সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত | চ্যানেল খুলনা

করোনা প্রতিরোধ যুদ্ধে খুলনার নিন্ম আয়ের মানুষের দুর্ভোগের অন্ত নেই

বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত

ফকির শহিদুল ইসলামঃ করোনা ভাইরাস প্রতিরোধ যুদ্ধে খুলনার নিন্ম আয়ের মানুষের দুর্ভোগের অন্ত নেই । খুলনার সর্বস্থরের নিন্ম ও খেটে খাওয়া দিন মজুর ,শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছৈণ কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল । তিনি খুলনা মহানগরীর বিএনপি ও অংঙ্গ সহযোগি সংগঠনের মাধ্যমে প্রায় ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তার পাশাপাশী নগদ আর্থিক সহায়তা প্রদান করেন । বিগত একাদশ সংসদ নির্বাচনে তিনি খুলনা-৩ নির্বাচনী এলাকা থেকে ধানের শীষ প্রর্তীকে প্রতিদ্বন্দিতা করেন । নির্বাচন প্রাককালে তিনি এ অঞ্চলের মানুষদের প্রতিশ্রুতি দিয়েছে আপনাদের বিপদে আপদে আমি নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো । তিনি সরকারের নীল নকশার নির্বাচন পরবর্তী নেতাকর্মীদের হামলা,মামলা,নির্যাতনের সাধারন নেতাকর্মীদের পাশে থেকেছেন । রাজনৈতিক কারনে অনেক সময় দুরে থেকেও এলাকার মানুষদের করে চলেছেন সার্বিক সহযোগিতা ।এর আগেও খুলনার খালিশপুর, দৌলতপুর এবং খানজাহান আলী থানা এলাকায় দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ ও দুস্থদের মাঝে আর্থিক অনুদান বিতরণ করেছেন। আন্দোলন সংগ্রামে শাহাদত বরণকারী বিভিন্ন নেতাকর্মীদের পরিবারবর্গের কাছে আর্থিক অনুদান প্রদান ।রাষ্ট্রায়ত্ব পাটকল শ্রমিকদের আমরন অনশনে শ্রমিকদের পাশে থাকা সার্বক্ষনিক খোঁজ খবর নেয়া। দলীয় নেতার পরিবার ক্যান্সার আক্রান্তের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান । দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের খুলনা বিভাগীয় সমাবেশ সফলে সক্রিয় ভুমিকা পালন।
গত ২৬ মার্চ সরকার হঠাৎ করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশ লডডাউন করেছে । আর এই হঠাৎ লকডাউনে বিপাকে পড়েছে খুলনাঞ্চলের পাটকল শ্রমিক ও নিন্ম আয়ের সাধারন খেটে খাওয়া মানুষগুলো ।পাটকল শ্রমিকদের সাপ্তাহিক মজুরীর বিপুল পরিমান অর্থ বকেয়া রেখে মিলগুলো বন্ধ করায় দুর্ভোগের যেন শেষ নেই তাদের । সরকারী ১০টাকা কেজি দরের চাল ক্রয়ে তারা মানতে পারছেনা সামাজিক দুরুত্ব কর্মসূচি । সামাজিক দুরুত্ব কর্মসূচি মেনে চললে জুটবেনা পরিবারের খাদ্য চাহিদা এমনটাই জানান লাইনে দাড়ানো পাটকল শ্রমিকরা । করোনা প্রতিরোধ যুদ্ধের এই খাদ্য সংকটের দুর্ভোগে পাশে এসে দাড়িয়েছেন কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল । তারই আর্থিক সহায়তায় খুলনা মহানগর ও খুলনা-৩ খালিশপুর-দৌলতপুর ও খাঁনজাহান আলী থানা ১৫টি ওয়ার্ড ও দুটি ইউনিয়নের
