশে প্রত্যাবর্তন করেন। তাঁর এই স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশের মানুষ স্বাধীনতার পূর্ণাঙ্গ স্বাদ পায়।’
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি ও খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, মহানগর আ’লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, কেইউজে’র সাবেক সভাপতি শেখ আবু হাসান, সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম, সাংবাদিক নেতা মহেন্দ্রনাথ সেন, এস এম ফরিদ রানা, নেয়ামুল হোসেন কচি, জয়নাল ফরাজী, নূর হাসান জনি, রকিব উদ্দিন পান্নু, আসাদুজ্জামান রিয়াজ ও আমিরুল ইসলাম।
সভায় আরও উপস্থিত ছিলেন সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, সাবেক সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, দেবব্রত রায়, ওয়াহেদ উজ্জামান বুলু, আলমগীর হান্নান, সুনীল দাস, মিলন হোসেন, শেখ কামরুল আহসান, হাসান আল মামুন, দিলীপ পাল, আবু নুরাইন খন্দকার, সাগর সরকার, শরিফুল ইসলাম বনি, রীতা রানী দাস, দিলীপ বর্মণ, প্রবীর বিশ্বাস, আঃ সাত্তার, শেখ আব্দুল হামিদ, হাসানুর রহমান তানজির, শেখ রাসেল, সোহেল রানা, এস এম বাহাউদ্দিন, তুফান গাইন, হেলাল মোল্লা, সাংবাদিক শশাঙ্ক স্বর্ণকার, শেখ মো. সেলিম, কলিন হোসেন আরজু, আলি আবরার, হাবিবুর রহমান, রফিক আলী, আমিরুল ইসলাম বাবু, সম্মিলিত রাইটার্স ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম শের আলী শেরবাগ, সাধারণ সম্পাদক নুরুন নাহার হীরা প্রমুখ।
সভায় দৈনিক নওয়াপাড়া পত্রিকার সম্পাদক ও প্রকাশক আসলাম হোসেন মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল’র আশু রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং সভা থেকে সাংবাদিক রকিব উদ্দিন পান্নুর বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় জন্য সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়।-খবর বিজ্ঞপ্তি

https://channelkhulna.tv/

গণমাধ্যম আরও সংবাদ

খুলনায় দৈনিক ভোরের দর্পণের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

গণমাধ্যমের সবচেয়ে বড় সম্পদ বিশ্বাসযোগ্যতা : সিটি মেয়র

কেইউজের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

বর্ণাঢ্য আয়োজনে খুবি সাংবাদিক সমিতির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খুলনা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।