সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মহানগর স্বেচ্ছাসেবক লীগের শীতবস্ত্র বিতরণকালে এম ডি এ বাবুল রানা | চ্যানেল খুলনা

মহানগর স্বেচ্ছাসেবক লীগের শীতবস্ত্র বিতরণকালে এম ডি এ বাবুল রানা

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে। সরকার ইতিমধ্যে পদ্মা সেতু, মেট্রোরেল, তাপ ও পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ দেশব্যাপী মেগা প্রকল্প বাস্তবায়ন করেছে। দেশের অর্থনীতিকে আরো গতিশীল করতে দেশে শতাধিক অর্থনৈতিক অঞ্চল স্থাপন করার দীর্ঘ পরিকল্পনা নিয়েছে। দেশের যুব সমাজকে তথ্য প্রযুক্তিতে দক্ষ করতে খুলনাসহ দেশের বিভিন্ন জেলায় আইটি পার্ক স্থাপনের কাজ চলমান রয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। বাঙালি জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অদম্য স্পৃহা ও অনুপ্রেরণার কারণেই মাত্র এক যুগের মধ্যে বাংলাদেশ ডিজিটাল ও মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে প্রতিষ্ঠা পেয়েছে।

তিনি আরো বলেন, খুলনার উন্নয়নে সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল মানুষের কল্যাণে নিরালস কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের পাশাপাশি স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা দেশের যে কোন সংকটে জীবনবাজি রেখে মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দেশের মানুষের আস্থা রয়েছে বলেই দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে আবারও ভোট দিয়ে পরপর চারবার প্রধানমন্ত্রী করেছে। আর দেশের মানুষের এ সিদ্ধান্ত আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা রাখবে।

রবিবার দুপুর ৪টায় নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের সোনাপোতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যেগে তিনশো অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন।

এসময়ে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী মোঃ ইউসুফ আলী মন্টু, মোঃ মিজানুর রহমান জিয়া, ইসরাফুল জামান খান শাকিল, রাজীব হোসাইন, বিজয় কুমার দে মিঠু, তাজমুল হক তাজু, আসিফ ইকবাল সবুজ, ইখতিয়ার উদ্দিন মোল্লা, রফিকুর রহমান মারুফ, হুমায়ুন শিকদার, লিটন মাহমুদ, রবীন্দ্রনাথ ধর, জিলহজ্জ হাওলাদার, মোজাহার হোসেন, মোসাঃ সুরভী আক্তার, খান আজিম হিজল, সাব্বির আহমেদ, রবিউল ইসলাম প্রিন্স, হামিদা বেগম, আলী আজগর আকন, আকরাম হোসেন, জায়েনুর ইসলাম বাবু, গোলাম মাওলা টিংকু, জাহিদুল ইসলাম জাহিদ, কবির হোসেন, জান্নাতুল ফেরদৌস রুপম, নাসির শেখ, মারুফ হোসেন, শামীম হাওলাদার, হাসান মোল্লা, নূর আলম সজিব, ইব্রাহিম হোসেন আরজু, আফরোজ আহসান, এস.এম দিদার, রওশন আনির্জী অন্ত, আরিফুল ইসলাম রাসেল, সুমনা আক্তার, মারুফ চৌধুরী রিমন, রাশেদুজ্জামান রুবেল, নাসির মৃধা, নুরুন নাহার খাতুন মুন্নী, আল-আমিন, রাজিব হোসেন নীল, মাহফুজুল আলম সুমন, সাজাহান শিকদার, শেখ আনিস, মোঃ রাজু, তুষার সরকার, মোঃ মেহেদি, আকরাম হোসেন, রাজিব মোল্লা, সৈয়দ জাহিদুজ্জামান, নাবিরুল ইসলাম নয়ন, রুবেল তালুকদার, ইজাজুল ইসলামসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।