খেটে খাওয়া দিনমজুর,পাটকল শ্রমিক, রিকশাচালক, অসচ্ছল দোকানদার, নিম্ন আয়ের শ্রমজীবী সহ বিভিন্ন শ্রেণী পেশার পরিবারের মাঝে ধারাবাহিক ভাবে বিতরণ করা হচ্ছে খদ্য সামগ্রী । চাল,ডাল,তেলসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন কর্মসূচি অব্যাহত রেখেছেন দলীয় নেতা কর্মীরা । প্রতি ওয়ার্ডের ৩শ থেকে ৫শ পরিবারকে দেয়া হচ্ছে এসব খাদ্য সামগ্রী । ওয়ার্ড,থানা ও মহানগর নেতৃবৃন্দরা দিনরাত নিন্ম আয়ের মানুষদের মাঝে বিতরন করছেন এসব খাদ্য সামগ্রী । মধ্যবিত্তদের জন্য চালু করেছেন বিশেষ হটলাইন ও হটসসপ ম্যাজেঞ্জার । যারাই ম্যাসেঞ্জ করবেন তাদের তথ্য গোপন করে পৌছে দেয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র ও শিশু খাদ্য । পাশাপাশী যে সকল নেতা কর্মীরা আর্থিকভাবে দুর্বল তাদের এবং শুভাকাংখী পরিবার চাহিদার কথা বলতে পারেনা সেই সকল মানুষের দ্বারে দ্বারে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়ত পৌঁছে দিচ্ছেন তার নেতা কর্মীরা । খোঁজ নিচ্ছেন এলাকার কোথায় সমস্যা কোথায় অসুস্থ রুগি তাদের চিকিৎসায় যেন কোন রকম অসুবিধা না হয় সেদিকে সার্বক্ষনিক যোগাযোগ অব্যাহত রাখছেন ।
এ বিষয়ে কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন,বর্তমান সরকার শুধু প্রনোদনার ঘোষনা দিচ্ছে আর তাদের দলীয় নেতাকর্মীরা ব্যাস্ত রয়েছেন গরীবের ত্রান আত্মসাতে । আমাদের নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারুন্যের অহংকার আধুনিক বাংলাদেন বির্নিমানের স্বপ্নদ্রষ্ট্রা জনাব তারেক রহমান বিএনপির সর্বস্থরের নেতাকর্মীদের যার যা আছে তাই দিয়ে করোনা ভাইরাসের এ মহামারীতে দেশবাসীর পাশে দারাতে নির্দেশ দিয়েছেন । আমাদের দলের কর্মীরা সারাদেশে জীবানুনাশক স্প্রে,মাক্স,হ্যান্ড স্যানিটাইজারসহ স্বাস্থ সুরক্ষা সামগ্রী সাধ্যমত বিতরন করছেন । অনেক স্থানে আমাদের কর্মীদের সাধারন মানুষের পাশে দাড়াতে বাঁধা দেয়া হচ্ছে । আমাদের খুলনা শিল্পাঞ্চল দরিদ্র জনগোষ্ঠীর বসবাস । লকডাউনের ফলে রাস্টায়ত্ব পাটকল শ্রমিক ও বেসরকারী জুটপ্রেস শ্রমিক ও তাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে । বর্তমান সরকার শিল্পাঞ্চলের শ্রমিকদের সাপ্তাহিক মজুরী পরিশোধ না করে হঠাৎ লকডাইনে হাজার হাজার পাটকল শ্রমিক,জুট প্রেস শ্রমিক পরিবার পরিজন নিয়ে অনাহারে অর্ধাহারে দিনকাটাচ্ছে । সামন্য খাদ্যের জন্য তারা সামাজিক দুরুত্ব কাকে বলে তা ভুলে খাস্য সংগ্রহে রাস্তায় নামছে । ইতিমধ্যে খুলনার রুপসা এলাকার মৎস্য শ্রমিকরা ক্ষুধার যন্ত্রনা সইতে না পেরে রাস্থায় বিক্ষোভ করছে । শ্রমজীবি মানুষের এই দুর্ভোগ লাগভে অবিলন্বে পাটকল শ্রমিকদের সাপ্তাহিক মজুরীসহ সকল পাওনা তাদের দ্বার প্রান্তে পৌছে দেয়ার আহবান জানাচ্ছি পাশাপাশী সমাজের খেটে খাওয়া ও নিন্ম আয়ের মানুষের এই দুর্ভোগের সময় বিএনপির সর্বস্থরের নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে খুলনায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণে বিত্তবানদের এগিয়ে আসার আহবান বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

