সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বেলুন ও ফেস্টুন উড়িয়ে ডা. গাজী মিজানুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন | চ্যানেল খুলনা

বেলুন ও ফেস্টুন উড়িয়ে ডা. গাজী মিজানুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

চ্যানেল খুলনা ডেস্কঃ খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনা আমাদের প্রিয় নগরী। এ নগরীর সুন্দর পরিবেশ ও পরিচ্ছন্নতা বজায় রাখা আমাদের সকলের দায়িত্ব। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা খুলনার উন্নয়নে প্রায় সাড়ে চৌদ্দশত কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। বরাদ্দকৃত অর্থে উন্নয়ন কাজ চলছে। নগরবাসীর স্বাচ্ছন্দে চলাচল নিশ্চিত করতে কেসিসি কর্তৃপক্ষ আন্তরিকতার সাথে কাজ করছে।

সিটি মেয়র আজ বুধবার বিকাল ৩টায় জেলা পরিষদ মিলনায়তনে খুলনা ইট-বালু ব্যবসায়ী ও পরিবহন এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে সিটি মেয়র এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান এবং সাধারণ ব্যবসায়ীদের কল্যাণে ও স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে নিবেদিত হয়ে কাজ করার জন্য নবনির্বাচিত পরিষদের প্রতি আহবান জানান।

সিটি মেয়র আরো বলেন, খুলনা মহানগরীকে জলাবদ্ধতা মুক্ত করার জন্য ইতোমধ্যে ময়ূর নদীর অবৈধ স্থাপনাসমূহ অপসারণ করা হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য খালসমূহ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করে দ্রুত পানি নিষ্কাশনের পথ সুগম করা হবে। নির্বাচন প্রাক্কালে দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করা হবে উল্লেখ করে তিনি নগরবাসীকে নাগরিক দায়িত্ব পালনের মাধ্যমে এ সকল সহযোগিতা করার আহবান জানান।

এ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মো: আশরাফ আলী হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেসিসি’র কাউন্সিলর এস এম খুরশীদ আহম্মেদ টোনা ও আওয়ামীলীগ নেতা জামিরুল হুদা জহর। এ্যাসোসিয়েশনের সভাপতি ইয়াকুব আলী পলাশ, সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলামসহ নবনির্বাচিত সদস্য ও সাধারণ ব্যবসায়ীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সকাল ৯টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর সোনাডাঙ্গায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ডা. গাজী মিজানুর রহমান মাধ্যমিক বিদ্যালয় ও ন্যাশনাল দিবা প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি লোকমান আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান পৃষ্ঠপোষক ও গাজী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. গাজী মিজানুর রহমান, কেসিসি’র সংরক্ষিত আসনের কাউন্সিলর আমেনা হালিম বেবী, সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মমতাজুল হক, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন ও কেসিসি’র সাবেক কাউন্সিলর খান মুনসুর আলী। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।