সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাদেশের পর মাইক হেসনের সাক্ষাৎকার নেবে ভারত | চ্যানেল খুলনা

বাংলাদেশের পর মাইক হেসনের সাক্ষাৎকার নেবে ভারত

ক্রীড়া ডেস্কঃআগেই জানা গিয়েছিল, ভারতীয় ক্রিকেট দলের হেড কোচের পদের জন্য ছয়জনকে শর্টলিস্টে রেখেছে দেশটির ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে সে ছয়জন কারা?- তা ছিলো অজানাই। আজ জানা গেলো তাদের নাম।যেখানে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ হওয়ার জন্য আগ্রহী মাইক হেসনের নামও। আগামী বুধবার বাংলাদেশে ইন্টারভিউ দেবেন হেসন। একদিন পরে শুক্রবার বিসিসিআইয়ের সঙ্গে বৈঠকে বসবেন নিউজিল্যান্ডের সাবেক কোচ।

হেসন ছাড়াও ভারতের কোচের জন্য করা শর্টলিস্টে রয়েছে আরও বড়বড় নাম। তারা হলেন অস্ট্রেলিয়ান টম মুডি, ভারতীয় রবিন সিং, লালচাঁদ রাজপুত, রবি শাস্ত্রী এবং ওয়েস্ট ইন্ডিয়ান ফিল সিমন্স। রবি শাস্ত্রীই ভারতের সবশেষ কোচ। শুক্রবার তারও সাক্ষাৎকার নেবে বিসিসিআই।কোচ নিয়োগে দায়িত্বপ্রাপ্ত কপিল দেবের নেতৃত্বে ক্রিকেট অ্যাডভাইজরি কমিটি (সিএসি) এই ৬ জনের ইন্টারভিউ নেবে। ভারতীয় মিডিয়ার খবর, আগামী ১৬ আগস্ট এই ৬ জনের ইন্টারভিউ নেবেন কপিল দেবরা।

প্রথমে বলা হয়েছিল ১৩ এবং ১৪ আগস্ট কোচদের সাক্ষাৎকার পর্ব অনুষ্ঠিত হবে; কিন্তু বিসিসিআই’র একটি সূত্র জানাচ্ছে, ‘প্রথমে ঠিক করা হয়েছিল, কোচ প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য দুটো দিন লাগবে; কিন্তু পরে সব দিক বিবেচনা করে ছয় জনকে চূড়ান্ত করা হয়েছে। অজস্র আবেদনকারীদের মধ্যে থেকে এই ছয় জনকেই বেছে নেওয়া হচ্ছে, যারা চুক্তির সব শর্ত পূরণ করেছেন। আমরা মনে করছি, ছয় জনের সাক্ষাৎকার নেওয়ার জন্য একদিনই যথেষ্ট; দু’দিনের দরকার নেই।’

ভারতের কোচ নির্বাচনের ক্ষেত্রে অধিনায়ক বিরাট কোহলির কথা গুরুত্ব দেওয়া হবে কি না তা নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে। তবে এ নিয়ে ভারতীয় ক্রিকেটে অনেক সমালোচনাও চলছে। কারণ, ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার আগে বিরাট কোহলি রবি শাস্ত্রির পক্ষেই স্পষ্ট কথা বলে গেলেন।

তার দাবি, শাস্ত্রির সঙ্গে টিমের মেলবন্ধন ভালো। কোহলি বলেন, ‘টিমের সবাই শাস্ত্রিকে শ্রদ্ধা করে। ও আমাদের দল নিয়ে দারুণ কাজ করছে।’ যদিও ভারতীয় বোর্ডের বক্তব্য হচ্ছে, ‘কোচ নির্বাচনে বিরাট কোহলির মতামতকে গুরুত্ব দেওয়া হবে না। আমাদের গাইডলাইনে স্পষ্ট বলা আছে, কোচ নির্বাচনের ক্ষেত্রে ক্রিকেট অ্যাডভাইজারি কমিটির (সিএসি) সিদ্ধান্তই চূড়ান্ত। সেখানে ভারতীয় দলের অধিনায়ক এমনকি সিওএর’ও কোনো ভূমিকা নেই।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।