খুলনর বিভিন্ন এলাকায় বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে খাদ্য সামগ্রী,স্বাস্থ সুরক্ষা সাগ্রী,প্যাকেট খাদ্য,নগদ অর্থসহ নিত্য প্রয়োজনীয় জিনিষপত্র বিতরন কার্যক্রম অব্যাহতঃ
গত এপ্রিল ১২, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে শনিবার চিত্রালী বাজারস্থ সোনালী সকাল স্কুল এন্ড মাদ্রাসা প্রাঙ্গনে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
ত্রাণ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নগর বিএনপি’র সহ-সভাপতি স. ম. আব্দুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, নগর বিএনপি’র সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজুল হাসান দুলু। এসময়ে আরও উপস্থিত ছিলেন, একরামুল হক হেলাল, শফিকুল ইসলাম শাহিন, ফারুক হিলটন, জাকির হোসেন, শরিফুল ইসলাম টিপু, মুনতাসির আল মামুন, জাহিদুল ইসলাম বাচ্চু, সাইফুল ইসলাম, মেহেদি হাসান ইবু প্রমুখ।
ঐএকই দিন বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে যুবদলের উদ্যোগে খালিশপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খুলনা মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সালাউদ্দিনের নেতৃত্বে খালিশপুর থানা যুবদলের উদ্যোগে সমগ্র থানার ৯ টি ওয়ার্ডের দুস্থ, বিপদগ্রস্ত মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে মহানগর যুবদলের নেতৃবৃন্দ।
নগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর এসময় বলেন, দেশের এই সংকটময় মুহূর্তে আমরা আমাদের সাধ্য অনুযায়ী ধারাবাহিক ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়াবো। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন, স ম আব্দুর রহমান, নাজমুল হুদা চৌধুরী সাগর, শেখ জাহিদুল ইসলাম, রবিউল ইসলাম রুবেল, রফিকুল টিটু, মো. নাসিম, সাইফুল ইসলাম, খোরশেদ রানা, মোঃ বাবু, বাবুল হোসেন, মনির হোসেন, মো. নুরু, সেলিম হোসেন, ডিয়ার, রুহুল, রুস্তম, মাসুদ প্রমুখ।
এদিকে খুলনার খানজাহান আলী থানা যুবদলের উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে শিরোমণি বাজার এলাকায় ১০০অসহায় পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন থানা যুবদলের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ইউনিয়ন পরিষদ সদস্য শেখ আ. সালাম, বেলাল হোসেন সুমন, হাফিজুর রহমান, লুতফর রহমান লিটন, যুবদল নেতা আলমগীর, আবুল কালাম, মো. আতিকুল ইসলাম, তহিদুল ইসলাম, হাদিয়ার, আরিফুল ইসলাম সাগর, মো. সোলেমান প্রমুখ।

