সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বাংলাদেশ তৃণমূল পার্টির নেতৃবৃন্দ খুলনা সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন | চ্যানেল খুলনা

বাংলাদেশ তৃণমূল পার্টির নেতৃবৃন্দ খুলনা সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন

গতকাল (২৩ জুলাই) বিকেলে খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন বাংলাদেশ তৃণমূল পার্টির চেয়ারপারসন জুলিয়া আক্তার। তিনি বলেন বক্তব্যে বলেন, বাংলাদেশ তৃণমূল পার্টি, ২২ শে জানুয়ারী, ২০২২ তারিখে আত্মপ্রকাশ করেছে। বাংলাদেশ তৃণমূল পার্টি গণতন্ত্র, আইনের শাসন, নাগরিক অধিকার ও বৈষম্য মুক্ত দেশ গড়ে তুলতে অঙ্গিকার বন্ধ।
দুঃখ জনক হলেও সত্য উপরোক্ত বিষয়ে গুলো অদ্যাবধি স্বাধীন বাংলাদেশে প্রতিষ্ঠা পেতে ব্যর্থ হয়েছে। এসময় দলের মহাসচিব হাসান খালেদ তালুকদার বক্তব্যে বলেন, “সবার জন্য আইন সমানন” শুধু বুলিতে পরিণত হয়েছে। আইনের সুরক্ষা থেকে বঞ্চিত তৃণমূল নাগরিক। নাগরিকরা তাদের সাংবিধানিক অধিকার থেকে বঞ্চিত। তারা বলতে পারে না, চলতে পারেনা, তাদের বলা ও বিচারন অদৃশ্য ইশারায় নিয়ন্ত্রন করা হচ্ছে। যা মুক্তিযুদ্ধের চেতনা সমর্থন দেয় না। দেশ স্বাধীন হয়েছে ৫০ বছর যে সকল আশা ও উদ্দেশ্য নিয়ে দেশের তৃণমূলের নাগরিকরা মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছিল, তৃণমূলের নাগরিকরা বঞ্চিত হতে হতে আজ স্বপ্ন দেখতে ভুলে গেছে। প্রতি নিয়ত হচ্ছে বঞ্চিত। তিনি আরো বলেন, ৫০ বছর আগে তৃণমূলের নাগরিকরা মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করে দেশ স্বাধীন করেছিল, যা পিছনে পড়ে গেছে। আপনারা খুশি হবেন জেনে তৃণমূল পার্টির চেয়ারপার্সনের দায়িত্ব পালন করছেন আপনাদের খুলনার সুকন্যা, জুলিয়া আক্তার, যিনি তৃণমূল থেকে উঠে এসেছেন। তৃণমূলকে সাথে নিয়েই জাতীয় রাজনীতিতে নেতৃত দিচ্ছেন।
তাই বাংলাদেশ তৃণমূল পার্টি খুলনার জনগণের সমর্থন ও সহযোগীতা আশা করে আগামী নির্বাচনে তাকে প্রতিনিধি হিসাবে নির্বাচিত করতে খুলনাবাসীর দোয়া কামনা করেন। মতবিনিময় কালে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুর রশিদ, খুলনা মহানগর আহবায়ক আব্দুল মান্নান পাটোয়ারী, যুগ্ন আহবায়ক শেখ শাহীন, , যুগ্ম আহবায়ক মো: বাবুল শেখ, যুগ্ন আহবায়ক জাহিদুর রহমান জাহিদ, যুগ্ন আহবায়ক মোসলেম উদ্দিন, যুগ্ন আহবায়ক ইমরান, মহানগর সদস্য তাইজুল ইসলাম আসিফ মোহাম্মদ কালাম হোসেন কালা,নুর ইসলাম,শাহজালাল বিশিষ্ট নাট্যকার মোহাম্মদ বাবু, মহিলা সম্পাদিকা শিরিনা, আক্তার, খাদিজা বেগম, জোসনা বেগম, তৃণমূল ছাত্র পার্টির খুলনা মহানগর নেতা মোহাম্মদ নাঈম মোহাম্মদ জামিল খান উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন শেখ শাহিন যুগ্ম আহবায়ক খুলনা মহানগর বাংলাদেশ তৃণমূল পার্টি প্রমূখ।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে ‘একুশ শতকের জন্য পদার্থবিজ্ঞান’ শীর্ষক জাতীয় সম্মেলন উদ্বোধন

ইসলামী আন্দোলন নেতা বেলায়েত হোসেনের ইন্তেকাল : জেলা নেতৃবৃন্দের শোক প্রকাশ

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মনিরামপুর নিসচা’র ব্যতিক্রমী উদ্যোগ

সাংবাদিক এম এ জলিলের বড় বোনের মৃত্যুতে খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের শোক

ইসরাইলের বিরুদ্ধে লড়াই করার জন্য রাষ্ট্রীয়ভাবে প্রেরণের ব্যবস্থা করতে হবে : মাওঃ আব্দুল আউয়াল

জেলা পর্যায়ে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের শিখন বিনিময় কর্মশালার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।