সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের ধারাবাহিক ত্রান কার্যক্রমের অংশ হিসেবে ৭ নং ওয়ার্ডে দুস্থদের মাঝে ত্রান বিতরন | চ্যানেল খুলনা

বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের ধারাবাহিক ত্রান কার্যক্রমের অংশ হিসেবে ৭ নং ওয়ার্ডে দুস্থদের মাঝে ত্রান বিতরন

kolahol.com

নিজস্ব প্রতিবেদকঃচলামান করোন ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় জনগনের পাশে দাড়াতে তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়া ও আগামীর দেশ নায়ক আধুনিক বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা, তারুন্যের অহংকার তারেক রহমানের নির্দেশে বিএনপির কেন্দ্রীয় নেতা ও খুলনা-৩ নির্বচনী এলাকার বিএনপির অভিভাবক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের নিজস্ব অর্থায়নে খুলনা মহানগরীর নিন্ম আয়ের মানুষদের জন্য মানবিক খাদ্য সহায়তা কর্মসুচি গ্রহন করেন । তারই ধারাবাহিক ত্রান বিতরনের অংশ হিসেবে আজ বুধবার দুপুর ১২:৩০টায় ৭নং ওয়ার্ডের উত্তর কাশিপুর মেঘনা গেটেআলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে ত্রান সামগ্রী বিতরন করে ৭নং ওয়ার্ড বিএনপি।

৭নং ওয়ার্ড বিএনপি সভাপতি কাজী লতিফের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শেখ জাকির হোসেনের পরিচালনায় ওয়ার্ডের দুস্থ, অসহায়, কর্মহীন, গৃহবন্দী পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির সহ সভাপতি স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, সাবেক যুবদল নেতা শেখ শাহিনুল ইসলাম পাখি, শ্রমিকনেতা আবুল কালাম জিয়া,সাবেক ছাত্রনেতা শেখ সাদি, রিয়াজ শাহেদ, যুবদলের ময়নউদ্দিন খান নয়ন, হেদায়েতুল্লাহ দীপু, হাফিজুর রহমান তুহিন, পাপিয়া রহমান পারুল, মাহবুব আলম বাদশা, মুশফিকুর রহমান ইলিয়াস, হৃদয় হোসেন হাশমত, আল আমিন লিটন, সবুজ, রাস্তি, গোলাম রহমান কচি, আব্দুস সালাম, মোঃ নাদিম, রফিক মল্লিক, জেনিত, শিতল প্রমুখ।

শোকবার্তাঃ মহানগরী খুলনার অন্তর্গত খালিশপুর থানা যুবদল নেতা মোঃ আনোয়ার খানের পিতা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে গতকাল রাত আনুমানিক ১১ঃ৩০টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তার মৃত্যূতে গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও খুলনা-৩ নির্বচনী এলাকার বিএনপির অভিভাবক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

উল্লেখ ,বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল খুলনা-৩ নির্বাচনী এলাকার প্রায় পাঁচ হাজার দুস্থ,অহহায় ও নিন্ম আয়ের পরিবার ও আর্থিকভাবে দুর্বল দলের নেতাকর্মীদের মাঝে ধারাবাহিক ত্রান বিতরন কার্যক্রম শুরু করেন । প্রতিদিন খালিশপুর,দৌলতপুর ও খাঁনজাহান আলী থানা এবং নগরীর অন্যান্ন এলাকায় এই ত্রান বিতরন কার্যক্রম অব্যাহত রয়েছে । এ ছাড়াও যেসব মধ্যবিত্ত পরিবার এই দুর্ভোগে রাস্তায় দাড়াতে পারেনা তাদের জন্য চালু করেছেন বিশেষ যোগাযোগ মাধ্যম হটলাইন নান্বর,ফেসবুক ম্যাসেঞ্জারে যারা খাদ্যসহ প্রয়োজনীয় সহযোগি চান তাদের তথ্য গোপন করে রাতের অন্ধকারে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে স্থানীয় নেতৃবৃন্দ পৌছে দিচ্ছেন খাদ্যসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী ।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।