১৩ এপ্রিল বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে খালিশপুরের খেটে খাওয়া দিনমজুর, রিকশাচালক, অসচ্ছল দোকানদার, নিম্নআয়ের শ্রমজীবী সহ বিভিন্ন শ্রেণী পেশার বিপদগ্রস্ত অর্ধশতাধিক পরিবারে মাঝে খাবার ব্যবস্থা হিসাবে চাল, ডাল, পেয়াজ, আলু, মরিচ, তেল, ও সাবান বিতরণ করেন। খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন খালিশপুর থানা ছাত্রদলের সিনিয়র ছাত্র নেতা মফিজুর রহমান, সাইদুজ্জামান জুয়েল, আরাফাত ইয়াসিন, মিরাজ, পাপ্পু ,আরাফ বাবু, সাগর, মেহেদী, রবিউল, ইয়াসিন, সুজন, সাগর, শাহিন প্রমুখ। এছাড়াও খানজাহান আলী থানা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মীর এনামুল হাসান ডায়মন্ডের নেতৃত্বে ২নং ওয়ার্ডের ১৫০টি দুস্থ ও অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন ২নং ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ সাবেক ছাত্রদল নেতা ডেনাইট কলেজ এবং বিএল কলেজের সাবেক ভিপি রুবায়েত হোসেন বাবু,সাবেক খুলনা মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফ ইমতিয়াজ খান তুহিন,অধ্যক্ষ শফিকুল আলম মুন্সি, কাজি নেহিবুল হাসান নেহিম, আজাদ বেগ বাবু, দিদারুল ইসলাম দিদু, রফিকুল ইসলাম রফিক, ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম বাবু, ইউসুফ মোল্লা,মামুন,শহিদুল ইসলাম শহিদ, আশরাফ ঢালী, জামাল হোসেন, কামরুল ইসলাম, ঢালী শাহাদাত হোসেন সাজু, শেখ বিপ্লব, মোঃ সাইদ, মোঃ শাহিন, মনিরুজ্জামান শান্ত, নাসিফ ইকবাল প্রমুখ।

১৪ এপ্রিল সকাল ১০টায় বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে নগরীর দৌলতপুর থানার আঞ্জুমান জামে মসজিদের সামনে ধারাবাহিক ত্রাণ বিতরণ কর্মসূচির অংশ হিসেবে দৌলতপুর থানা শ্রমিকদলের নেতৃত্বে কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে নিত্য প্র‍য়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন থানা শ্রমিকদলের নেতৃবৃন্দ।এসময় নেতৃবৃন্দ বলেন, খুলনা-৩ আসন শ্রমিক অধ্যুষিত এলাকা। শ্রমিক ভাইদের প্রতি বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বরাবরই সহানুভূতিশীল।
তাই দেশের এ সংকটময় মুহূর্তে তিনি তাদের পাশে এসে দাড়িয়েছেন।করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রকিবুল ইসলাম বকুল ভাইয়ের পক্ষ থেকে শ্রমিক ভাইদের জন্য ত্রান প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, নগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক মুজিবর রহমান, মুরশিদ কামাল, শেখ ইমাম হোসেন, কাজি নেহিবুল হাসান নেহিম, আজম সারোয়ার, আরব আলি সরদার, ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম বাচ্চু, মোল্লা সোহেল, এম এম জসিম, মাইনুল ইসলাম, শেখ মোঃ নাসিম, আল আমিন সরদার রতন, মোঃ আল আমিন লিটন, মোঃ সানি, মিজানুর রহমান মৃদুল, জিয়াউদ্দিন জিয়া, নাসির হোসেন, রহমান, আসলাম, নাসির, মিন্টু, মিরু গাজী, সুমন খান, ফারুক, মিঠু, মোঃ শামিম প্রমুখ।

১৫ এপ্রিল সকাল ১০টায় খালিশপুর থানার ১১নং ওয়ার্ডের মারোয়াড়ী গেটের সামনে থেকে বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে খালিশপুর থানা বিএনপির নেতৃত্বে সমগ্র ওয়ার্ডের দুস্ত, অসহায় ও খেটে খাওয়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্র‍য়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। এপ্রসঙ্গে থানা বিএনপির নেতৃবৃন্দ বলেন, করোনার দূর্যোগময় মুহূর্তে আমরা খুলনা-৩ আসনের বিএনপির অভিভাবক আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতা ও নির্দেশক্রমে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি।ইতোমধ্যে ৮ ও ১১নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে খালিশপুর থানার সকল ওয়ার্ডের দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ থানা বিএনপির সভাপতি এ্যাড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, সিরাজুল হক নান্নু, শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদি, বিপ্লবুর রহমান কুদ্দুস, আবুল কালাম জিয়া, শেখ আশরাফ হোসেন, শাহানা সরোয়ার, জাহিদুল ইসলাম বাচ্চু, ইদ্রিস আলী, মোঃ মামুন, খান রাজীব প্রমুখ।

১৬ এপ্রিল সকাল ১২টায় নগরীর ২৪নং ওয়ার্ডের দোলখোলা মোড়ে বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান সজীবের সহযোগিতায় ওয়ার্ডের দুস্থ, বিপদগ্রস্ত ও খেটে খাওয়া মানুষের জন্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান ও চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।এসময় প্রধান অতিথির বক্তব্যে নগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের দিকনির্দেশনায় এবং কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পৃষ্ঠপোষকতায় করোনাকালীন জাতীয় দূর্যোগে আমরা ছিন্নমূল, বিপদগ্রস্ত মানুষের পাশে খাদ্য ও চিকিৎসা সেবা নিয়ে দাড়িয়েছি।জিয়াউর রহমান ফাউন্ডেশনের বিনামূল্যের এই চিকিৎসা সেবা অসুস্থ যে কোন ব্যক্তি সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত গ্রহণ করতে পারবেন।করোনা কালীন দূর্যোগ কেটে না যাওয়া পর্যন্ত এ সকল সেবা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর যুবদল নেতাঃ রফিকুল ইসলাম টিটু, আলতাফ হোসেন, হাফিজুর রহমান নগর ছাত্রদল নেতাঃ নাইম হাসান হাসিব, তামজীদ আহমেদ মিশু, রিপন শিকদার, সোহাগ প্রমুখ।

১৭ এপ্রিল শুক্রবার সকাল ১১টায় কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নুর তত্বাবধানে নগরীর ৩নং ওয়ার্ডের রেলিগেট মোড় থেকে শুরু করে কেদারনাথ মেইন রোড, পালপাড়া সহ ওয়ার্ডের ২০০অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ শেখ আব্দুল হালিম, শেখ ইমাম হোসেন, কাজি নেহিবুল হাসান নেহিম, শহীদুল ইসলাম বিপ্লব, মোঃ মুজিবর রহমান, রিয়াজ শাহেদ, মোঃ রাকিবুল ইসলাম মিঠু, মোঃ অাসলাম হোসেন, ফারুক হোসেন, এম এম জসিম, শামীম আজাদ খান মিলু, মাইনুল ইসলাম, শেখ মোঃ নাজিম, আল আমিন সরদার রতন, সিরাজুল ইসলাম সানি, মিজানুর রহমান মৃদুল, মোঃ সেলিম মোল্লা, হুমায়ুন কবির, জিয়াউদ্দিন জিয়া, মোঃ লিটন, সুজন, মোঃ আসাদ শেখ, সালেহ আহমেদ রাজা, আসাদুর রহমান প্রমুখ।

খালিশপুর থানা ছাত্রদলঃ এদিকে শুক্রবার দুপুর ২টায় বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে খালিশপুর থানা ছাত্রদলের আহবায়ক সত্যানন্দ দত্তের নেতৃত্বে নগরীর বৈকালী মোড় থেকে শুরু করে বৈকালী বাজার, আদ দ্বীন হাসপাতাল, মুজগুন্নী মোড় সহ অত্র এলাকার ২০০ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে খালিশপুর থানা ছাত্রদলের নেতৃবৃন্দ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শেখ সাদি, মহানগর বিএনপির সহ ছাত্র বিষয়ক সম্পাদক ও খুলনা মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, কেন্দ্রীয় ছাত্রদল নেতা ও নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হেলাল আহমেদ সুমন, মুজাহিদুল ইসলাম টনি, আব্দুল্লাহ আল মামুন, রকিবুল ইসলাম খান, উজ্জ্বল হোসেন সুমন, কাজী সালমান মেহেদী, আবু সালেহ শিমুল, মোঃ হানিফ আকাশ, মোঃ মানিক হোসেন, রাব্বি রহমান, ওমর শেখ প্রমুখ।

১৮ এপ্রিল শনিবার সকাল ১০টায় বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে বি এল কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক রিয়াজ শাহেদের নেতৃত্বে নগরীর ৭নং ওয়ার্ডের কাশীপুর রাজধানীর মোড় থেকে ২০০অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন কলেজ শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ। এ সময় তারা ১০০কর্মহীন ব্যক্তিদের মাঝে নগদ আর্থিক অনুদানও প্রদান করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর বিএনপির সহ সভাপতি স ম আব্দুর রহমান, দৌলতপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, বিপ্লবুর রহমান কুদ্দুস, আবুল কালাম জিয়া কেন্দ্রীয় যুবদল নেতা চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ ইমাম হোসেন, কাজী নেহিবুল হাসান নেহিম, লিটন খান, জাকির হোসেন, মুশফিকুর রহমান ইলিয়াস, হাফিজুর রহমান তুহিন,শেখ আজিজুর রহমান কচি, পাপিয়া পারুল, ফাতেমা, এম এম জসিম, শেখ নাজিম, সৈয়দ মাইনুল ইসলাম, আল আমিন সরদার রতন, আল আমিন লিটন, মৃদুল, হাসান, সুজন, রোমেল, ইয়াসিন গাজী, অজয় কুমার সিংহ প্রমুখ। একই দিন সকাল ১২টায় কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের পক্ষে ছিন্নমূল মানুষের মাঝে যুবদলের খাবার ও আর্থিক অনুদান প্রদান করে যুবদল । খুলনা মহানগর যুবদলেরসহ সভাপতি সৈয়দ মেহেদী মাসুদ সেন্টুর নগরীর ১০নং ওয়ার্ডের গোয়ালখালি কবরস্থান মোড় থেকে শুরু হয়ে নতুন রাস্তা ট্যাংকলরী মোড়, লির্বাটি মোড়, চিত্রালী মোড়, পিপলস মোড়, ক্রিসেন্ট গোয়ালপাড়া কমিউনিটি সেন্টার মোড়, প্লাটিনাম গেট, হাউজিং বাজার রিক্সা স্ট্যান্ড মোড়, নিউজপ্রিন্ট গেট শ্রমিক ভবন, আলমনগর মোড়, চরেরহাট মোড়, ২নং নেভিগেট মোড়, বৈকালি মোড়, মুজগুন্নি মোড়, পেটকা বাজার মোড় সহ থানার বিভিন্ন এলাকার ৫০০ছিন্নমূল মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন খালিশপুর থানা যুবদলের নেতৃবৃন্দ। এসময় তারা ৫০জন অসহায় ব্যক্তিকে নগদ আর্থিক অনুদান প্রদান করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের খুলনা বিভাগীয় সহ সভাপতি ও খুলনা মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারু, কাজি নেহিবুল হাসান নেহিম, আব্দুল আজিজ সুমন, তাতী দল নেতা রুহুল আমিন, মাহামুদ হাসান বিপ্লব, বি এম মাফিজুর রহমান, মোঃ নাজমুল হোসেন বাবু, মিজানুর রহমান টুলু, জাহিদুল ইসলাম, আব্দুস সামাদ বিশ্বাস, নুর ইসলাম, কামরুজ্জামান, প্রিন্স মল্লিক, পিয়ার সুমন, সোহেল হাওলাদার, খলিলুর রহমান, মাসুদ চৌধুরী, আল মামুন রনি, মুরাদ হোসেন ছোটকা, আল আমিন, ফয়সাল, জাকির, জুয়েল, জিতু, মামুন, সোহেল, মেহেদী প্রমুখ।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।